বাংলা নিউজ > বায়োস্কোপ > Suhana-Shah Rukh: সুহানার কেরিয়ারের গোড়াতেই ধাক্কা! দ্য় আর্চিস ঘিরে কটাক্ষ, মেয়ের সঙ্গে স্ক্রিনশেয়ারে অনীহা শাহরুখের?

Suhana-Shah Rukh: সুহানার কেরিয়ারের গোড়াতেই ধাক্কা! দ্য় আর্চিস ঘিরে কটাক্ষ, মেয়ের সঙ্গে স্ক্রিনশেয়ারে অনীহা শাহরুখের?

শুরুর আগেই শেষ সুহানা-শাহরুখের দ্য কিং!  (AFP)

Suhana-Shah Rukh: সুজয় ঘোষের পরিচালনায় বাবা-মেয়ের এক ছবি কাজ করার কথা ছিল। কিন্তু সূত্রের খবর, দ্য আর্চিস ঘিরে তৈরি সমালোচনার পর সেই প্রোজেক্ট আপতত বিশ বাঁও জলে। 

তিন দশকেরও বেশি সময় ধরে বলিউডে শাহরুখ শাসন অব্যাহত। বাবার দেখানো পথে হেঁটে ইতিমধ্যেই অভিনয় জগতে পা রেখেছেন সুহানা খান। তবে শুরুতেই সমালোচনার মুখে পড়তে হয়েছে শাহরুখ-গৌরী কন্যাকে। জোয়া আখতারের ‘দ্য আর্চিস’-এ সুহানার অভিনয় সেভাবে দাগ কাটেনি, অভিনয়ের চেয়ে বেশি অগস্ত্য নন্দার সঙ্গে প্রেমচর্চা ঘিরেই লাইমলাইটে এই স্টারকিড। 

এরপর শোনা গিয়েছিল শীঘ্রই নাকি শাহরুখের সঙ্গে স্ক্রিনশেয়ার করবেন সুহানা। সুজয় ঘোষের আগামী ছবিতে একসঙ্গে দেখা যাবে তাঁদের। কিন্তু কোথায় কী! বলিউডে জোর জল্পনা, ফ্লোরে যাওয়ার আগেই বন্ধ হচ্ছে সেই প্রোজেক্ট। শোবিজ দুনিয়ায় এই ঘটনা অবশ্য় জলভাত। ঘোষণার পরেও কত চর্চিত ছবি ঠাণ্ডা ঘরে চলে যায়। হালেও ‘ইনশাআল্লাহ’ কিংবা ‘তখত’, ‘দোস্তানা ২’র মতো ছবির ভবিষ্যত বিশ বাঁও জলে। 

জানা গিয়েছিল সুজয় ঘোষর কিং ছবিতে বাবা-মেয়ে জুটিকে একসঙ্গে দেখা যাবে। জানুয়ারিতেই শ্যুটিং শুরু হওয়ার কথা ছিল সেই ছবির। কিন্তু কোথায় কী! প্রোজেক্টের সঙ্গে জড়িত এক সূত্র টাইমস নাও-কে জানিয়েছে, ‘আপতত এই ছবি ঠাণ্ডা ঘরে চলে গিয়েছে। এখন মোটেই এই প্রোজেক্টের কাজ এগোবে না। বিশেষত দ্য আর্চিসের পর। সুহানার এখন উচিত শাহরুখের থেকে যতটা সম্ভব দূরে গিয়ে কাজ করার। শাহরুখ শুরুতে মেয়ের সঙ্গে স্ক্রিন ভাগ করে নিতে খুব উত্তেজিত ছিল, তবে দ্য় আর্চিসের পর বাবা-মেয়ের এই ঐতিহাসিক মিলন আপতত রুপোলি পর্দায় ঘটছে না’।

যদিও চলতি সপ্তাহের গোড়াতে শীঘ্রই রুপোলি পর্দায় ফেরার ইঙ্গিত দিয়েছেন শাহরুখ। আপতত কোনও ছবির কাজেই হাত দেননি নায়ক। জিরোর ব্য়র্থতার পর নিজেকে গুটিয়ে নিয়েছিলেন শাহরুখ। ২০১৮-র ডিসেম্বরে মুক্তি পেয়েছিল আনন্দ এল রাইয়ের ছবি। তারপর লম্বা সময় গায়েব ছিলেন শাহরুখ। সোমবার ‘ডাঙ্কি ফ্যান মিটে' অভিনেতা বললেন, ‘আমি ৩৩ বছর ধরে কাজ করছি, তবুও এটা নতুন কারণ আমি লম্বা বিরতি নিয়েছিলাম। সাধারণত, আপনি কিছুটা নার্ভাস হয়ে পড়েন এবং মনে হয় আমি সবকিছু সঠিক করেছি তো! এর আগে আমার কিছু ছবি ভাল ব্যবসা করেনি এবং তাই আমি ভেবেছিলাম যে আমি ভালো ছবি করছি না। তবে আমার মনে হয় আমার ছবির থেকেও বেশি ভালোবাসা পাঠান, জওয়ান, ডাঙ্কিকে দর্শক দিয়েছে’।

