বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘মানে কিছুদিন ধরে ব্যাপারটা…', প্রিয়াঙ্কার সঙ্গে সম্পর্কের গুঞ্জনে অকপট সায়ন্ত
প্রিয়াঙ্কা মিত্রের সঙ্গে সম্পর্কেপ গুঞ্জন নিয়ে মুখ খুললেন সায়ন্ত মোদক

‘মানে কিছুদিন ধরে ব্যাপারটা…', প্রিয়াঙ্কার সঙ্গে সম্পর্কের গুঞ্জনে অকপট সায়ন্ত

  • ভালো বন্ধুত্ব থেকে সম্পর্কে জড়িয়েছেন সায়ন্ত-প্রিয়াঙ্কা। প্রেম-সম্পর্কের গুঞ্জন নিয়ে প্রথমবার হিন্দুস্তান টাইমস বাংলার কাছে মুখ খুললেন অভিনেতা সায়ন্ত মোদক।

টেলি পাড়ায় জোড় গুঞ্জন, অভিনেত্রী প্রিয়াঙ্কা মিত্র মানে ‘খড়কুটো’ ধারাবাহিকের চিনির প্রেমে হাবুডুবু খাচ্ছেন অভিনেতা সায়ন্ত মোদক। প্রায়শই দু'জনকে বাইক রাইডে বেরোতে দেখা যেত। সায়ন্তর সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলে, তাঁদের রসায়ন যে বেশ গাঢ় তা নজর এড়ায়নি ভক্তদের। নেটিজেনরা অবশ্য ভালোবাসা উজাড় করেছেন তাঁদের ছবিতে।

এই মুহূর্তে ‘খড়কুটো’ ধারাবাহিকে অভিনয় করছেন সায়ন্ত। সাজির হবু বর হিসাবে দেখা যাচ্ছে তাঁকে। এছাড়া নতুন ধারাবাহিক ‘এক্কা দোক্কা’তেও এক বিশেষ চরিত্রে অভিনয় করছেন তিনি। চরিত্রের নাম পল্লব। সোনামণির ‘ওয়ান সাইড লাভার’-এর চরিত্রে দেখা যাবে। সঙ্গে ‘নয়নতারা’ ধারাবাহিকও রয়েছে।

প্রিয়াঙ্কার সঙ্গে সম্পর্কের গুঞ্জন কতটা সত্যি? খোঁজ নিতে হিন্দুস্তান টাইমস বাংলার তরফে যোগাযোগ করা হয়েছিল সায়ন্তর সঙ্গে। কোনও রাখঢাক না রেখেই মুখ খুলেছেন অভিনেতা।

প্রশ্ন: প্রিয়াঙ্কা মিত্রের সঙ্গে যে গুঞ্জন শোনা যাচ্ছে, সেইটা কতটা সত্যি?

সায়ন্ত: সত্যিও বলব না আবার মিথ্যেও বলব না। কিছুটা সত্যি আছেই।

প্রশ্ন: শুরুটা কবে তাহলে?

সায়ন্ত: আসলে চেনাশোনা তো আগে থেকেই ছিল। তিন বছর ধরে আমাদের বন্ধুত্ব। বলা যায়, আগে থেকেই আমরা খুব ভালো বন্ধু। আমার অনেক ভালো-খারাপটা ওর সঙ্গে ভাগ করতাম। কিন্তু এখন বিষয়টা যা তোমরা আঁচ করছ… এগিয়েছে তো। কিছু তো আছে। (অভিনেতার কণ্ঠে চাপা উত্তেজনা)

প্রশ্ন: তবে কী প্রেম করছ?

সায়ন্ত: (একটু চুপ থেকে একগাল হাসিমুখে) হ্যাঁ, মানে কিছুদিন ধরে ব্যাপারটা এগিয়েছে। 

প্রশ্ন: অফিসিয়ালি কবে ঘোষণা করছ?

সায়ন্ত: সময় আসুক, অবশ্যই অফিশিয়ালি ঘোষণা করব দু'জনেই।

প্রশ্ন: পরিবারের কী প্রতিক্রিয়া?

সায়ন্ত: বাড়ির সবাইকে তেমন ভাবে জানাইনি। তবে ওই সবার মতোই তাঁরাও আঁচ করতে পারছে।

তিনটি ধারাবাহিকের কাজ নিয়ে বেজায় ব্যস্ত শিডিউল সায়ন্ত। সঙ্গে ইউটিউব চ্যানেলও চালাচ্ছেন। ফাঁক পেলেই বেরিয়ে পড়ছেন প্রিয়াঙ্কার সঙ্গে লং রাইডে। সায়ন্তর সোশ্যাল মিডিয়া পিডিএ-তে জুটির অফ স্ক্রিন রসায়নের ঝলক মিলছে। 

 

বন্ধ করুন