বাংলা নিউজ > বায়োস্কোপ > Sandy Saha: 'বাংলাদেশে সমকামিতা বেআইনি, বিয়েটা…',সত্যিই প্রেমে পড়েছেন স্যান্ডি! পাত্র কে?

Sandy Saha: 'বাংলাদেশে সমকামিতা বেআইনি, বিয়েটা…',সত্যিই প্রেমে পড়েছেন স্যান্ডি! পাত্র কে?

বাংলাদেশের ভাবী হচ্ছেন স্যান্ডি! 

Sandy Saha: ‘এর আগে কনটেন্ট তৈরির জন্য অনেককে চুমু খেয়েছি, কিন্তু এবার মনে ফুল ফুটেছে,' বাংলাদেশি যুবকের প্রেমে হাবুডুবু খাচ্ছেন স্যান্ডি। ভবিষ্যতে তাঁর সঙ্গে থাকতে চান কলকাতার এই ইউটিউবার। 

বাংলার এই সোশ্যাল মিডিয়া স্টার স্যান্ডি সাহার আজব কাণ্ড কারখানা হামেশাই থাকে সংবাদ শিরোনামে। কখনও নাইটি পরে এয়ারপোর্টে ধরা দেন, আবার কখনও কন্ডোম সারা শরীরে ঝুলিয়ে রাস্তায় হাঁটেন। কনটেন্টের স্বার্থে আইনি ঝামেলাতেও জড়িয়েছেন বহুবার। কিন্তু কুছ পরোয়া নেই স্যান্ডির। ‘কাদা কাদা’ থেকে অনেকটা পথ পেরিয়েছন তিনি। সদ্য রোডিজের মঞ্চে সঞ্চালক হিসাবে দেখা মিলেছে তাঁর। আর এবার মনের মানুষ খুঁজে পেলেন স্যান্ডি! আরও পড়ুন-'কাউকে কিছু জবাব দেওয়ার নেই', রোডিজের সঙ্গে নতুন যাত্রা নিয়ে বললেন স্য়ান্ডি সাহা

না, ঠাট্টা-তামাশা নয়। বাস্তবেই বাংলাদেশর এক যুবকের প্রেমে পড়েছেন স্যান্ডি। ওপার বাংলায় বসেই জানালেন মনের কথা। নিজের সেক্সচুয়াল অরিয়েন্টেশন নিয়ে বরাবরই অকপট স্যান্ডি। গে (Gay) সত্ত্বা নিয়ে কোনও লুকোছাপা নেই তাঁর। এর আগে কনটেন্ট তৈরির স্বার্থে যশের হাতে সিঁদুর পরে ‘ইয়াশিকা’ হয়েছেন কিংবা নিজেকে হিরো আলমের স্ত্রী বলে দাবি করতেও পিছপা হননি। তবে আর ইয়ার্কি নয়, বাস্তবেই স্যান্ডির জীবনে বসন্ত এসে গেছে।

আরটিভি-কে দেওয়া এক সাক্ষাৎকারে এই সমাজ মাধ্যম প্রভাবী বলেন-'আমার ছেলেদের সত্যিই ভালো লাগে। বাংলাদেশে আসার আগেরদিন পর্যন্ত আমি সিঙ্গল ছিল। এখানে এসে আমার একজনকে খুব ভালো লেগেছে, সে বাংলাদেশের মানুষ, ঢাকার মানুষ। সত্যি বলতে যাকে বলে প্রেমে পড়া! এর আগে কনটেন্ট তৈরির জন্য অনেককে চুমু খেয়েছি, কিন্তু মনের দিক থেকে এখন ফুল ফুটেছে। সে কাছে না থাকলে খুব মিস করছি'।

সম্পর্ক এখন প্রাথমিক পর্যায়ে তাই বুঝেশুনে এগোচ্ছেন স্যান্ডি। প্রেমিকের নাম প্রকাশ্যে আনলেন না, লাজুক সুরে বললেন শুধু বললেন-'দেখা যাক সম্পর্কটা কতদূর এগোবে। কলকাতায় ফিরে দেখি তাকে কতটা মিস করব! আমি কিন্তু ভবিষ্যতে সত্যিই তার সঙ্গে থাকার কথা ভাবছি। এতদিন ইয়ার্কি মেরে বলতাম আমি হিরো আলমের বউ। এটা (সম্পর্কটা) সফল হলে আমি সত্যি বাংলাদেশের ভাবী হতে পারব, সে কলকাতার জামাই হবে। এখনই আমি তার নাম প্রকাশ্যে আনতে চাইছি না। কিন্তু সম্পর্ক সঠিক পথে এগোলে সবটা সকলকে খুব শিগরির জানাব'।

বিয়ে প্রসঙ্গে স্যান্ডি জানালেন, ‘সমকামিতা তো বাংলাদেশে আইনসিদ্ধ নয়, তাই বিয়েটা কলকাতাতেই করব। সবাই পাসপোর্ট নিয়ে তৈরি থেকো’। এখন ছোটপর্দারও পরিচিত মুখ স্যান্ডি। কালার্স বাংলার বেশকিছু মেগায় দেখা মিলেছে তাঁর। পাশাপাশি কাজ সারলেন এক ওয়েব সিরিজেও। নাম ‘আবরা কা ডাবরা’। সেখানে রিয়া সেনকে দেখা যাবে উভয়কামীর চরিত্রে। সিরিজের প্রযোজকও স্যান্ডি নিজে। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

'৪ আসনও পাবে না…', ইন্ডিয়ার বড় শরিককে নিয়ে শাহি দাবি, খোঁচা - 'মমতা PM হবেন?' জন্মদিনে এর থেকে ভালো আর কী উপহার পেতাম! IPL চ্যাম্পিয়ন হয়ে প্রতিক্রিয়া নারিনের ‘দুই চাটুজ্যের দেখা..’, কলকাতা থেকে দূরে একফ্রেমে প্রসেনজিৎ-শাশ্বত, ব্যাপারটা কী মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৮ মে’র রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৮ মে’র রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৮ মে’র রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৮ মে’র রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৮ মে’র রাশিফল তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৮ মে’র রাশিফল আবেদনের সময় শেষ, তবু গম্ভীরের জন্য টিম ইন্ডিয়ার কোচের দরজা খোলা! শুরু জল্পনা

Latest IPL News

জন্মদিনে এর থেকে ভালো আর কী উপহার পেতাম! IPL চ্যাম্পিয়ন হয়ে প্রতিক্রিয়া নারিনের আবেদনের সময় শেষ, তবু গম্ভীরের জন্য টিম ইন্ডিয়ার কোচের দরজা খোলা! শুরু জল্পনা ‘অপেক্ষা সার্থক…’, IPL-এর ট্রফি জড়িয়ে রাতপার্টি সুহানা-অনন্যার, ব্রাত্য় কলকাতা! রিঙ্কুকে শুভেচ্ছা জানাতে পন্তের ভিডিয়ো কল! ঋষভকে ব্যাক্তিগত প্রশ্ন করলেন নীতীশ IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন! IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি! ৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে? IPL 2024-বিরাটকে খেলার মান কমাতে হবে, রায়াডুর অদ্ভূত যুক্তিতে হতবাক পিটারসেনরা ১৫ জনের দলে নেই IPL 2024 ফাইনাল খেলা কোনও ক্রিকেটার! রোহিতদের নিয়ে আক্রমের মজা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.