বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh Khan: 'যখন ভাববে সব ঠিক, তখনই...' আরিয়ান কাণ্ড নিয়ে মুখ খুললেন শাহরুখ, জানালেন কী শিক্ষা পেয়েছেন

Shah Rukh Khan: 'যখন ভাববে সব ঠিক, তখনই...' আরিয়ান কাণ্ড নিয়ে মুখ খুললেন শাহরুখ, জানালেন কী শিক্ষা পেয়েছেন

আরিয়ান কাণ্ড নিয়ে মুখ খুললেন শাহরুখ

Shah Rukh Khan on Aryan's Drug Case: কয়েক বছর আগে মাদক কেসে নাম জড়িয়েছিল শাহরুখ পুত্র আরিয়ান খানের। কেমন ছিল সেই সময়টা, কীভাবেই বা সময়টা কাটিয়েছিলেন খান পরিবার জানালেন শাহরুখ খান।

কয়েক বছর আগে মাদক মামলায় নাম জড়িয়েছিল শাহরুখ পুত্র আরিয়ানের। কোনও কাটাছেঁড়া হয়নি বিষয়টা নিয়ে। কিন্তু সেই সময়টা শাহরুখ এবং তাঁর পরিবারের জন্য কেমন ছিল, কীভাবে কাটিয়েছিলেন সেই সময় এতদিন পর অবশেষে খোলসা করলেন কিং খান।

আরিয়ান খানের মাদক মামলা প্রসঙ্গে শাহরুখ খান

২০২৩ সালটা দুর্দান্ত ভাবে কাটিয়েছেন শাহরুখ। চার বছর পর বড় পর্দায় ফিরে একটার পর একটা হিট উপহার দিয়েছেন দর্শকদের। বক্স অফিসে রাজার মতো রাজ করেছেন। গত বছর মুক্তি পাওয়া পাঠান, জওয়ান, ডাঙ্কি সব কটাই হিট। কিন্তু এসবের মাঝেই সম্প্রতি একটি অ্যাওয়ার্ড শোতে তিনি তাঁর জীবনের কঠিন সময়টা নিয়ে কথা বললেন। জানালেন সেখান থেকে কী শিক্ষা পেয়েছেন।

আরও পড়ুন: প্রেমের মাসে মোটেই আংটি বদল হচ্ছে না! এখনই বাগদান নয় রশ্মিকা-বিজয়ের, দাবি রিপোর্টে

আরও পড়ুন: একরত্তি ইয়ালিনিকে ফেলে কাজে মন শুভশ্রীর, আবির-রাজের সঙ্গে শুরু বাবলির প্রস্তুতি

নিউজ ১৮ -কে দেওয়া সাক্ষাৎকারে শাহরুখ খান জানান গত ৪-৫ বছর তাঁর এবং তাঁর পরিবারের জন্য বেশ কঠিন ছিল। তখন তাঁর একটার পর একটা ছবি ফ্লপ করছে আর ট্রেড অ্যানালিস্টরা লিখতে শুরু করে দিয়েছেন যে তিনি ফুরিয়ে এসেছেন। সেই প্রসঙ্গে কথা বলতে গিয়ে তিনি ট্রেড অ্যানালিস্টদের মূর্খ বলেও দেগে দেন।

এরপর তিনি ব্যক্তিগত জীবনে যে যে সমস্যাগুলোর মুখোমুখি হয়েছিলেন সেটা নিয়ে কথা বলেন। ২০২১ সালে একটি হাই প্রোফাইল মাদক মামলায় নাম জড়িয়ে পড়ে শাহরুখ পুত্রের। মুম্বইয়ের একটি লাক্সারি ক্রুজ জাহাজে রেইড করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো, তারপরই উঠে আসে আরিয়ানের নাম। এরপর প্রায় মাসখানেক পর জেল থেকে ছাড়া পান আরিয়ান, তাঁর উপর লাগা সমস্ত অভিযোগ মিথ্যে প্রমাণিত হয়।

আরও পড়ুন: আওগে জব তুম গাইতেই চাননি রাশিদ খান! কাঠখড় পুড়িয়ে কীভাবে রাজি করান ইমতিয়াজ?

এই বিষয়ে শাহরুখ জানান, 'ব্যক্তিগত স্তরেও কিছু অবাঞ্ছিত এবং খারাপ জিনিস ঘটেছিল, সেখান থেকে আমি শিক্ষা নিয়েছি। আমি তখন বুঝেছি একদম চুপ থাকো, একদম চুপ এবং চুপচাপ কঠোর পরিশ্রম করে যাও সম্মানের সঙ্গে। তুমি যখন ভাববে জীবনে সব ঠিক আছে তখনই জীবন কোথা থেকে এসে তোমায় আঘাত করে দেবে বুঝতেও পারবে না। কিন্তু এই সময়টা আপনাকে আশাবাদী থাকতে হবে, সৎ থাকতে হবে।' এরপর তিনি তাঁর জনপ্রিয় ছবি ওম শান্তি ওম থেকে একটি ডায়লগ টেনে বলেন, 'ছবির মতো বাস্তবেও হ্যাপি এন্ডিং হয়। কিন্তু এমনটা যদি না হয় জানবেন গল্প এখনও শেষ হয়নি।'

বায়োস্কোপ খবর

Latest News

সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুনের রাশিফল কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুনের রাশিফল মদ্যপ অবস্থায় ইঞ্জিনিয়ারিং পড়ুয়ার হাতে স্টিয়ারিং! নাগপুরে মৃত্যু ২ ফুটপাতবাসীর মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুনের রাশিফল বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুনের রাশিফল রোনাল্ডোর সহজতম সুয়োগ নষ্ট, শেষ মুহূর্তের গোলে কোনও মতে অক্সিজেন পেল পর্তুগাল মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুনের রাশিফল ‘অনেকদিন ধরেই আলাদা…’, Bigg Boss OTT-তে সলমনের জায়গায় আসা নিয়ে জবাব অনিলের দলীয় কর্মীকে দিয়ে নিজের পা ধোয়ানোর অভিযোগ!মুখ খুললেন মহারাষ্ট্রের কং -প্রধান সন্টারিং মানে জানেন? কেন পালন করা হয় বিশ্ব সান্টারিং দিবস?

T20 WC 2024

ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ? ১২ বার ১০০-র নীচে অল-আউট! T20 বিশ্বকাপের ইতিহাসে কখনও এতবার এরকম ঘটনা ঘটেনি এবার জয়ের জন্য কুলদীপকে দলে চাই ভারতের! T20 বিশ্বকাপ নিয়ে পরামর্শ ধোনিদের কোচের বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.