কিং খান বলেন, ‘আমার মনে হয় গোটা দেশ এবং এই দেশের বাইরের মানুষ আমাকে সিনেমার থেকেও বেশি হৃদয়ে নিয়েছে এবং বলেছে- চার বছর বড্ড বেশি, দু-চার মাসের বিরতি (রুপোলি পর্দা থেকে) ঠিক আছে। সুতরাং, আমি আপনাদের সকলের কাছে, দর্শকদের এবং পুরো বিশ্বের কাছে খুব কৃতজ্ঞ আমাকে উপলব্ধি করানোর জন্য যে আমি যা করি তা সঠিক এবং আমার এটি চালিয়ে যাওয়া উচিত’।

বিশ্ব বক্স অফিসে জওয়ানের আয়ের পরিমাণ ১১৪৮ কোটি টাকা। ভারতীয় সিনেমার ইতিহাসের সবচেয়ে ব্যবসা সফল হিন্দি ছবির তালিকায় দু-নম্বরে (দঙ্গল-এর পর) রয়েছে এটি। শাহরুখের কেরিয়ারের সবচেয়ে বড় ব্লকবাস্টার জওয়ান। গত ৭ই সেপ্টেম্বর জন্মাষ্টমীতে মুক্তি পেয়েছিল এই ছবি। এরপর ক্রিসমাসে মুক্তি পায় ডাঙ্কি। এই ছবির বিশ্বব্যাপী কালেকশন ৪৭০.৬০ কোটি টাকা।

বায়োস্কোপ খবর

Latest News

হাজার চেষ্টাতেও দোকানের মতো মুচমুচে চিকেন ফ্রাই করতে পারছেন না? রইল গোপন রেসিপি দ্রাবিড়ের পরে কে হবে ভারতীয় দলের কোচ? গম্ভীর থেকে জয়াবর্ধনে, ভেসে উঠছে ৫টি নাম ‘আমার বিয়ে…’, সুখবর দিলেন ইধিকা, পাত্রের পরিচয় ফাঁস করলেন শাকিবের প্রিয়তমা ইন্দোনেশিয়ায় স্টারলিংক উদ্বোধন মাস্কের, প্রেসিডেন্ট উইদোদোর সঙ্গে উঠল ছবি মাথায় ‘কুডুলের কোপ’, সুন্দরবনে চোরা শিকারিদের হাতে খুন বনকর্মী তিন হাত লম্বা বাঁশ কেটে রাখুন, ভোট দিতে বাধা দিলেই ধোলাইয়ের নিদান BJP নেতার লখনউ থেকে চিনুক চপারের মডেল কি সত্যি চুরি গিয়েছে? মুখ খুলল কেন্দ্রীয় সরকার দাম্পত্য জীবনে অশান্তিতে ভুগছেন? আগামিকাল মোহিনী একাদশীতে অবশ্যই করুন এই কাজ প্লে-অফে যেতেই ‘মদ খেয়ে অসভ্যতামি RCB ফ্যানদের, ঘিরে ধরে CSK ফ্যানদের গালিগালাজ’ ভোটে জেতার ৬ মাসের মধ্যে ভারতের অংশ হবে পাক অধিকৃত কাশ্মীর, দাবি আদিত্যনাথের

Latest IPL News

প্লে-অফে যেতেই ‘মদ খেয়ে অসভ্যতামি RCB ফ্যানদের, ঘিরে ধরে CSK ফ্যানদের গালিগালাজ’ ধোনির ১১০ মিটারের ছক্কাই ‘প্লে-অফে পৌঁছে দিল’ RCB-কে! বলের রহস্য ফাঁস কার্তিকের মিলল আনুগত্যের ফল! RCB প্লে অফে যেতেই রাস্তা বন্ধ করে উন্মাদনায় ভাসল বেঙ্গালুরু ভগবানের প্ল্যান..ইউপি-র সতীর্থ যশকে বিশেষ দিনে বার্তা,তাঁকে পাঁচ ছয় মারা রিঙ্কুর IPL প্লে অফে RCB, মাঠে চোখ ভর্তি জল বিরাটের, আপ্লুত অনুষ্কার একাজ দেখার মতো ৩ জন প্রধান প্লেয়ারের চোট পার্থক্য গড়ে দিল- প্লে-অফে উঠতে না পারার অজুহাত রুতুর রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.