বাংলা নিউজ > বায়োস্কোপ > Meyebela: মেয়েবেলা থেকে ‘বাদ’ রূপা গঙ্গোপাধ্যায়! বিথী মাসির চরিত্রে এলেন জনপ্রিয় অভিনেত্রী

Meyebela: মেয়েবেলা থেকে ‘বাদ’ রূপা গঙ্গোপাধ্যায়! বিথী মাসির চরিত্রে এলেন জনপ্রিয় অভিনেত্রী

বিথীর চরিত্রে মুখ বদল 

মাত্র তিন মাসেই ‘মেয়েবেলা’ থেকে সরে দাঁড়ালেন রূপা গঙ্গোপাধ্যায়। সোশ্যাল মিডিয়া ট্রোলিং নাকি চিত্রনাট্য নিয়ে মতবিরোধ কী কারণে বিথীকা মিত্রের মুখ বদল? 

জল্পনা চলছিল বেশ কয়েকদিন ধরেই, অবশেষে ‘মেয়েবেলা’ সিরিয়ালে প্রধান চরিত্রে মুখ বদল হল। বিথীকা মিত্র বা মউয়ের বিথী মাসির চরিত্রে আর দেখা যাবে না রূপা গঙ্গোপাধ্যায়কে। রূপা গঙ্গোপাধ্যায়ের কামব্যাক সিরিয়াল হিসাবেই শুরু থেকে আলোচনার কেন্দ্র উঠে এসেছিল স্টার জলসার এই মেগা। অথচ রূপা গঙ্গোপাধ্যায়ই সরে গেলেন এই সিরিয়াল থেকে।

রূপার পরিবর্ত অনুশ্রী

বেশ কয়েকটি এপিসোডে দেখা মিলছিল না রূপার। এরপর ‘মেয়েবেলা’র নতুন প্রোমোর কভার পিকচার থেকে সরিয়ে দেওয়া হয় অভিনেত্রীর মুখ। তখনই খটকা লেগেছিল ভক্তদের মনে। তবে কি আর ফিরবেন না রূপা গঙ্গোপাধ্যায়? আশঙ্কাই সত্যি প্রমাণিত হল। বৃহস্পতিবারের এপিসোডে নতুন বিথীকা মিত্র সামনে এলেন। এবার থেকে রূপা গঙ্গোপাধ্যায়ের পরিবর্তে ডোডোর মায়ের চরিত্রে অভিনয় করবেন অনুশ্রী দাস (Anushree Das)। বাংলা টেলিভিশনের অতি পরিচি মুখ অনুশ্রী। স্টার জলসার একাধিক মেগার মুখ তিনি। সম্প্রতিও ‘এক্কা দোক্কা’য় দেখা মিলছে তাঁর। এছাড়াও ‘মোহর’, ‘খড়কুটো’, ‘বালিঝড়’-এর মতো সিরিয়ালে দেখা মিলেছে অনুশ্রীর। এবার থেকে তিনি অভিনয় করবেন বিথীকা মিত্রর চরিত্রে। এই বদল থেকে চমকে গিয়েছে অনুরাগীরা।

দর্শক দ্বিধাবিভক্ত এই পরিবর্তনে

বিথী চরিত্রে রূপা গঙ্গোপাধ্যায়ের অভিনয় অনেকেরই পছন্দ হয়নি। ‘ওভার অ্যাক্টিং’ করছেন এমন কটাক্ষ শুনতে হয়েছে পোড়খাওয়া অভিনেত্রীকে। তবে আচমকা এই মুখ পরিবর্তনে মোটেই খুশি নয় নেটিজেনদের একটা বড় অংশ। একজন লেখেন, ‘রূপা গাঙ্গুলি কেন সরলো জানি না, তবে এনাকে একদম ভালো লাগলো না’। অপর একজন লেখেন, ‘রূপা গঙ্গোপাধ্যায়ের তুলনা হয় না, কেন পালটে দিল কে জানে’।

<p>এবার অনুশ্রী দাসকে দেখা যাবে বিথীকা মিত্রর চরিত্রে</p>

এবার অনুশ্রী দাসকে দেখা যাবে বিথীকা মিত্রর চরিত্রে

কেন সরলেন রূপা?

