বাংলা নিউজ > বায়োস্কোপ > Anwesha Hazra: 'প্রেম নিয়ে কোনও সমঝোতা নয়, প্রয়োজনে আত্মত্যাগ করতে তৈরি', অকপট অন্বেষা

Anwesha Hazra: 'প্রেম নিয়ে কোনও সমঝোতা নয়, প্রয়োজনে আত্মত্যাগ করতে তৈরি', অকপট অন্বেষা

অন্বেষা হাজরা

ধারাবাহিকের গল্পে দেখা যাবে একই পুরুষ আকাশনীলকে ভালোবেসে ফেলে দুই বোন সন্ধ্যা ও তারা। তাহলে কি বোন তারার জন্য সন্ধ্যা আত্মত্যাগ করবে? সেকথা উত্তর অবশ্য ধারাবাহিক এগোলে তবেই বোঝা যাবে। তবে ব্যক্তিগত জীবনে প্রেম নিয়ে সমঝোতা করতে একেবারেই তিনি নারাজ বলে সাফ জানান অন্বেষা হাজরা।

২০১৭-তে 'কাজললতা' ধারাবাহিকের হাত ধরে ডেবিউ। পরে 'চুনি-পান্না' সিরিয়ালে ‘চুনি’র চরিত্রে দেখা গেছে অন্বেষাকে। আর এরপর ২০২১-এ 'এই পথ যদি না শেষ হয়' ধারাবাহিকে কেন্দ্রীয় চরিত্র ঊর্মির ভূমিকায়। ব্যস, তারপর আর ফিরে তাকাতে হয়নি অন্বেষাকে। ২০২২ শেষ হয় 'এই পথ যদি না শেষ হয়'-এর পথ চলা। তারপর এবার ফের নতুন শুরু করতে চলেছেন অন্বেষা। টেলিপর্দায় ফিরছেন ফিরছেন ‘সন্ধ্যাতারা’র হাত ধরে।

১২ জুন, সোমবার থেকে ত্রিকোণ প্রেমের গল্প নিয়ে শুরু হয়েছে ‘সন্ধ্যাতারা’। যেখানে থাকবে এক পুরুষ আর দুই বোন 'সন্ধ্যা' আর 'তারা'। নতুন চরিত্র প্রসঙ্গে অন্বেষা সম্প্রতি এই সময় ডিজিটালকে বলেন, তিনি চ্যালেঞ্জ নিতে ভালোবাসেন। পরিশ্রম করতে ভালোবাসেন, ভয় পেয়ে পিছিয়ে আসবেন না কখনওই।

আরও পড়ুন-ফের বিয়ে করেছেন প্রাক্তন জামাই মধু মন্তেনা, কী বলছেন নীনা গুপ্তা

আরও পড়ুন-কাওয়ালি গানে ইংরাজি! অনু মালিকের উপর বেজায় চটে বেরিয়ে যান জাভেদ আখতার, তারপর?

আরও পড়ুন-মা লক্ষ্মীকে নিয়ে ‘গন্দি বাত’? ক্ষোভের মুখে একতা, পোস্টার বিতর্কে জড়ালেন কীভাবে

<p>‘সন্ধ্যাতারা’র তিন তারকা</p>

‘সন্ধ্যাতারা’র তিন তারকা

অন্বেষা হাজরার কথায়, ‘চিত্রনাট্যকার সাহানা দত্ত ও পরিচালক কৃষ্ণেন্দু ওঁরা আমায় চরিত্রের জন্য বেছেছেন এটাই অনেক। ওঁরা আমার উপর ভরসা করেছেন, আমি সেটা রাখতে চাই। সন্ধ্যা চরিত্রটি আমি ভালোবেসেই করছি। বাড়ির একজন পুরুষ যা করে সন্ধ্যা সেটাই করছে। বাবা মারা যাওয়ার পর সংসারের হাল ধরেছে ও। নিজের দিকে তাকানোর সময় ওঁর নেই, আশেপাশের মানুষগুলোকে ও ভালো রাখতে চায়।’ প্রসঙ্গত সন্ধ্যে ৭.৩০-এ সম্প্রচারিত হচ্ছে এই ধারাবাহিক।

