বাংলা নিউজ > বায়োস্কোপ > Sandipta Sen: বিয়ের পর সময় পাননি! এতদিনে মধুচন্দ্রিমায় সন্দীপ্তা-সৌম্য, গেছেন কোথায়?

Sandipta Sen: বিয়ের পর সময় পাননি! এতদিনে মধুচন্দ্রিমায় সন্দীপ্তা-সৌম্য, গেছেন কোথায়?

সন্দীপ্তা-সৌম্য

সন্দীপ্তা সেনের ইনস্টাস্টোরি বলছে মধুচন্দ্রিমা কাটাতে প্যারিসে উড়ে গিয়েছেন তাঁরা। বিমানে যাওয়ার সময় জানালা থেকে তোলা এক টুকরো ছবি পোস্ট করেছেন। তাতে স্পষ্ট দেখা যাচ্ছে উজ্জ্বল প্যারিসের শহর, দূর থেকে দেখা যাচ্ছে আইফেল টাওয়ার। 

গত বছরের শেষ, ৭ ডিসেম্বর সৌম্য মুখোপাধ্যায়ের সঙ্গে ঘর বাঁধেন সন্দীপ্তা সেন। তবে বিয়ের পরপরই ফের ব্যস্ত হয়ে পড়েন সন্দীপ্তা-সৌম্য। কারণ, তাঁদের বিয়ের পরই মুক্তি পায় সন্দীপ্তার ওয়েব সিরিজ বোধন-২। শাখা-সিঁদুর পরেই বোধন ২-এর প্রচার সেরেছিলেন নায়িকা। আবার সৌম্যও ছিলেন কাজে ব্যস্ত। তাই সেভাবে আর মধুচন্দ্রিমায় যাওয়া হয়ে ওঠেনি সন্দীপ্তা-সৌম্যর। 

মাঝে অবশ্য কিছুদিনের জন্য পরিবার ও বন্ধুদের নিয়ে উত্তরবঙ্গে বেড়াতে গিয়েছিলেন তাঁরা। তবে সেটাকে তো আর মধুচন্দ্রিমা বলা যায় না! অবশেষে মধুচন্দ্রিমার জন্য ফুরসত মিলেছে তাঁদের। ছুটি পেতেই ইউরোপের পছন্দের দেশে উড়ে গিয়েছেন তাঁরা। কোথায় গিয়েছেন সন্দীপ্তা-সৌম্য?

সন্দীপ্তা সেনের ইনস্টাস্টোরি বলছে মধুচন্দ্রিমা কাটাতে প্যারিসে উড়ে গিয়েছেন তাঁরা। বিমানে যাওয়ার সময় জানালা থেকে তোলা এক টুকরো ছবি পোস্ট করেছেন। তাতে স্পষ্ট দেখা যাচ্ছে উজ্জ্বল প্যারিসের শহর, দূর থেকে দেখা যাচ্ছে আইফেল টাওয়ার। আর সঙ্গে পার্সপোর্টের ছবি পোস্ট করেন অভিনেত্রী। আবার প্য়ারিসে পৌঁছে বরের সঙ্গে রোম্যান্টিক, সুস্বাদু ডিনার সারার এক টুকরো ঝলকও পোস্ট করেন অভিনেত্রী।

<p>মধুচন্দ্রিমায় সন্দীপ্তা-সৌম্য</p>

মধুচন্দ্রিমায় সন্দীপ্তা-সৌম্য

<p>প্য়ারিসে সন্দীপ্তা-সৌম্য</p>

প্য়ারিসে সন্দীপ্তা-সৌম্য

এদিকে ইউরোপে উড়ে যাওয়ার আগে কলকাতা বিমানবন্দরে সন্দীপ্ত-সৌম্য লেন্সবন্দি হয়েছিলেন টলি অনলাইনের ক্যামেরায়। দুজনকেই দুটো ট্রলি নিয়ে বিমানবন্দরে ঢুকতে দেখা যায়।

এদিকে কাজের ক্ষেত্রে খুব শীঘ্রই সন্দীপ্তা সেনকে দেখা যাবে ‘আপিস’ নামক একটা ছবিতে। এই ছবিটির পরিচালনা করেছেন অভিজিৎ গুহ এবং সুদেষ্ণা রায়। এখানে উঠে আসবে দুই নারীর গল্প। শুটিং শেষ হওয়ার পর সেই ছবির আপডেট দিলেন খোদ অভিনেত্রী।

সন্দীপ্তা সেনের পোস্ট থেকেই জানা গিয়েছে এই ছবিতে তিনি ছাড়াও দেখা যাবে সুদীপ্তা চক্রবর্তীকে। সঙ্গে দেখা যাবে কিঞ্জল নন্দাকেও। আপিস ছবিতে সন্দীপ্তার চরিত্রের নাম জয়িতা সান্যাল।

বায়োস্কোপ খবর

Latest News

CSK-র দুর্গে ফাটল ধরিয়ে পয়েন্ট তালিকায় লাফ LSG-র, নিঃশ্বাস ফেলছে KKR-এর ঘাড়ে মদের বোতল হাতে প্রতীক! মহারাজ-পূজারিণীর জীবনের ‘উড়ান’ এবার জলসায়,নায়িকাকে চেনেন দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ রাতেই ৪ জেলায় বৃষ্টি, ৪০ কিমিতে ঝড়, বুধবার থেকে অপেক্ষা করে আছে ‘জ্বলন্ত কড়া’ সত্য়জিৎবাবুর হাত আমি সারা জীবন ধরতে চেয়েছি, তবে প্রতি অন্যায় করেছিলাম: মাধবী ‘‌মমতা বন্দোপাধ্যায়ের বাড়ি ঘেরাও করুন’‌, এসএসসি কাণ্ডে সুর চড়ালেন শুভেন্দু আমিই তো ‘নির্ভয়া দিদি’! গোলাপী গাড়ি চেপে প্রচারে, এমন নাম কেন প্রার্থীর? 'ইন্দিরা গান্ধী সোনা দিয়েছিলেন যুদ্ধে , আমার মায়ের মঙ্গলসূত্র…', সরব প্রিয়াঙ্কা 'গোয়ায় সংবিধান চাপিয়ে দেওয়া হয়েছে'-মন্তব্য কং প্রার্থীর, পাল্টা দিলেন মোদী

Latest IPL News

দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.