বাংলা নিউজ > বায়োস্কোপ > Sidharth Shukla: সিদ্ধার্থের মৃত্যুর ২ বছর পার, অনুরাগীদের চোখে এখনও জল, কিন্তু শেহনাজ কি ভুলে গেলেন?

Sidharth Shukla: সিদ্ধার্থের মৃত্যুর ২ বছর পার, অনুরাগীদের চোখে এখনও জল, কিন্তু শেহনাজ কি ভুলে গেলেন?

সিদ্ধার্থ-শেহনাজ

সোশ্যাল মিডিয়ার পাতায় উঠে এসেছে বিগ বসে সিদ্ধার্থ-শেহনাজের সেই বহু চর্চিত প্রেমের নানান মুহূর্ত। যদিও এদিন সিদ্ধার্থকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় কোনও পোস্টই করেননি অভিনেতার একসময়ের চর্চিত প্রেমিকা শেহনাজ গিল। শেহনাজ অবশ্য গতবছরও কোনও পোস্ট করেননি। 

২, সেপ্টেম্বর, ২০২১, এই সেই অভিষপ্ত দিন। এই দিনই আচমকা এসেছিল বিগ বস -১৩ বিজেতা সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর খবর। বিগ বস-১৩র ট্রফি জেতার কিছুদিনের মধ্যে সকলকে স্তম্ভিত করে চিরনিদ্রায় চলে গিয়েছিলেন সিদ্ধার্থ। যে খবর এখনও হয়ত সকলের ঠিক বিশ্বাসযোগ্য হয় না। আর আজ ২ সেপ্টেম্বর ২০২৩। সেই অভিষপ্ত দিনের ২ বছর। সিদ্ধার্থের মৃত্যুবার্ষিকীতে তাই আবেগতাড়িত হয়ে পড়েছেন তাঁর অনুরাগীরা।

খুব শীঘ্রই শুরু হতে চলেছে বিগ বস-১৫। আর তার আগেই আসে হিন্দি টেলিভিশন দুনিয়ার সেই কালো দিনটি। শনিবার সিদ্ধার্থের মৃত্যু দিনে অভিনেতার হাসি-খুশি নানান সুন্দর মুহূর্তের ভিডিয়ো পোস্ট করেছেন অনুরাগীরা। সিদ্ধার্থের এক অনুরাগী লিখেছেন, ‘উপরে আমার অ্যাঞ্জেলের কাছে, এমন একটা দিন যায় না যেদিন আমি তোমাকে মিস করি নি বা তোমার কথা ভাবিনি। আমি আশা রাখি, আমিও একদিন আপনাকে গর্বিত করব।’ আরও এক অনুরাগী লিখেছেন, ‘আজ তাঁর হাসিমুখটাই বেশি মনে পড়ছি। তিনি কান্নার জন্য ছিলেন না। খারাপ স্মৃতির পরিবর্তে ভালোটাই মনে করুন। তিনি যেভাবে কথা বলেছিলেন, যা বলেছিলেন তা মনে রাখবেন। তাঁর শক্তি, তাঁর সাহস, তিনি যেভাবে জীবনযাপন করেছিল, তার পরিবর্তে সেগুলি মনে রাখবেন।' পরিবর্তে একটি নাচের ভিডিয়ো পোস্ট করেছেন সেই অনুরাগী।

আরও পড়ুন-'সানি, অক্ষয়রা Gadar 2-OMG-2 নিয়ে দুই সম্প্রদায়ের ঝগড়া বাঁধিয়ে ফায়দা তোলেননি', এটা ভালো লেগেছে: অনুরাগ

আরও পড়ুন-বিতর্ক অতীত! স্বামী রাজকে নিয়ে আগ্রার মন্দিরে আরতি ও যজ্ঞ করলেন শিল্পা

আরও এক অনুরাগী আবেগতাড়িত হয়ে লিখেছেন, ‘আজ সেই ২রা সেপ্টেম্বর। এটা আমার জীবনের সবচেয়ে খারাপ দিন। ঈশ্বর কেন আমাকে এই দিন দেখালেন, উনি এই ব্যক্তিকে আমার কাছ থেকে ছিনিয়ে নিয়েছেন। এই দিনটি কখনও ভুলতে পারি না তবে আমি এটা মনে রাখতেও চাই না। এই মানুষটি এখনও আমার হৃদয়ে বেঁচে আছেন।’

আরও এক অনুরাগী লেখেন, 'বিগ বসের ইতিহাসে তিনি সেরা প্রতিযোগী ও বিজয়ী। আপনি অপূরণীয়। চিরকাল আমাদের হৃদয়ে থাকবেন।

এদিন সোশ্যাল মিডিয়ার পাতায় বারবার, সিদ্ধার্থ শুক্লার সেই গালে টোল পড়া হাসির ছবি ও ভিডিয়োই ভেসে এসেছে। উঠে এসেছে বিগ বসে সিদ্ধার্থ-শেহনাজের সেই বহু চর্চিত প্রেমের নানান মুহূর্ত। যদিও এদিন সিদ্ধার্থকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় কোনও পোস্টই করেননি অভিনেতার একসময়ের চর্চিত প্রেমিকা শেহনাজ গিল। শেহনাজ অবশ্য গতবছরও কোনও পোস্ট করেননি। এবিষয়ে শেহনাজ অবশ্য একবার জানিয়েছিলেন তিনি সিদ্ধার্থকে নিয়ে প্রকাশ্যে কারোর সঙ্গে কথা বলতে চাননা, সিদ্ধার্থ তাঁর একান্ত ব্যক্তিগত।

 

 

বন্ধ করুন