বাংলা নিউজ > বায়োস্কোপ > Shaheb Bhattacherjee: ‘চুরি যাওয়া’ মানিব্যাগ ৩ ঘন্টায় ফিরে পেলেন সাহেব, গায়েব হয়নি এক টাকাও!
সাহেব ভট্টাচার্য (ছবি-ইনস্টাগ্রাম) 
সাহেব ভট্টাচার্য (ছবি-ইনস্টাগ্রাম) 

Shaheb Bhattacherjee: ‘চুরি যাওয়া’ মানিব্যাগ ৩ ঘন্টায় ফিরে পেলেন সাহেব, গায়েব হয়নি এক টাকাও!

  • তিন হাজার টাকা, এটিএম কার্ড, আধার কার্ড, ভোটার কার্ডের মতো গুরুত্বপূর্ণ-সহ মানিব্যাগ উদ্ধার হল মাত্র তিন ঘন্টায়। 

এক কথায় যাকে বলে নাটকীয়! রবিবার দুপুরে সোশ্যাল মিডিয়া পোস্টে অভিনেতা সাহেব ভট্টাচার্য জানিয়েছিলেন ভবানীপুর থানার একদম কাছ থেকেই নাকি চুরি হয়ে গিয়েছে তাঁর মানিব্যাগ। অথচ তিন ঘন্টার মধ্যেই সেই ব্যাগ ফিরে ফেলেন ‘তোপসে’, আর তাও আবার সব নথি এবং টাকা-সহ।

থানা থেকে ১০০ মিটার দূরে সাহেবের জিম, রবিবার সেখানেই কসরত করতে পৌঁছেছিলেন তিনি। গাড়ির ভিতরেই রাখা ছিল মানিব্যাগ, ফিরে এসে দেখেন সেটি ‘গায়েব’। সেখানে থাকা তিন হাজার টাকার পাশাপাশি এটিএম কার্ড, আধার কার্ড, ভোটার কার্ডের মতো গুরুত্বপূর্ণ নথি ছিল সাহেবের, তড়িঘড়ি থানায় অভিযোগ জানান এই টলি অভিনেতা। সাহেব আশ্চর্যের সুরে জানিয়েছিলেন লক করা গাড়ির ভিতর থেকে মানিব্যাগ চুরি হলেও ভাঙা হয়নি গাড়ির কাঁচ, সুতরাং যে বা যারা এই কাজ করেছে তারা পেশাদার!

তবে সাহেবের মানিব্যাগ উদ্ধার হয় অভিযোগ জানানোর তিন ঘন্টার মধ্যেই। জট কাটতেই হাসি ফুটেছে সাহেবের মুখে। রবিবার রাতে টুইট করে পুলিশকে ধন্যবাদও জানান অভিনেতা। খবর, ভবনীপুরের রাস্তাতে নাকি খোয়া গিয়েছিল ওই ওয়ালেট। সাহেবের মানিব্যাগ থাকা সব কার্ড, টাকা একদম আগের অবস্থাতেই ছিল। 

সাহেব রাতে টুইটারের দেওয়ালে জানান, ‘কলকাতা পুলিশ এবং ভবনীপুর থানার দ্রুত অ্যাকশন নেওয়ার ফল। অভিযোগ জানানোর তিন ঘন্টার মধ্যেই ফিরে পেয়েছি আমার মানিব্যাগ। ধন্যবাদ সাব ইন্সপেক্টর কিশোর মাহাতোকে’। 

এর আগে রবিবার দুপুরে সাহেব টুইট বার্তায় জানিয়েছিলেন, ‘আজ সকালে হাজরায় আমার গাড়ি থেকে আমার ওয়ালেট চুরি গিয়েছে। ভবানীপুর থানা থেকে মাত্র ১০০ মিটার দূরে তা পার্ক করা ছিল। দয়া করে সাহায্য করুন।’ 

বন্ধ করুন