বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh Khan in Jawan: রিয়েলমি নয়, জওয়ানে পোকোর ফোন ব্যবহার করেছেন শাহরুখ! কিন্তু কেন?

Shah Rukh Khan in Jawan: রিয়েলমি নয়, জওয়ানে পোকোর ফোন ব্যবহার করেছেন শাহরুখ! কিন্তু কেন?

রিয়েলমি নয়, জওয়ান ছবিতে এই ব্র্যান্ডের ফোন ব্যবহার করেছেন শাহরুখ!

Shah Rukh Khan in Jawan: জওয়ান ছবিটিতে একাধিক চমক আছে। তার মধ্যে অন্যতম হল এই ছবিতে কিং খান পোকো এম৪ ফোনটি ব্যবহার করেছেন। আর তাই নিয়ে ভক্তদের উন্মাদনার শেষ নেই!

রিয়েলমি ভক্তদের এখন বেজায় মন খারাপ। আরে বাবা না হয়ে আর উপায় আছে? শাহরুখ খান বাস্তবে এই ব্র্যান্ডের হয়ে প্রচার করলেও ছবিতে ব্যবহার করছেন কিনা পোকোর ফোন! জওয়ান ছবিটি সদ্যই মুক্তি পেয়েছে বড় পর্দায় আর সেখানে ছোট থেকে ছোট বিষয় চোখ এড়ায়নি ভক্তদের। সেখানেই তাঁরা দেখতে পেয়েছেন যে এই ছবিতে কিং খান হুমকি দেওয়া কল করার জন্য যে ফোন ব্যবহার করছিলেন সেটা পোকোর ফোন। আর সেটা নিয়েই বর্তমানে টেক স্যাভি মানুষদের মধ্যে চর্চা তুঙ্গে।

জওয়ান ছবিটি মুক্তি পাওয়ার পর থেকে দর্শক থেকে সমালোচক সকলের চর্চার বিষয় হয়ে উঠেছে, ছবির বিষয়বস্তু থেকে অভিনয়, স্ক্রিপ্ট সহ সব কিছু নিয়েই আলোচনা চলছে। কিন্তু তাই বলে এভাবে ফোন নিয়ে আলোচনা উসকে যাবে কে জানত! কিন্তু কেন এত আলোচনা হচ্ছে এই বিষয় নিয়ে?

আসলে, শাহরুখ খান বাস্তবে রিয়েলমি কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডর। আর ভারতীয় স্মার্টফোনের বাজারে রিয়েলমির অন্যতম প্রতিযোগী হল পোকো। সেখানে কিং খান রিয়েলমির ফোন ছেড়ে পোকোর ফোন ব্যবহার করায় আলোচনা শুরু হয়েছে। আর আলোচনার কেন্দ্রবিন্দুতে আছে পোকো এম৪ প্রো। তবে এই আলোচনা বা চর্চার বিষয়ে এখনই মুখ খুলতে নারাজ দুই কোম্পানির একটিও।

আরও পড়ুন: দ্বিতীয় দিনেই ১০০ কোটির গণ্ডি পার জওয়ানের, শুক্রবার কত ঘরে তুলল শাহরুখের ছবি?

আরও পড়ুন: জওয়ান আসলে সরকার বিরোধী প্রতিবাদ, প্লট ঘেঁটে দাবি নেটিজেনদের

তবে যাই হোক এই ছবিতে যে সঠিক সময় সঠিক ভাবে এই কোম্পানির প্রচার হয়েছে সেটা বলা যায়। দর্শকদের নইলে এত ছোট বিষয়ে নজর কাড়ত না। কিন্তু শাহরুখ নিজে রিয়েলমির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়ে কেন পোকোর ফোন ব্যবহার করলেন এই ছবিতে? মনে করা হচ্ছে শাওমির সিস্টার ব্র্যান্ড পোকোর সঙ্গে জওয়ান ছবিটির একটি প্রোডাক্ট প্লেসমেন্ট ডিল হয়েছিল। বিজ্ঞাপন দেওয়ার চুক্তি হওয়ার ফলেই এই ছবিতে এই ফোন দেখানো হয়েছে। আর এই বিষয়টা মোটেই অচেনা নয়। আগেও বহুবার এমনটা হয়েছে। রকি অউর রানি কি প্রেম কাহানি ছবিতেও তো আলিয়া ভাটকে স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ ৪ ব্যবহার করতে দেখা গিয়েছে।

এই বিষয়ে বলে রাখা ভালো জওয়ান হচ্ছে চলতি বছরে মুক্তি পাওয়া শাহরুখের দ্বিতীয় ছবি। এখানে তিনি ছাড়াও নয়নতারা, বিজয় সেতুপতি, সানিয়া মালহোত্রা, সুনীল গ্রোভার, ঋদ্ধি ডোগরা, সঞ্জিতা ভট্টাচার্য প্রমুখ আছেন। অ্যাটলি এই ছবিটির পরিচালনা করেছেন। ইতিমধ্যেই বক্স অফিসে এই ছবি প্রায় ১৩০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে।

বায়োস্কোপ খবর

Latest News

সীমান্তে ‘অপারেশন অ্যালার্ট’ জারি, কোটা নিয়ে বাংলাদেশে হিংসায় বাড়তি সতর্ক BSF তিন-চার ওভারের পর… অক্ষরকে নিয়ে সূর্যের পরিকল্পনা ফাঁস হয়ে গেল ক্যামেরায়- ভিডিয়ো সিকিম পেল, দার্জিলিং বঞ্চিত কেন? ভোট মিটলেই ভুলে যায়! বাজেট বঞ্চনা নিয়ে সরব মমতা ২০২৫-র বাজেটেই উঠে যাবে পুরনো আয়কর কাঠামো? সব হবে নতুনে? মুখ খুললেন সীতারামন ‘এক হাতে তালি বাজে না, কাউকে অসম্মান করব না..’, সোহিনীর প্রশ্নের জবাব রণজয়ের 'আমি ওয়ার্ন করছি.. সিকিউরিটি ডাকুন', কেন বললেন SCর প্রধান বিচারপতি! কী ঘটেছে? IPL 2025-এ নয়া ভূমিকায় দেখা যাবে যুবরাজকে? GT-তে যোগ দিতে পারেন প্রাক্তন তারকা? কলকাতায় আপনাদের অফিস করুন, ওলা-উবারকে নির্দেশ পরিবহণমন্ত্রীর শেফালির ঝড়, দীপ্তিদের আগুন, ভারতের নেপাল বধ, লিগের ৩ ম্যাচ জিতে সেমিতে স্মৃতিরা মমতার কথায় বাংলাদেশে অস্বস্তিতে পড়ল ভারত, 'বিভ্রান্তি ছড়িয়েছেন', বার্তা ঢাকার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.