বাংলা নিউজ > বায়োস্কোপ > মিকার সয়ম্বরের হোস্ট শান, মেয়ে খুঁজতে উঠেপড়ে লেগেছেন ‘ভাই’-এর জন্য!
মিকাকে ভালো মেয়ে খুঁজে দেওয়ার দায়িত্ব নিলেন শান। 
মিকাকে ভালো মেয়ে খুঁজে দেওয়ার দায়িত্ব নিলেন শান। 

মিকার সয়ম্বরের হোস্ট শান, মেয়ে খুঁজতে উঠেপড়ে লেগেছেন ‘ভাই’-এর জন্য!

  • রাহুল মহাজন, রাখি সাওয়ান্ত, শেহনাজ গিল, মল্লিকা শেরাওয়াতের পর এবার স্বয়ংবর হবে মিকার। চলছে রেজিস্ট্রেশন। 

গানের রিয়েলিটি শো-র হোস্টিং তো এর আগে অনেক করেছেন। এবার তিনি হোস্ট করবেন বিয়ের শো! তাও আবার রঙিন গায়ক মিকা সিং-এর। খুব জলদি শুরু হতে চলেছে ‘মিকা দি ভোতি’। আর শান বউ খুঁজতে সাহায্য করবেন মিকাকে। কেন এমন শো-র সঞ্চালনার দায়িত্ব হাতে নিলেন শান? জবাব সত্যি অবাক করার মতো। শান নাকি এর আগে অনেকের বিয়ে বাঁচিয়েছেন। ম্যারেজ কাউন্সিলিং করেছেন। তাই ‘ব্যাড বয়’ সিঙ্গারকে জলদি বিয়ের পিঁড়িতে বসিয়ে দিতে চান তিনি। আর এই বউ বাছাইয়ের কাজে নিজেকেই নিজে দিলেন ‘সবচেয়ে যোগ্য’ মানুষের সার্টিফিকেট।

Hindustan Times-র সাথে কথা বলার ফাঁকে শান জানুালেন, সফল বিয়ের মন্ত্রগুলো তাঁর জানা। সঙ্গে ভালোবাসার সম্পর্কের সমীকরণের গোলকধাঁধার সাথেও পরিচিতি রয়েছে তাঁর। মিকার বউ খোঁজার সাক্ষী হওয়ার সুযোগ হতে পেরে তাই তিনি খুব খুশি। সঙ্গে তৈরি ‘ভাই’-কে টিপস দিতেও। আরও পড়ুন: 'স্বয়ংবর'-এর জন্য ৫০ কোটি চেয়েছেন মিকা সিং? সঙ্গে থাকবেন রাখি সাওয়ান্তও!

শানের কথায়, ‘আমি মিকাকে খুব ভালো করে চিনি। অনেক সময় কাটিয়েছি ওর সাথে। একসঙ্গে সিনেমা করেছি, রিয়েলিটি শো করেছি। আমার গত বছরের জন্মদিনের পার্টির আয়োজনও ও করেছিল নিজের বাড়িতে।’

শান আরও জানালেন চোখে রঙিন চশমা পরা, গুরুগম্ভীর গলার আওয়াজের পিছনে এমন একটা মন রয়েছে যেটার খোঁজ অনেকেই রাখেন না। আর নিজেকে সবার সামনে তুলে ধরতেও পারে না সঠিকভাবে। তাই স্বয়ংবরে আসা মেয়েদের সাহায্য করবেন শান, বুঝে নিতে মিকাকে।

 

বন্ধ করুন