বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনা আক্রান্ত ‘নোয়া’, ঘরবন্দি জীবনের অভিজ্ঞতা জানালেন শ্রুতি দাস

করোনার দ্বিতীয় ঢেউতে নাজেহাল বলিউড। একের পর এক বি-টাউন তারকা করোনার কোপে পড়ছেন। নতুন করে করোনা আতঙ্ক টলিগঞ্জের স্টুডিওপাড়াতেও। সম্প্রতি করোনা আক্রান্ত হয়েছেন ভরত কল, অনুশ্রীরা। এবার রিপোর্ট পজিটিভ দেশের মাটি ধারাবাহিকের নায়িকা শ্রুতি দাসের। ফেসবুক পোস্টে নিজের কোভিড পজিটিভ হওয়ার কথা জানান শ্রুতি। পাশাপাশি ঘরবন্দি জীবনের সাদাকালো ছবিও সোশ্যালে পোস্ট করেছেন তিনি। শ্রুতি জানিয়েছেন গত ২-রা এপ্রিল দেশের মাটির সেটেই কফি খাওয়ার সময় কোনও স্বাদ বা গন্ধ পাননি তিনি, তক্ষুনি করোনা পরীক্ষার সিদ্ধান্ত নেন। বাকি শট মূল সেটের বাইরে কেবল মাত্র ডিওপি ও পরিচালকের উপস্থিতিতে শেষ করে বাড়ি ফিরে আসেন। 

ফেসবুক পোস্টে শ্রুতি লিখেছেন, ‘দুর্ভাগ্যবশত আমার করোনা রিপোর্ট পজিটিভ। সবরকম প্রোটোকল মেনে আমি বাড়িতেই কোয়ারেন্টাইনে রয়েছে। গত ২রা এপ্রিল থেকে চিকিত্সকদের পরামর্শ মতো ওষুধ চলছে। খাবারে কোনও স্বাদ বা গন্ধ পাচ্ছি না, কাশি আর সমান্য দুর্বলতা রয়েছে, বাকি একদম চাঙ্গা আছি। আমি অনুরোধ জানাচ্ছি গত কয়েকদিনে আমার সংস্পর্শে আসা সকলে করোনা পরীক্ষা করিয়ে নেবেন। ভালো থাকবেন'। 

পাশাপাশি নিজের মনের মানুষ তথা দেশের মাটির পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার, পরিবার, বন্ধু ও অনুরাগীসহ দেশের মাটিকে এই কঠিন সময়ে পাশে থাকবার জন্য  ধন্যবাদ জানিয়েছেন শ্রুতি। সবশেষে শ্রুতি জানান, ‘শীঘ্রই আমি ফের আসব, লাইট-ক্যামেরা-অ্যাকশন আমার জন্য অপেক্ষা করে আছে’। 

বন্ধ করুন