বাংলা নিউজ > বায়োস্কোপ > Shruti Das: শ্বশুরবাড়ির পাড়ায় মঞ্চে উঠে ‘আনন্দময়ী’ মা-কে নিয়ে ভক্তিগীতি গাইলেন শ্রুতি! সুরেলা গলায় মন কাড়ল ‘পাখি’

Shruti Das: শ্বশুরবাড়ির পাড়ায় মঞ্চে উঠে ‘আনন্দময়ী’ মা-কে নিয়ে ভক্তিগীতি গাইলেন শ্রুতি! সুরেলা গলায় মন কাড়ল ‘পাখি’

গান গেয়ে চমক লাগাল শ্রুতি দাস। 

জুলাই মাসে চার হাত এক হয় শ্রুতি আর স্বর্ণেন্দুর। এবার শ্বশুরবাড়ির পাড়়ায় উঠে গান গেয়ে তাক লাগালেন পাখি। দেখুন গান গাওয়ার সেই ভিডিয়ো। 

অনুরাগীদের চমকে দিতে বরাবরই ভালোবাসেন টলিপাড়ার অভিনেত্রী শ্রুতি দাস। তা সে মাঝরাতে বিয়ের ছবি পোস্ট করা হোক বা কোনও ট্রোলারে মুখ বন্ধ করতে পালটা কটাক্ষ। এবার শ্বশুরবাড়ির সামনে মঞ্চে উঠে সকলকে তাক লাগালেন সুরেলা গানের গলা দিয়ে। যদিও শ্রুতি যে ভালো গান গাইতে পারেন সে ধারণা তাঁর অনুরাগীদের আছে।মাঝেমাঝেই তাঁর গুনগুন করার ভিডিয়ো মন জিতে নেয় নেটপাড়ায়। তবে এবার একেবারে মঞ্চে উঠে তাক লাগালেন তিনি।

জুলাই মাসে রেজিস্ট্রি করে আইনি মতে বিয়ে করেন শ্রুতি দাস আর স্বর্ণেন্দু সমাদ্দার। ত্রিনয়নী ধারাবাহিকে কাজ করার সময় থেকে আলাপ। এরপর রাঙা বউ ধারাবাহিকেও অভিনেত্রী শ্রুতির পরিচালক স্বর্ণেন্দু। আর সেটের সবাইকে না জানিয়েই কিন্তু এক রবিবারের ছুটির দিনে হয়ে যায় বিয়েটা। মাঝরাতের দিকে ছবি পোস্ট করে সে সুখবর ভাগ করে নেন অভিনেত্রী সোশ্যালে। রেজিস্ট্রির পাশাপাশি হয়েছিল আংটি বদল, সিঁদুর দানও। এরপর ছোট্ট করে হানিমুন সেরে ফেলেন শ্রুতি-স্বর্ণেন্দু নর্থ বেঙ্গলে।

মঞ্চে উঠে গান গাওয়ার ভিডিয়োটি পোস্ট করে শ্রুতি লিখলেন, ‘শ্বশুরবাড়ির পাড়ায় সম্বর্ধনা। কোনওরকম প্রস্তুতি ছাড়াই গান গাইলাম…’ দেখা গেল লাল ঢাকাই শাড়ি পরে আছেন তিনি। সাজবিহীন সাদামাটা লুকেই বেশ লাগছে নতুন বউমাকে। গলায় উত্তরীয়। গাইলেন ‘মা গো আনন্দময়ী নিরানন্দ করো না’। কালী পুজোর ফাংশন ছিল বলেই এই ভক্তিগীতি বেছে নেন তিনি।

কমেন্ট বক্সে উঠল প্রশংসার ঝড়। একজন লিখলেন, ‘অসাধারণ দিদি। কোনও কথা হবে না। আমি ক্লাসিকাল মিউজিক নিয়ে পড়াশোনা করছি। তাও মনে হচ্ছে তোমার কাছে আমরা কিছুই না।’ অপরজনের মন্তব্য, ‘তুমি খুব গুণী মেয়ে। খুব ভালো থেকো।’ তৃতীয়জনের কমেন্ট, ‘কান আর মন, দুটোই আরাম পেল’।

যদিও রেজিস্ট্রি হয়ে গেলেও এখনও সংসার করছেন না শ্রুতি আর স্বর্ণেন্দু। বরং সামাজিক বিয়ের অপেক্ষায় রয়েছেন তাঁরা। সেটা বেশ ঘটা করে করার ইচ্ছে আছে বলেই শ্রুতি জানিয়েছেন সংবাদমাধ্যমকে। ২০২৫ সাল নাগাদ অগ্নি সাক্ষ্মী রেখে বিয়ে করে আলতা পায়ে সমাদ্দার পরিবারে ঢুকবেন বলে ঠিক করে রেখেছেন তিনি।

টিআরপি তালিকাতেও বেশ ভালো ফল করছে ডিসেম্বরে শুরু হওয়া শ্রুতি আর স্বর্ণেন্দুর ‘রাঙা বউ’। ভালো রেটিং নিয়ে সেরা দশে পাকাপোক্ত জায়গা করে রেখেছে ধারাবাহিকখানা। এখানে শ্রুতির বিপীতে দেখা যাচ্ছে অভিনেতা গৌরব রায় চৌধুরীকে উজান চরিত্রে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ ফেব্রুয়ারির রাশিফল বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ ফেব্রুয়ারির রাশিফল না ফেরার দেশে দঙ্গলের ববিতা, সুহানির পরিবারের পাশে দাঁড়াতে ফরিদাবাদ গেলেন আমির মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ ফেব্রুয়ারির রাশিফল ঠুকঠুক করে খেলে শতরান! রুটকে সেরা ক্রিকেটারের তকমা ব্যাজবলের ঢাক পেটানো ইংরেজের ব্যাজবল জমানায় সব থেকে কম রান-রেটে লম্বা পার্টনারশিপ গড়ার নজির রুট-ফোকসের ‘‌সন্দেশখালির সমাধান হল আফস্পা’‌, এক্স হ্যান্ডেলে বিজেপিকে বড় পরামর্শ তথাগতর ছাবার সেটে গুরুতর আহত হন, এখন কেমন আছে ভিকির হাতের চোট? স্ত্রী সন্তানদের সঙ্গে লন্ডনে সময় কাটানোই উদ্দেশ্য, এখনই দেশে ফিরছেন না বিরাট মেট্রোর কাজ- ট্রায়ালের পরে চিংড়িঘাটায় ৭৫ দিনের ‘ব্লক’, এখন কোন পথে যাবে গাড়ি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.