ধারাবাহিকের গল্পে দেখা যাবে একই পুরুষ আকাশনীলকে ভালোবেসে ফেলে দুই বোন সন্ধ্যা ও তারা। তাহলে কি বোন তারার জন্য সন্ধ্যা আত্মত্যাগ করবে? সেকথা উত্তর অবশ্য ধারাবাহিক এগোলে তবেই বোঝা যাবে। তবে ব্যক্তিগত জীবনে প্রেম নিয়ে সমঝোতা করতে একেবারেই তিনি নারাজ বলে সাফ জানান অন্বেষা হাজরা। তবে প্রয়োজনে আত্মত্যাগ করতেই পারেন বলেও জানান।

বায়োস্কোপ খবর

Latest News

নির্দল হিসেবে দাঁড়িয়েছিলেন, মনোনয়ন তুলে নিলেন যাদবপুরে বিজেপির জেলা সহ সভাপতি ভয়াবহ দুর্ঘটনা সিকিমে, বাঙালি পর্যটক বোঝাই গাড়ি পড়ে গেল নদীতে, মৃত ২ ‘এই লড়াই থামাতে পারব না,’ খাড়গের হুঁশিয়ারির জবাব দিলেন অধীর শ্রীরামপুর লোকসভা কেন্দ্র ২০২৪: স্বপ্ন দেখছে বামেরা, অতীত ভরসা জোগাচ্ছে কল্যাণকে রাজেশের হাত থেকে বাঁচার রোশনাইকে দ্বিতীয়বার বিয়ে করল আরণ্যক! বাড়িতে রাখুন এই গাছগুলি, মশা পালাবে 'বাপ বাপ' বলে সিডনিতে টানা ৮ ঘণ্টা পারফর্ম করে ইতিহাস গড়ার অপেক্ষায় সোনু, বললেন, ‘তর সইছে না’ আইসিসি টি২০ বিশ্বকাপে উইকেটরক্ষক হিসেবে সর্বোচ্চ শিকার ধোনির,এরপর তালিকায় কারা? মুম্বইয়ের সফল পারফর্মারের তালিকায় রয়েছেন হার্দিকের অপছন্দের ৪ ক্রিকেটার? আরএসএস কতটা আছে বিজেপির মধ্যে? বাজপেয়ী জমানার থেকে কতটা ফারাক? সব জানালেন নড্ডা

Latest IPL News

নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা ICC ট্রফি জয়ের দারুণ সুযোগ… ভারতের কোচ হওয়ার প্রস্তাব নিয়ে ইঙ্গিত ল্যাঙ্গারের ‘৬ বছর ধরে শুনে আসছি’, ধোনির অবসর প্রসঙ্গে মুখ খুললেন প্রাক্তন প্রোটিয়া অধিনায়ক মাহি ভাই এবং আমি হয়তো শেষ বার একসঙ্গে খেলব- কোহলির দাবিতে ধোনির অবসরের ইঙ্গিত 'ধোনি নয়, চেন্নাইয়ের অধিনায়ক হওয়ার কথা ছিল আমার', বিস্ফোরক বিশ্বকাপজয়ী তারকা হয়ত এটাই শেষ! ধোনি বনাম কোহলি মহারণে জুড়ল ‘অ্যানিম্য়াল’ টুইস্ট, ভিডিয়ো ভাইরাল অন্ধ্র প্রিমিয়র লিগের ইতিহাসে সবথেকে দামি ক্রিকেটার হওয়ার নজির SRH তারকার আমাকে কী করতে হবে, তার উপর সবটা নির্ভর করছে- T20I দলে ফেরা নিয়ে বাস্তববাদী রাহুল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.