বাংলা নিউজ > বায়োস্কোপ > অবশেষে খুদে ছেলের ছবি প্রকাশ্যে আনলেন হর্ষদীপ কৌর, দেখে নিন ফুটফুট ছেলেকে
ছেলের সঙ্গে গায়িকা হর্ষদীপ কৌর
ছেলের সঙ্গে গায়িকা হর্ষদীপ কৌর

অবশেষে খুদে ছেলের ছবি প্রকাশ্যে আনলেন হর্ষদীপ কৌর, দেখে নিন ফুটফুট ছেলেকে

  • ছবি পোস্ট করে ছেলের এক মাস বয়সের উদযাপন করলেন গায়িকা হর্ষদীপ।

গত ২ মার্চ মা হয়েছেন পঞ্জাবি গায়িকা হর্ষদীপ কৌর। শাহরুখ খানের ‘রইস’ সিনেমার ‘জালিমা’ খ্যাত এই গায়িকা এবং তাঁর স্বামী মনকিত সিংয়ের কোল আলো করে আসে ফুটফুটে পুত্র সন্তান। এক মাস বয়সে পা দিল দম্পতির সদ্যোজাত পুত্র। সম্প্রতি সামাজির মাধ্যমে ছেলের সঙ্গে ছবি শেয়ার করে সন্তানের প্রতি ভালবাসা প্রকাশ করেছেন তিনি। 

ছেলেকে কোলে নিয়ে মনোক্রোম ছবি পোস্ট করেন গায়িকা। ক্যাপশনে লিখেছেন, ‘বিশ্বাস করতে পারছি না একমাস বয়স হয়ে গেল হুনারের... আজ মা হওয়ার একমাস উদযাপন করছি আমি। ছোট্ট ছেলে আমায় একমাস বয়সেই অনেক কিছু শিখিয়েছে!! আমি তোমায় অনেক ভালবাসি আমার ছোট্ট মাঞ্চকিন। আশা করছি তোমাকে জীবনের সবথেকে সেরা সবকিছু দিতে পারব.. ধন্যবাদ অমৃতা এত সুন্দর একটা মুহূর্তকে ক্যামেরাবন্দি করার জন্য!’

একটি রিয়েলিটি শোয়ের মঞ্চ থেকে নিজের কেরিয়ারের যাত্রা শুরু করেছিলেন হর্ষদীপ। এরপর মিউজিক ইন্ডাস্ট্রিতে ১৫ বছর পার করে ফেলেছেন গায়িকা। ছয় বছর আগে, ২০১৫ সালে ছোটবেলার বন্ধু মনকিতের সঙ্গে শিখ রীতি মেনে বিয়ের পর্ব সেরেছেন হর্ষদীপ। সাম্প্রতিক সময়ে রাজি ছবির ‘দিলবারো’ গানটি গেয়ে প্রচুর প্রশংসা কুড়িয়েছেন এই গায়িকা।

বন্ধ করুন