বাংলা নিউজ > বায়োস্কোপ > মুখে-হাতে ফেট্টি! কেন এত দেরী হল? ‘জওয়ান’-এর পোস্টার শেয়ার করে জানালেন শাহরুখ
শাহরুখের ‘জওয়ান’-এর পোস্টার

মুখে-হাতে ফেট্টি! কেন এত দেরী হল? ‘জওয়ান’-এর পোস্টার শেয়ার করে জানালেন শাহরুখ

  • ‘জওয়ান’-এ পরিচালকের আসনে অ্যাটলি কুমার। হিন্দি সহ তামিল, তেলুগু, মালায়ালাম এবং কন্নড় ভাষায় মুক্তি পাবে ‘জওয়ান’। ছবির পোস্টারও মুক্তি পেয়ছে সব ভাষায়।

নতুন ছবির ঘোষণা করেছেন বলিউডের বাদশা শাহরুখ খান। নাম ‘জওয়ান’। পরিচালকের আসনে অ্যাটলি। শাহরুখ এবং প্রযোজনা রেড চিলিজের সবচেয়ে প্রত্যাশিত ছবি এটি। ছবির একটি টিজারও ইতিমধ্যে প্রকাশ্যে এনেছেন। এবার 'জওয়ান'-এর নতুন পোস্টার শেয়ার করেছেন বলিউডের বাদশা। হিন্দি সহ তামিল, তেলুগু, মালায়ালাম এবং কন্নড় ভাষায় মুক্তি পাবে ‘জওয়ান’। ছবির পোস্টারও মুক্তি পেয়ছে সব ভাষায়।

ছবি পোস্টারে দেখা গিয়েছে শাহরুখের মুখের অর্ধেক অংশটা ব্যান্ডেজ দিয়ে ঢাকা। তাঁর হাতেও ব্যান্ডেজ বাঁধা। লাল শার্টের সঙ্গে জলপাই রঙের প্যান্ট পরেছেন শাহরুখ। পোস্টারের ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, 'এক বিশেষ সমস্যার কারণে রেড চিলিজের এই প্রোজেক্টের জন্য আমাদের অপেক্ষা করতে হয়েছিল। কিছু ভালো মানুষ কঠোর পরিশ্রম করেছে ফলে এটা আমরা পেয়েছি। আমি গৌরব ভার্মা (রেড চিলিজ এন্টারটেইনমেন্টের সিইও), সহ-প্রযোজক অ্যাটলি এবং তাঁদের টিমের এই স্বপ্নকে বাস্তবে রূপ দেওয়ার জন্য ধন্যবাদ জানাতে চাই। আরও এগিয়ে চলো চিফ।' আরও পড়ুন: Shah Rukh Atlee New Film: মুখে ফেট্টি আর দগদগে ক্ষত! মুক্তি পেল শাহরুখ-অ্যাটলির ‘জওয়ান’-টিজার, দেখুন Video

শাহরুখ খান 'জওয়ান'-এর টিজার শেয়ার করে জানিয়েছেন ছবিটি ২০২৩ সালের ২ জুন মুক্তি পাবে। এছাড়া শাহরুখের 'পাঠান' এবং 'ডানকি'ও ২০২৩ সালে মুক্তি পাবে। ‘জওয়ান’ নিয়ে চর্চা সব জায়গায়। তামিল চলচ্চিত্র ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় পরিচালক অ্যাটলি। নিজের অ্যাকশন ছবির জন্যই বিখ্যাত হয়েছেন তিনি। এই পরিচালকের সঙ্গে প্রথম বার কাজ করতে পেরে নিজেও খুব উচ্ছ্বসিত শাহরুখ খান।

বন্ধ করুন