বাংলা নিউজ > বায়োস্কোপ > Rubel-Sweta: ‘কেমন লাগছে বাবুকে?’, মাথায় ঝুঁটি, শ্বেতার দুষ্টুমিতে রুবেলের ‘গোপন’ ছবি ফাঁস

Rubel-Sweta: ‘কেমন লাগছে বাবুকে?’, মাথায় ঝুঁটি, শ্বেতার দুষ্টুমিতে রুবেলের ‘গোপন’ ছবি ফাঁস

রুবেলের কোন ছবি নেটে ভাইরাল করে দিলেন শ্বেতা?

‘যমুনা ঢাকি’-তে অনস্ক্রিন জুটি হিসেবে দেখা গিয়েছিল শ্বেতা-রুবেল দুজনকেই। এখন অবশ্য প্রেম গড়িয়েছে বাস্তবেও। তা রুবেলের কেমন ছবি নেটপাড়ায় ছাড়লেন শ্বেতা?

ভালোবাসার মানুষের সঙ্গে দুষ্টুমি করার শখ কার না হয় বলুন তো! তবে সেই ভালোবাসার মানুষটাই যদি দুষ্টুমি করে কোনও ‘গোপন’ ছবি ফাঁস করে দেয় তাহলেই কেলো। তেমনটাই হল রুবেল দাসের সঙ্গে। মানে ‘নিম ফুলের মধু’-র সৃজন। রবিবার বেশ রাতের দিকে প্রেমিকের সঙ্গে মস্করা করতেই ছবিখানা ইনস্টাগ্রামে দিলেন শ্বেতা ভট্টাচার্য।

ছোটবেলা বাবা-দাদা-কাকাকে মেয়ে সাজিয়েছে অনেক মেয়েই। সেরকমটা হয়েছে রুবেলের সঙ্গেও। মাথার উপরে বেঁধে দেওয়া হয়েছে ঝুঁটি। কপালে পরিয়ে দেওয়া হয়েছে আবার একটি লাল টিপ। হাসিহাসি মুখে ছবিখানা তুলেছেন রুবেল। যদিও খুব সম্ভবত তখনও তিনি জানতেন না এই ছবি ভাইরাল হবে সোশ্যাল মিডিয়াতে শীঘ্রই।

রুবেলের ছবিখানা শেয়ার করে শ্বেতা লিখলেন, ‘কেমন লাগছে বাবুকে? @রুবেল দাস রাগ করিস না প্লিজ। খুব মিষ্টি এই ছবিটা।’ এই ছবিতে কমেন্ট করেছেন টলিউডের নামী স্টাইলিস্ট রুদ্র সাহা। লেখেন ‘কী মিষ্টি’। জবাবে শ্বেতা লিখলেন, ‘খুব ঝাড় খাব মনে হচ্ছে। এখনও দেখেনি মহারাজ।’ তবে রুবেল প্রেমিককে সেরকম বকাঝকা করলেন না, অন্তত জনসমক্ষে। লিখলেন, ‘হে ভগবান। এটা কী করলে তুমি!’ আরও পড়ুন: শ্বশুরবাড়ির পাড়ায় মঞ্চে উঠে ‘আনন্দময়ী’ মা-কে নিয়ে ভক্তিগীতি গাইলেন শ্রুতি! সুরেলা গলায় মন কাড়ল ‘পাখি’

‘যমুনা ঢাকি’-তে অনস্ক্রিন জুটি হিসেবে দেখা গিয়েছিল শ্বেতা-রুবেল দুজনকেই। দু বছর চলেছিল সেই মেগা। যদিও সেই সময় অন্য সম্পর্কে ছিলেন দুজনেই। তবে এই ধারাবাহিকে কাজ করার সময়ই পুরনো সম্পর্কে ইতি পড়ে দুজনের। আর দুই ভাঙা হৃদয় একে অপরের সঙ্গে জুড়ে যায়। সঙ্গে এই সম্পর্কে অনুঘটকের কাজ করে দুই অভিনেতার পরিবারও। শ্বেতা রুবেলকে জানিয়ে দেওয়া হয়, দুই বাড়ি থেকে তাঁদের বিয়েটা ঠিক করে দেওয়া হয়েছে। রুবেল সম্প্রতিই জানিয়েছেন, ২০২৫ সালে বিয়ের পিঁড়িতে বসতে পারেন তাঁরা।

মাসখানেক আগে দুর্ঘটনায় দুই পায়ে চোট পান রুবেল। সেই সময় লম্বা সময় বিছানায় শয্যাশায়ী ছিলেন ছোট পর্দার সৃজন। তবে ওই সময়টায় রুবেলকে সামলেছেন শ্বেতা। শ্যুট শেষ করে প্রেমিককে সঙ্গ দিতে পৌঁছে যেতেন রুবেলের বাড়ি মানে হবু শ্বশুরবাড়িতে। রুবেলের পরিবার অর্থাৎ ম-বাবা, দাদা-বউদি সকলের সঙ্গেই এর মধ্যে বেশ পটে গিয়েছে তাঁর। রুবেল আরও বলেছেন, শ্বেতা যেভাবে তাঁর যত্ন করেছেন, সেভাবে অনেকেই করতে পারে না, দীর্ঘদিন প্রেম-সম্পর্কে থাকার পরেও। তাঁদের সেই বন্ডিং ধরা পড়ে মাঝেমধ্যে সোশ্যাল মিডিয়াতেও।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

বহু রোগ জ্বালা সারাতে হিং হাঁকায় ছক্কা! অম্বল হোক বা স্ট্রেস, উপকার তাক লাগাবে ১.৬২ লাখ কোটির অয়েল অ্যান্ড গ্যাস প্রজেক্ট উদ্বোধন মোদীর, প্রকল্প কোন কোন রাজ্যে আপনি কি মানসিকভাবে শক্তিশালী? যেভাবে বুঝবেন ছেলেকে ঘুম পাড়াতে বাংলায় 'দোল দোল দুলুনি' গাইছেন বৎসল, শেষের লাইনে এটা কী বললেন BCCI-এর কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়ার পরেও আম্বানিদের প্রি-ওয়েডিংয়ে ইশান ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল রঞ্জিতে না খেলে কেকেআর অ্যাকাডেমিতে গিয়েছিলেন আইয়ার, এতে খেপে লাল আগরকার শ্রীলঙ্কার বিরুদ্ধে T20I সিরিজের দল ঘোষণা বাংলাদেশের, প্রত্যাবর্তন জাকের আলির সন্দেহ পরমাণু অস্ত্র-যোগ ঘিরে! চিন থেকে পাকিস্তানগামী জাহাজ আটক মুম্বই বন্দরে সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.