বাংলা নিউজ > বায়োস্কোপ > Srabanti Chatterjee: 'প্রেমে পড়েই গেলাম', শিবরাত্রির পর থেকে শ্রাবন্তীর প্রেমে ফের হাবুডুুবু খাচ্ছেন কে?

Srabanti Chatterjee: 'প্রেমে পড়েই গেলাম', শিবরাত্রির পর থেকে শ্রাবন্তীর প্রেমে ফের হাবুডুুবু খাচ্ছেন কে?

শ্রাবন্তী

সমালোচকরা যে যাই বলুন না কেন, আরও একবার শ্রাবন্তীর প্রেমে পড়ে গিয়েছেন এক ব্যক্তি। প্রকাশ্যে সেকথা স্বীকার করে সুন্দরী অভিনেত্রীর ছবি পোস্ট করেছেন তিনি। কিন্তু ইনি কে?

তিনি শ্রাবন্তী চট্টোপাধ্যায়, টলিপাড়ার এই নায়িকার সঙ্গে নিশ্চয় আর আলাপ করাতে হবে না? টলিপাড়ায় সুন্দরী ও প্রথমসারির নায়িকাদের মধ্যে রয়েছে শ্রাবন্তীর নাম। সম্প্রতি মুক্তি পেয়েছে শ্রাবন্তী অভিনীত ছবি ‘সাদা রঙের পৃথিবী’। এছাড়াও জানুয়ারিতে অভিনেত্রী শেষ করেছেন শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের ছবি ‘বস’-এর শ্যুটিং। তবে অনুরাগীরা আপাতত শ্রাবন্তীর 'দেবী চৌধুরানী' আসার অপেক্ষায় রয়েছেন। এই মুহূর্তে সেই ছবির শ্যুটিংয়েই ব্যস্ত রয়েছেন নায়িকা।

তবে সম্প্রতি শিবরাত্রি উপলক্ষে শিবপুজো করে চর্চায় উঠে এসেছেন অভিনেত্রী। শিবের মাথায় জল ঢালার ভিডিয়ো পোস্ট করে তীব্র ট্রোলের মুখেও পড়েন শ্রাবন্তী। কেউ কেউ নায়িকাকে প্রশ্ন করে বসেন, ‘শিবপুজো করে এবার কী বর চাইলেন?’ কেউ লেখেন, ‘আবার বিয়ে করছেন?’ কারোর কথায়, ‘বিয়ের পর বরই তো থাকছে না, তাহলে কেন শিবরাত্রি করছেন?’

তবে সমালোচকরা যে যাই বলুন না কেন, আরও একবার শ্রাবন্তীর প্রেমে পড়ে গিয়েছেন এক ব্যক্তি। প্রকাশ্যে সেকথা স্বীকার করে সুন্দরী অভিনেত্রীর ছবি পোস্ট করেছেন তিনি। কিন্তু ইনি কে?

তবে ইনি অবশ্য শ্রাবন্তীর নতুন প্রেমিক নন, প্রেমিকা। হ্য়াঁ, ঠিকই শুনছেন। ইনি হলেন শ্রাবন্তীর ব্যক্তিগত ম্যানেজার অদিতি বোস। অভিনেত্রীর শিবরাত্রির সাজুগুজুর ছবি পোস্ট করে অদিতি লিখেছেন, ‘প্রেমে পড়েই গেলাম’। অদিতির এই পোস্টে ভালোবাসায় ভরিয়েছেন অনেকেই।

আরও পড়ুন-মানসিক অবসাদ কাটিয়ে দীর্ঘদিন পর পর্দায় ফিরেছেন নেহা, সঙ্গী আরেফিন, নতুন সিরিয়াল 'যোগমায়া' নিয়ে কী বললেন?

এদিকে নিন্দুকেরা যাই বলুন না কেন, অনুরাগীরা শ্রাবন্তীতে মুগ্ধ। এক অনুরাগী লিখেছেন, ‘হালকা, রোগা চেহারাটাই বেশি ভালো লাগে। শুধু একটু ফিটনেস ধরে রাখতে পারলেই হবে। দেব বা জিতের সঙ্গে একটা প্রেমের ছবি করলে আগামী ২-৩ বছরের জন্য অক্সিজেন পেতাম।’ আবার অনেকেই শ্রাবন্তীর নিষ্ঠাভরে শিবপুজোর প্রশংসা করেছেন।

