বাংলা নিউজ > বায়োস্কোপ > Salman Khan: বাড়ির সামনে গুলিবর্ষণের পর প্রথমবার দেখা মিলল সলমনের গাড়ির, কোথায় গিয়েছিলেন ভাইজান

Salman Khan: বাড়ির সামনে গুলিবর্ষণের পর প্রথমবার দেখা মিলল সলমনের গাড়ির, কোথায় গিয়েছিলেন ভাইজান

গুলিবর্ষণের পর প্রথমবার গ্যালাক্সির বাইরে দেখা মিলল সলমনের গাড়ির

Salman Khan Makes First Appearance: বান্দ্রায় বাড়ির বাইরে গুলি বর্ষণের পর সোমবার প্রথমবার দেখা মেলে সলমন খানের। এ দিন দুপুরে নিশ্ছিদ্র নিরাপত্তায় মুড়ে বাড়ির বাইরে আসেন ভাইজান। দুপুরের দিকে একটি সাদা নিসান প্যাট্রোল বুলেটপ্রুফ এসইউভিতে গ্যালাক্সি বিল্ডিং থেকে বেরিয়েছিলেন অভিনেতা।

রবিবার কাকভোরে সলমনের বাড়ি লক্ষ্য করে চার রাউন্ড গুলি চালায় দুজন দুষ্কৃতি। একটি গুলি লাগে সলমনের বাড়ির জানালার পাশের দেওয়ালে। ঘটনার দায় স্বীকার করেছে লরেন্স বিষ্ণোইয়ের গ্যাং। বলিউডের ভাইজান সলমন খানের বাড়ির সামনে গুলি চালানোর ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। মুম্বই ক্রাইম ব্রাঞ্চ গুজরাটের ভুজ থেকে তাঁদের গ্রেফতার করে। মুম্বই পুলিশের বিশেষ টিম গুজরাটে গিয়ে দুই অভিযুক্তকে গ্রেফতার করে। জানা গিয়েছে, ধৃতদের নাম ভিকি গুপ্তা (২৪) ও সাগর পাল (২১)। ধৃতদের মুম্বই নিয়ে আসা হচ্ছে।

গ্যালাক্সির বাইরে সলমনের গাড়ি

এদিকে বান্দ্রায় বাড়ির বাইরে গুলি বর্ষণের পর সোমবার প্রথমবার দেখা মেলে সলমন খানের। এ দিন দুপুরে নিশ্ছিদ্র নিরাপত্তায় মুড়ে বাড়ির বাইরে আসেন ভাইজান। দুপুরের দিকে একটি সাদা নিসান প্যাট্রোল বুলেটপ্রুফ এসইউভিতে গ্যালাক্সি বিল্ডিং থেকে বেরিয়েছিলেন অভিনেতা। তাঁর গাড়ির সঙ্গে ছিল পুলিশের একাধিক গাড়ি।

আঁটোসাঁটো নিরাপত্তায় মুড়ে সলমনের গাড়ি

নিরাপত্তার কারণে গত বছর বুলেটপ্রুফ এসইউভি কিনেছিলেন অভিনেতা। গাড়িটি প্রায় ১ কোটি টাকায় কেনা হয়েছে এবং দুবাই থেকে আমদানি করা হয়েছে বলে জানা গিয়েছে। রিপোর্ট বলছে, এ দিন রাতের দিকে আবার বাড়ি ফিরে আসেন সলমন। যদিও পাপারাৎজ্জি এড়িয়ে সোজা সলমনের গাড়ি বাড়ির ভিতরে প্রবেশ করে। অভিনেতা কোথায় গিয়েছিলেন তা অবশ্য জানা যায়নি।

আরও পড়ুন: জনকে 'অভিব্যক্তিহীন' বলেছিলেন করিনা! IPL-এ পাশাপাশি দুজনে, দেখে চমকে উঠলেন ভক্তরা

আরও পড়ুন: ‘কিং’-এর বাজেট ২০০ কোটি! সুহানার ডেবিউ সিনেমার জন্য বড় বাজি ধরলেন শাহরুখ, কী বলছে রিপোর্ট