রূপা গঙ্গোপাধ্যায় ‘মেয়েবেলা’র পোস্টার গার্ল। তা সত্ত্বেও ১০০ এপিসোড পার করতে না করতেই কেন সরলেন তিনি? এই ব্যাপারে অভিনেত্রীর সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও ফোন তোলোননি তিনি। টেলিপাড়ায় জোর গুঞ্জন চিত্রনাট্যে যেভাবে বিথী চরিত্রকে তুলে ধরা হচ্ছিল তাতে সন্তুষ্ট ছিলেন না অভিনেত্রী। ক্রিয়েটিভ ডিফারেন্সের জেরেই এমন সিদ্ধান্ত। আবার ফিসফিসানি এমনও সিরিয়ালের টিআরপি সেভাবে নেই অথচ রূপা গঙ্গোপাধ্যায়ের পারিশ্রমিক ছিল আকাশছোঁয়া। এর জেরেই বনিবনা হয়নি অভিনেত্রী ও প্রযোজনা সংস্থার। যদিও অভিনেত্রীর সরে দাঁড়ানো নিয়ে আনুষ্ঠানিকভাবে কোনও বক্তব্য মেলেনি।

রাজনীতির ময়দানে ব্যস্ত হয়ে পড়া রূপা গঙ্গোপাধ্যায় অভিনয় থেকে দূরে ছিলেন দীর্ঘদিন। মেয়েবেলা-র মাধ্যমে তাঁর কামব্য়াকে খুশি ছিল ভক্তরা। তবে মাত্র তিন মাসেই শেষ জার্নি শেষ হবে তা কে জানতো!

বায়োস্কোপ খবর

Latest News

লোকসভার আগে কলকাতা বিমানবন্দরে যাত্রীর ব্যাগ খুলতেই উদ্ধার ১১ লক্ষ নগদ টাকা কোনও তল্লাশি-অভিযান হয়নি, কপ্টারকাণ্ডে অভিষেকের দাবি উড়িয়ে দিলেন আইটি আধিকারিক ‘আমাকে কম দেখা গেলেও নিখোঁজ ছিলাম না’ ভোটের আগে সাফাই দেবের আবারও দক্ষিণ দিনাজপুর বিশ্ববিদ্যালয়ের ঠিকানা বদল, একে অপরকে কটাক্ষ BJP-তৃণমূলের অসমে বিহু উদযাপন, দেখুন উৎসবমুখর রাজ্যের খণ্ডচিত্র পাকিস্তানে ভেঙে ফেলা হল ঐতিহাসিক হিন্দু মন্দির, তৈরি হচ্ছে বাণিজ্যিক কমপ্লেক্স লোকসভার আগে গোষ্ঠীকোন্দল মেটাতে মঞ্চেই দুই নেতার হাত মিলিয়ে দিলেন শতাব্দী দাদাগিরিতে জীবনের পাঠ পড়ালেন সৌরভ, সুদীপ্তাকে কেন বললেন, ‘রাস্তায় নেমে হাত…’ ২ লাখে কিডনি বিক্রি! বেআইনি অঙ্গ প্রতিস্থাপন চক্রে জড়িত থাকায় ধৃত ৫ বাংলাদেশি কথা অমান্য করে জামাইবাবুর সঙ্গে মেলায় তরুণী, ভিডিয়ো কলে আত্মহত্য়া প্রেমিকের

Latest IPL News

জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো ‘খেটে খাও, সস্তায় রান মিলবে না’, LSG ব্যাটারদের কাজ কঠিন করার কৌশল ফাঁস শ্রেয়সের মুম্বইয়ে ঝাল খাবার খেয়ে একেবারে নাজেহাল স্টিভ স্মিথ-ভিডিয়ো ভিডিও-ওয়াংখেড়েতে প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনিকে ঘিরে উচ্ছাস সমর্থকদের পাখির মতো শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ রমনদীপের, ইডেনে অনবদ্য ফিল্ডিং নাইটদের- Video CSK vs MI: ম্যাচের আগে এক টেবিলে সচিন-ধোনি-রোহিত! ভাইরাল হচ্ছে তিন তারকার ছবি IPL-এর মরশুমে পয়লা বৈশাখের আগে শহরে অনিন্দ্য, কীভাবে কাটাচ্ছেন নববর্ষ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.