বাংলা নিউজ > বায়োস্কোপ > Sidharth Malhotra: দেশের জন্য জান দিতে প্রস্তুত ‘যোদ্ধা’ই হাইজ্যাকার! ফের আর্মি ইউনিফর্মে সিদ্ধার্থ

Sidharth Malhotra: দেশের জন্য জান দিতে প্রস্তুত ‘যোদ্ধা’ই হাইজ্যাকার! ফের আর্মি ইউনিফর্মে সিদ্ধার্থ

যোদ্ধার ট্রেলার প্রকাশ্যে 

Yodha trailer: সিদ্ধার্থ মালহোত্রা, রাশি খান্না ও দিশা পাটানি অভিনীত 'যোদ্ধা'র ট্রেলার মুক্তি পেল অবশেষে। এই ছবি প্রযোজনার দায়িত্বে করণ জোহর। 

শেরশাহ-র পর ফের একবার আর্মি ইউনিফর্মে সিদ্ধার্থ মালোহত্রা। বৃহস্পতিবার সামনে এল যোদ্ধা-র ট্রেলার। এই ছবিতে ভারতীয় সেনার নির্ভীক অফিসার অরুণ কাটিয়ালের চরিত্রে অভিনয় করেছেন। শত্রুর সাথে কোনওরকম আলোচনায় বিশ্বাসী নন অরুণ, দেশের জন্য জান লড়িয়ে দেন সবসময়, শহীদ হতেও দু-বার ভাববেন না তিনি।

ট্রেলার জুড়ে অ্যাকশন,ইমোশন ভরপুর। রয়েছে মারকাটারি সংলাপ। ভারতীয় সেনার অবতারে ‘শেরশাহ’র পর ফের নজর কাড়লেন সিদ্ধার্থ। এই ছবিতে সিদ্ধার্থের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন দিশা পাটানি এবং রাশি খান্না। 

সিদ্ধার্থ মালহোত্রার যোদ্ধার ট্রেলার

সাগর আমব্রে ও পুষ্কর ওঝা পরিচালিত এই ছবিতে সিদ্ধার্থ অভিনীত চরিত্রের নাম অরুণ। তাঁর বাবার ভূমিকায় রয়েছেন রণিত রায়। বাবাকে ভারতীয় সেনাবাহিনীতে চাকরি করতে দেখে বড় হয়েছে অরুণ। নিজের ইউনিফর্মের প্রতি সম্মান, দেশের জন্য প্রাণ উৎসর্গ করার তাগিদ তাঁর ছোট থেকেই। বাবার স্বপ্নপূরণ করতে আর্মিতে যোগও দেয় সে কিন্তু দেশের স্বার্থরক্ষা করতে গিয়ে কপালে জোটে 'সাসপেনশন' এবং 'বিশ্বাসঘাতক' তকমা। এরপরেও সিদ্ধার্থ দেশকে রক্ষা করার জন্য নিজের সর্বস্ব উজার করে দেন। 

বিমান হাইজ্যাক করার সন্দেহ তাঁর উপর। অথচ মাঝ আকাশে সন্ত্রাসবাসীদের সঙ্গে একা লড়াই করে যাত্রীদের প্রাণ তথা দেশ বাঁচানোর মরিয়া লড়াই করতে দেখা গেল সিদ্ধার্থকে। তাঁর অঙ্গীকার, ‘আমি বেঁচে থাকি বা না থাকি, আমার দেশ অবশ্যই থাকবে’। 

ছবিটি সম্পর্কে আরও

সম্প্রতি, নির্মাতারা সিনেমা থেকে প্রথম গান, জিন্দেগি তেরে নাম রিলিজ করেছেন। করণ জোহরের ধর্মা প্রোডাকশনের এই ছবি আগামী ১৫ মার্চ মুক্তি পাবে।

এর আগে ছবিটি প্রথমে গত বছর নভেম্বরে মুক্তি পাওয়ার কথা ছিল, বক্স অফিস ক্ল্যাশ এড়াতে একাধিকবার পিছিয়েছে মুক্তি। 

যোদ্ধা সম্পর্কে সিদ্ধার্থ মালহোত্রা

সিদ্ধার্থ উচ্ছ্বসিত ফের এক সেনা জওয়ানের ভূমিকায় অভিনয় করতে পেরে। অভিনেতা বলেন, ‘এর অংশ হওয়া একটি অসাধারণ যাত্রা ছিল। চলচ্চিত্রের আখ্যানে বোনা সাহস এবং দেশপ্রেমের গভীরতা সত্যই অনুপ্রেরণামূলক। আমি এই সিনেমাটিক ওডিসিটি দর্শকদের সাথে ভাগ করে নেওয়ার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি’। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

চার-ছয়ের ঝড়ে IPL-র ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড নিজেরাই ভাঙল SRH অভিষেকের হেলিকপ্টারে তল্লাশি নিয়ে পদক্ষেপ, রিপোর্ট তলব করল নির্বাচন কমিশন EDর প্রশংসায় মোদী, বললেন '৯৭ শতাংশ মামলায় রাজনীতির যোগ নেই' মাত্র ৩৯ বলে সেঞ্চুরি, IPL-এ চতুর্থ দ্রুততম, হায়দাবাদের হয়ে ইতিহাস লিখলেন হেড এবার কামদা একাদশী কবে? একাদশীর তারিখ এবং পুজোর শুভ সময় জেনে নিন সলমনের বাড়ির সামনে গুলি ‘পাবলিসিটি স্টান্ট’,গর্জালেন আরবাজ! ভরসা মুম্বই পুলিশে ‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট পচা শামুকে পা কাটতে রাজি নয়, বাংলাদেশ সফরের জন্য পূর্ণ শক্তির দল ঘোষণা ভারতের ফোকাস কোচবিহার, নির্বাচনের দিন সরাসরি নজর রাখবেন দুই বিশেষ পর্যবেক্ষক 'মণিপুরকে ঐক্যবদ্ধ রেখে শান্তি ফেরানো মোদীর অগ্রাধিকার', ইম্ফলে বার্তা শাহের

Latest IPL News

চার-ছয়ের ঝড়ে IPL-র ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড নিজেরাই ভাঙল SRH ‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট সিনিয়র প্লেয়ারদের বলে যাচ্ছি নিশ্চিত করতে.নাইটদের ড্রেসিংরুমে কী বার্তা শাহরুখের খুঁড়িয়ে খুঁড়িয়ে দেওয়াল ধরে হাঁটছেন,ধোনির চোট নিয়ে আপডেট দিলেন CSK-এর বোলিং কোচ BCCI-র কড়া নির্দেশ, আর হয়তো দেখা যাবে না খেলা চলাকালীন তোলা BTS ভিডিয়ো! বাবার সঙ্গেই গা ঘামাচ্ছেন ওয়ার্নারের মেয়ে, আরেকজন ক্রিকেটার পাবে অজিরা? IPL 2024: MI-এর হারের পরেই বুমরাহ গেলেন CSK ড্রেসিংরুমে, কেন? ব্যাজবল নয়, জয়সবল পছন্দ, বলছেন ইংল্যান্ডের অধিনায়কই IPL ট্রফির থেকেও RCB আমার কাছে আগে,কেন বলেছিলেন কোহলি? ভিডিয়ো: ইডেনের মাটিতে লোটাচ্ছে নাইটদের পতাকা, একা সবকটা কুড়িয়ে মন জিতলেন শাহরুখ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.