নতুন লুকে সামনে এলেন সুহানা খান (ছবি- ইনস্টাগ্রাম)
নতুন লুকে সামনে এলেন সুহানা খান (ছবি- ইনস্টাগ্রাম)

লকডাউনে আরও সুন্দরী সুহানা খান, মা'কে মেক আপের টিপস দিচ্ছেন শাহরুখ কন্যা

  • নতুন লুকে সামনে এলেন সুহানা। ঘরবন্দির সময় মেক-আপ নিয়ে এক্সপেরিমেন্ট করছেন শাহরুখ কন্যা। মা'কে শেখাচ্ছেন মেক-আপের খুঁটিনাটি।

স্টারকিডরা সোশ্যাল মিডিয়ায় সবসময়ই থাকেন চর্চার কেন্দ্রবিন্দুতে। আর সেই স্টার যদি শাহরুখ খান হন তাহলে তো কথাই নেই। ঘরবন্দির সময় নতুন লুকে ধরা দিলেন শাহরুখ কন্যা সুহানা খান। তাঁর নতুন লুক ইতিমধ্যেই ঝড় তুলছে নেটিদুনিয়ায়।

ঘরবন্দির সময় সামাজিক দূরত্ব বজায় রাখার পাশাপাশি সুহানা ব্যস্ত মেক-আপ নিয়ে নতুন নতুন এক্সপেরিমেন্ট করতে। সোমবার ইনস্টাগ্রামের দেওয়ালে নিজের দুটো দুর্দান্ত সেলফি পোস্ট করেন শীঘ্রই কুড়ির কোটায় পা দিতে চলা কিং খান কন্যা। ক্যাপশন হিসাবে লেখেন, পরীক্ষা চলছে'।

View this post on Instagram

Experimenting💄

A post shared by Suhana Khan (@suhanakhan2) on

হালকা অথচ পারফেক্ট মেক-আপ, স্টাইল করে বাঁধা চুল, টেনে আঁকা আই-লাইনার এবং হালকা লিপস্টিকে এককথায় মোহময়ী সুহানা। নিজের লুককে পূরণ করতে কানে একাধিক ছোট ছোট হীরের দুল পরে ছিলেন সুহানা, গলায় একটা নেকলেস।

করোনা সংক্রমণের জেরে বাইরে যাওয়া পথ বন্ধ। পার্টি করার নেই, বন্ধুদের সঙ্গে আড্ডা মারারও উপায় নেই-তাই আপাতত মেক-আপ নিয়ে এক্সপেরিমেন্টেই মন সুহানার। মা'কেও মেক-আপের ব্যাপারে আপডেটেড করে তুলছেন সুহানা। তেমনটাই জানিয়েছেন শাহরুখ পত্নী গৌরী খান। ইনস্টাগ্রামে সুহানার একটি ছবি পোস্ট করে গৌরী লেখেন, 'শিখছি.. মেক আপ টিপস'।


সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটি পাবলিক করেছেন সুহানা। তাঁর ইতিমধ্যেই পাঁচ লক্ষ ফলোয়ার রয়েছে ইনস্টায়। আলিয়া ভাট, ক্যাটরিনা কাইফের মতো বলি নায়িকারাও ফলো করেন সুহানাকে।

যদিও এই জরুরি অবস্থায় সুহানা ভারতে ফিরছেন না নিউ ইয়র্কেই রয়েছেন সে ব্যাপারে কোনও তথ্য মেলেনি। মার্কিন মুলুকে পড়াশোনা করছেন শাহরুখ কন্যা। নিউ ইয়র্ক বিশ্ববিদ্যালয়ে ফিল্ম মেকিংয়ের ছাত্রী সুহানা।



View this post on Instagram

🥱

A post shared by Suhana Khan (@suhanakhan2) on

বন্ধ করুন