আরও পড়ুন: CSK vs MI: ধোনি ছক্কা মারতেই হাঁ নেহা! মিস করবেন না করিনার মুখটা

নির্বিকার সলমন

এক বছর আগেই সলমনকে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়েছিলেন জেলেবন্দি গ্যাংস্টার। হুমকি ই-মেলের ঘটনার পরই সলমনকে ওয়াই প্লাস ক্যাটেগরির নিরাপত্তা দেয় মহারাষ্ট্র সরকার, তারপরেও নায়কের বাড়ির সামনে চলল গুলি। এই ঘটনায় উদ্বিগ্ন ভাইজান ভক্তরা। আতঙ্কিত খান পরিবার-প্রিয়জনরা। তবে এই ঘটনার পরেও খানিক নির্বিকার সলমন। শেডিউল মেনেই কাজ করবেন তিনি, জানিয়ে দিয়েছেন টিমকে।

আরবাজ খানের বিবৃতি

এই চাঞ্চল্যকর ঘটনাকেও ভাইজান সমালোচকরা ‘পাবলিসিটি স্টান্ট’ বলে কটাক্ষ করতে ছাড়েননি। এবার সেই নিয়েই ফুঁসে উঠলেন আরবাজ খান। ঘটনার পর খান পরিবারের তরফে প্রথমবার কেউ মুখ খুলেছেন। ইনস্টাগ্রামে বিবৃতি দিয়ে আরবাজ লেখেন, ‘দুই অজ্ঞাত পরিচয় ব্যক্তি মোটরবাইকে চড়ে গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাইরে গুলি চালিয়েছে। এটি অত্যন্ত উদ্বেগজনক এবং বিরক্তিকর ঘটনা। আমাদের পরিবার এই ভয়ঙ্কর ঘটনায় অত্যন্ত ভেঙে পড়েছে। দুর্ভাগ্যবশত কিছু মানুষ আমাদের ঘনিষ্ঠ বলে নিজেদেরকে দাবি করে আমাদের পরিবারের মুখপাত্র হওয়ার চেষ্টা করছে। মিডিয়ায় ভুলভাল বিবৃতি দিয়ে বলছে এটা নাকি পাবলিসিটি স্টান্ট, এবং পরিবারে এর প্রভাব পড়েনি। সেটা সর্বৈবভাবে মিথ্যা।’

অভিনেতা-প্রযোজক আরও বলেন, ‘সেলিম খানরে পরিবারের কোনও সদস্য এই নিয়ে মিডিয়ায় কোনও বয়ান দেয়নি। আপাতত এই অনঅভিপ্রেত ঘটনা নিয়ে পুলিশ ও তদন্তকারীদের সবরকম সহায়তা করছে পরিবার।’ গুলি চলার ঘটনার পরেও মুম্বই পুলিশের নিরাপত্তায় আস্থা রেখে আরবাজ বলেন, ‘মুম্বই পুলিশের উপর আমাদের সম্পূর্ণ আস্থা রয়েছে। তাঁরা আমাদের পরিবারের সকল সদস্যের নিরাপত্তা সুনিশ্চিত করার আশ্বাস দিয়েছেন। সকলকে ধন্যবাদ প্রার্থনা ও ভালোবাসার জন্য’।

বায়োস্কোপ খবর

Latest News

আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের ‘হুকিং করে চলছিল সজল ধারার পাম্পে’, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু BJP-র বুথ সভাপতির ‘‌বাড়িতে সরবরাহ করা জল ২ তারিখ পর্যন্ত পান করা যাবে না’‌, নিষেধ করলেন মেয়র ক্যামেরা যেন থাকে না, মোদীর ধ্যান নিয়ে আপত্তি কংগ্রেসের, কী বলছে ভোটের নিয়ম? প্রিয়াঙ্কার মায়ের চোখে সলমন 'আদর্শ পুরুষ', আর শাহরুখ-অক্ষয়রা 'ব্যবসায়ী' SBI ক্লার্ক পদের মেইনসে নতুন পরীক্ষার তারিখ ঘোষিত, প্রকাশিত অ্যাডমিট কার্ড Olympics 2036 আয়োজনের দৌড়ে ভারতকে পিছনে ফেলল কাতার! দোহায় বসতে পারে আসর-রিপোর্ট করোনার থেকেও ভয়ঙ্কর তৃণমূলের বাহিনী,বিস্ফোরক সন্দেশখালির বধূ,'জেল থেকে বের হলে…'

Latest IPL News

কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.