বাংলা নিউজ > বায়োস্কোপ > Tollywood Actor: ছবির এই ছোট্ট ছেলেটি এখন অভিনয় দিয়ে দর্শকদের দিলখুশ করছেন! দেখুন তো চিনতে পারেন কিনা

Tollywood Actor: ছবির এই ছোট্ট ছেলেটি এখন অভিনয় দিয়ে দর্শকদের দিলখুশ করছেন! দেখুন তো চিনতে পারেন কিনা

কে বলুন তো এই অভিনেতা?

Soham Majumder: কেরিয়ারের শুরুটা হয়েছিল বলিউডের হাত ধরে। হ্যাঁ, হিন্দি ছবি দিয়ে পথ চলা শুরু করেও এখন একটার পর একটার দুর্দান্ত কাজ করে চলেছেন বাংলায়। উপহার দিচ্ছেন দিলখুশ করে দেওয়ার মতো ছবি। সেই অভিনেতাই পোস্ট করলেন তাঁর ছোটবেলার ছবি। বলুন তো তিনি কে?

এই অভিনেতার কেরিয়ারের শুরুটা হয়েছিল বলিউডের হাত ধরে। তারপর যদিও তিনি বাংলায় চলে আসেন। এখন এখানেই, টলিউডেই একটার পর একটা দুর্দান্ত কাজ করে চলেছেন। ওয়েব সিরিজ থেকে সিনেমা সর্বত্রই তাঁর অবাধ বিচরণ। এ যেন অভিনেতা, তথা বহু বাঙালি রমণীর ক্রাশ সম্প্রতি নিজের ছোটবেলার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন। দেখুন তো চিনতে পারছেন কিনা!

অভিনেতার পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে তিনি একটা পুরনো দিনের সাদা অ্যাম্বাসেডরের গায়ে হেলান দিয়ে দাঁড়িয়ে। তাঁর পরনে সাদা রঙের প্রিন্টেড টিশার্ট। হাত কাটা টিশার্ট, থ্রি কোয়ার্টার জিন্স আর ঘড়ি পরে ছবিতে যে ছেলেটি দাঁড়িয়ে আছে তিনি আজকের দিনের কোন অভিনেতা বলুন তো? চিনতে পারছেন না? আচ্ছা হিন্ট দিচ্ছি।

এই অভিনেতার সঙ্গে সম্প্রতি ছোটপর্দার ভীষণ জনপ্রিয় এক অভিনেত্রীর নাম জড়িয়েছে। কানাঘুষোয় শোনা যাচ্ছে তাঁরা নাকি প্রেম করছেন। চিনতে পারলেন না? আচ্ছা আরও একটু সাহায্য করছি। তাঁর একটার পর একটা কাজ দেখে দর্শকদের দিলখুশ হয়ে যাচ্ছে। এবার নিশ্চয় পেরেছেন? হ্যাঁ, ঠিক আন্দাজ করেছেন, ইনি সোহম মজুমদার।

সোহম সম্প্রতি তাঁর ছোটবেলার এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নেন। ফিরে যান ছোটবেলার দিনগুলোতে। ছবি পোস্ট করে তিনি লেখেন, 'যখন ছোট ছিলাম ভাবতাম কবে বড় হবো এবং জীবনের সিদ্ধান্ত নিজেই নেব যে কোথায় যাব, কী করব। কারও অনুমতি লাগবে না। এই দিনগুলোতে বাড়িতে অতিথি এলেই আমাকে সেই যে হলুদ পাখি গানটি গাইতে হতো। সেই দিনগুলোকে আমি খুব মিস করি।' তিনি এই পোস্টে আরও লেখেন, 'এই গাড়ি চালানোর অনুমতি ছিল না আমার। সেই আক্ষেপ এখনও রয়ে গিয়েছে। আরও একটা কথা এখনও মনে পড়ে, আমার সেই পাঁচ বছরের জন্মদিনের সুপারম্যান কস্টিউম পরা ছবিটা যদি থাকত তাহলে কী ভালোই না হতো!'

অভিনেতাকে কিছুদিন আগেই মধুমিতা সরকারের সঙ্গে দিলখুশ ছবিতে দেখা গিয়েছে। দর্শকদের থেকে ভালো প্রশংসা পেয়েছে এই ছবি। তিনি এখন বাংলায় সিনেমা ওয়েব সিরিজে কাজ করছেন। একই সঙ্গে বলিউডেও কাজ করছেন। আগামীতে টাবুর সঙ্গে একটি ছবিতে দেখা যাবে তাঁকে। শাহিদ কাপুরের কবীর সিং ছবিতে তাঁকে প্রথমবার দেখা গিয়েছিল।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মুখ‍্যমন্ত্রীকে মা দুর্গার সঙ্গে তুলনা করে বিতর্কে জেলাশাসক, বদলির দাবি BJP-র ‘‌প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলার ভবিষ্যৎ গড়ে তুলব’‌, বৈঠকের পর বার্তা শুভেন্দুর ৬ মার্চ নয়, আজই বিয়ে কাঞ্চন-শ্রীময়ীর! লাল-সাদা শাড়িতে গায়ে হলুদ কনের,ফুরফুরে বর ব্রাহ্মোস সহ আরও সমরাস্ত্র পাচ্ছে ভারতীয় সেনা!স্বাক্ষরিত ৩৯ হাজার কোটির মেগা ডিল স্বাধীনতা সংগ্রামী ভগৎ সিংয়ের আত্মীয় ৫ বছর আটকে কানাডায়, কারণটা কী? ফিরলেন দেশে বিরাটের টেস্ট সিরিজ না খেলা সত্যি লজ্জার!বিস্ফোরক কোহলিকে ১০ বার আউট করা তারকা বাংলায় পুলিশ নয়, অপরাধী ঠিক করে যে কখন আত্মসমর্পণ,গ্রেফতার হতে হবে: মোদী আজই মুম্বই, ওড়িশা নিশ্চিত করতে পারে প্লে-অফ,কোন অঙ্কে? বাগানকে অপেক্ষা করতে হবে 'এই প্রথম কোনও...' অতি উত্তমের ট্রেলারে মুগ্ধ অমিতাভ, উত্তরে কী লিখলেন সৃজিত? 'বয়েঠ যাও বেটা অ্যায়সা নেহি করতে', মঞ্চ থেকে সস্নেহে কার প্রতি বার্তা মোদীর?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.