বাংলা নিউজ > বায়োস্কোপ > Shaitaan Box Office: ভয় দেখিয়েই হাফ সেঞ্চুরি পার! রবিবার বক্স অফিসে কত আয় করল অজয়-মাধবনের 'শয়তান'?

Shaitaan Box Office: ভয় দেখিয়েই হাফ সেঞ্চুরি পার! রবিবার বক্স অফিসে কত আয় করল অজয়-মাধবনের 'শয়তান'?

রবিবার বক্স অফিসে কত আয় করল অজয়-মাধবনের 'শয়তান'?

Shaitaan Box Office: প্রথম সপ্তাহান্তেই হাফ সেঞ্চুরি শয়তানের! রবিবার কত ঘরে তুলল অজয় দেবগন এবং আর মাধবনের ছবি?

জোর ভয় পাইয়েছেন অজয় দেবগন এবং আর মাধবনের ছবি শয়তান। তবে পাশাপাশি বক্স অফিসে জাঁকিয়ে ব্যবসাও করছে এটি। মাত্র তিনদিনেই ৫০ কোটির গণ্ডি টপকে গিয়েছে শয়তান। রবিবার ঘরে কত তুলল বিকাশ বহেলের এই ছবিটি?

শয়তান ছবির বক্স অফিস কালেকশন

গত ৮ মার্চ মুক্তি পেয়েছে শয়তান। এই ছবিটির পরিচালনা করেছেন বিকাশ বহেল। অজয় দেবগন, আর মাধবন অভিনীত এই ছবিটি ভারতীয় বক্স অফিসে মুক্তির পর থেকেই ভালো ব্যবসা করছে। সচনিল্কের রিপোর্ট অনুযায়ী এই ভৌতিক ছবিটি বক্স অফিসে ৫৩ কোটি টাকা আয় করেছে তিন দিনে।

আরও পড়ুন: 'গত ২৫ বছরের লড়াই...' ভিকি-অনিল-বিজয়দের পিছনে ফেলে সেরা সহঅভিনেতার সম্মান পেয়ে আবেগে ভাসলেন টোটা

আরও পড়ুন: রাজ্য রাজনীতির সঙ্গে 'ত্যাগ' ছবির মিল! লকেট বনাম রচনা ঘোষণা হতেই সোশ্যাল মিডিয়া ভাসছে মিমের বন্যায়

শয়তান ছবিটি প্রথম দিন ভারতীয় বক্স অফিসে ১৪.৭৫ কোটি টাকা আয় করেছে। শনিবার সেটা এক লাফে অনেকটা বেড়ে হয় ১৮.৭৫ কোটি টাকা। রবিবার আয়ের পরিমাণ আরও খানিকটা বেড়ে হয় ২০ কোটি টাকা। ফলে তিন দিনে এই ছবিটির মোট আয় গিয়ে দাঁড়িয়েছে ৫৩ কোটি টাকায়। রবিবার হিন্দিতে এই ছবির অকুপেনসি ছিল ৩৬.২৪ শতাংশ।

শয়তান প্রসঙ্গে

শয়তান ছবিটির পরিচালনা করেছেন বিকাশ বহেল। জিও স্টুডিয়োজ, দেবগন ফিল্মস, প্যানোরমা স্টুডিয়োজ নিবেদন করেছে এই ছবিটির। প্রযোজনার দায়িত্ব সামলেছেন জ্যোতি দেশপান্ডে, অজয় দেবগন, অভিষেক পাঠক, কুমার মঙ্গত পাঠক। এটি আদতে একটি গুজরাটি ছবির রিমেক। কৃষ্ণদেব ইয়াগ্নিক পরিচালিত সেই ছবিটির নাম ব্যাস। শয়তান ছবিতে অজয় দেবগন, আর মাধবন ছাড়াও আছেন জ্যোতিকা, জানকী বোডিওয়ালা, প্রমুখ।

আরও পড়ুন: 'ইনফেকশন হলে যেমন কেটে বাদ দিতে হয়...' ছোট্ট ওশই পিঙ্কিকে সাহস জোগায় কাঞ্চনকে ডিভোর্স দিতে!

আরও পড়ুন: নুসরত - মিমি আউট, চমক দিয়ে TMC - এর প্রার্থী তালিকায় এন্ট্রি রচনার, লোকসভার লড়াইয়ে আছেন দেব - শত্রুঘ্নরাও

অজয়ের অন্যান্য প্রজেক্ট

অজয় দেবগনকে আগামীতে ময়দান ছবিতে দেখা যাবে। এখানে অজয় দেবগন ছাড়াও আছেন গজরাজ রাও, প্রিয়মণি প্রমুখ। দেখা মিলবে একাধিক বাংলা তারকাদের। আছেন আরিয়ান ভৌমিক, রুদ্রনীল ঘোষ প্রমুখ। এটি ইদের দিন মুক্তি পাবে। এপ্রিল মাসে অজয়ের ময়দানের সঙ্গে মুখোমুখি হবে অক্ষয় কুমার এবং টাইগার শ্রফের বড়ে মিয়া ছোটে মিয়া।

বায়োস্কোপ খবর

Latest News

বশিরের আগুনে বোলিং, দ্বিতীয় টেস্টেও গোহারান হারল উইন্ডিজ, সিরিজ জিতল ইংল্যান্ড সুইডিশ ওপেনের ফাইনালে অনামী নুনোর কাছে স্ট্রেট সেটে হেরে অবসরের ইঙ্গিত নাদালের শোলের সঙ্গে একইদিনে মুক্তি, ৩০ লাখি ছবি জয় সন্তোষী মা ১৯৭৫ সালে কত টাকা আয় করে? দেড় কোটি বেতনের চাকরিতে আমেরিকা গেলেন না বাংলার যুবক, বাবা-মা একলা হয়ে যাবেন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন থেকে 'আউট' বাইডেন, ট্রাম্পের সামনে সওয়াল কমলার নাম সরকারি কর্মীরা আরএসএস কর্মসূচিতে অংশ নিতে পারবেন, আগের নির্দেশ তুলে নিল সরকার ৫৯-এ সেকেন্ড ইনিংস স্নেহাশিসের! ডোনার চেয়েও বয়সে ছোট সৌরভের নতুন বৌদি? অবিচার হল হার্দিকের সঙ্গে- বোর্ডের সিদ্ধান্তে অবাক ভারতের প্রাক্তন ব্যাটিং কোচ দরজায় কড়া নাড়লে আশ্রয় দেব- বাংলাদেশ নিয়ে ২১ শের মঞ্চ থেকে যা বললেন দিদি যদি প্রথমবার শ্রাবণ সোমবারের উপবাস করেন, তাহলে জেনে নিন কী খাবেন আর কী খাবেন না

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.