প্রসঙ্গত, ব্যক্তিগত জীবনে বহু অল্পবয়সেই পরিচালক রাজীব কুমার বিশ্বাসকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। সেটা ছিল ২০০৩ সাল। ২০১৬ সাল পর্যন্ত রাজীবের সঙ্গে দাম্পত্য জীবন কাটিয়েছেন অভিনেত্রী। তাঁদের এক ছেলেও রয়েছে, নাম ঝিনুক। এরপর রাজীবের সঙ্গে বিবাহ-বিচ্ছেদের পরেই মডেল কৃষাণ বিরাজকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। সেই বিয়ের কয়েকমাসের মধ্যেই তাঁদের বিচ্ছেদ হয়ে যায়। যদিও সম্প্রতি কৃষাণও ফের সাতপাকে বাঁধা পড়েছেন। এদিকে শেষবার ২০১৯-এ রোশন সিংকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। তবে তাঁরাও এখন আলাদা। তবে আদালতে ঝুলে রয়েছে তাঁদের বিবাহ-বিচ্ছেদের মামলা।

বেশ কয়েকমাস আগে নিজের আবাসনের বাসিন্দা, ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে অভিনেত্রীর প্রেম ছিল ওপেন সিক্রেট। তবে সে প্রেমও ভেঙেছে। কিছুদিন আগে ‘দেবী চৌধুরানী’র পরিচালক শুভ্রজিৎ মিত্রর সঙ্গেও শ্রাবন্তীর প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিল। যদিও দুজনের কেউই প্রকাশ্যে এবিষয়ে মন্তব্য করেননি।

বায়োস্কোপ খবর

Latest News

ঘূর্ণিঝড় হচ্ছে, বলল IMD, ধেয়ে আসছে পশ্চিমবঙ্গ-বাংলাদেশের দিকে, কোথায় ল্যান্ডফল? ‘আমি ভোট দিয়েছি’ শোকজ নোটিশের জবাব দিয়ে দলের আচরণে বিস্মিত হলেন জয়ন্ত সিনহা জুন মাসে মেষ রাশিতে মঙ্গলের গমন, এই ৪ রাশির হবে বাম্পার লাভ, পাবে উপচে পড়া সম্পদ মাশরুম দিয়েই শরীরে বাড়ানো যায় ভিটামিন ডি! করতে হবে বিশেষ একটি কাজ IPL-এ লজ্জার নজির ম্যাক্সওয়েলের, স্পর্শ করলেন কার্তিকের অবাঞ্ছিত রেকর্ড ‘৩০টি আসন পেলেই তোষণ বন্ধ করা হবে’ ইমাম ভাতা নিয়ে মমতাকে হুঁশিয়ারি অমিত শাহের ৩ ইনিংসেই লকির প্রথম বলে আউট- T20 ফর্ম্যাটে ক্যাডমোরের ত্রাস হয়ে উঠেছেন ফার্গুসন নন্দীগ্রামে বিজেপির ওপর হামলা, খুন মহিলা কর্মী, প্রতিবাদে আগুন জ্বালিয়ে বিক্ষোভ সোনা চোরাচালান সংক্রান্ত দ্বন্দ্বের জেরেই কি সাংসদ খুন? তদন্তে চাঞ্চল্যকর তথ্য ঘূর্ণিঝড়ের চোখ রাঙানি দক্ষিণবঙ্গে, কলকাতাসহ জেলায় জেলায় চরম দুর্যোগের পূর্বাভাস

Latest IPL News

IPL-এ লজ্জার নজির ম্যাক্সওয়েলের, স্পর্শ করলেন কার্তিকের অবাঞ্ছিত রেকর্ড ৩ ইনিংসেই লকির প্রথম বলে আউট- T20 ফর্ম্যাটে ক্যাডমোরের ত্রাস হয়ে উঠেছেন ফার্গুসন জুরেল রান আউট ছিলেন? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্তের বিরুদ্ধে সরব হলেন MI প্রাক্তনী হিট স্ট্রোকে কারণে হাসপাতালে চিকিৎসাধীন শাহরুখ, কেমন আছেন এখন? জানালেন জুহি ২০ রান কম করেছি, তবে ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মে কোনও স্কোরই যথেষ্ট নয়- হতাশ ফ্যাফ স্বপ্ন অধরা কোহলিদের, RR-এর কাছে এলিমিনেটরে হেরে আইপিএল ২০২৪ থেকে বিদায় RCB-র ভিডিয়ো- কার্তিকের প্লাম্ব এলবি DRS-এ হল নট আউট, ধিক্কার গাভাসকর, পিটারসেন, ভনদের ভিডিয়ো-পতিদারের সহজ ক্যাচ মিস করলেন ধ্রুব জুরেল, বিশ্বাস করতে পারলেন না অশ্বিন সামনের দিকে শরীর ছুঁড়ে অবিশ্বাস্য ক্যাচ পাওয়েলের, IPL-এর অন্যতম সেরা- ভিডিয়ো রাজস্থানের বারোটা বাজিয়ে ইংল্যান্ডে গিয়ে সাফাই দিলেন বাটলার, দোহাই দিলেন সূচির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.