বাংলা নিউজ > বায়োস্কোপ > বডি শেমিংয়ের উপর তৈরি আস্ত ছবি, ট্রোলারদের 'ডাবল এক্স এল' জবাব সোনাক্ষী-হুমার!

বডি শেমিংয়ের উপর তৈরি আস্ত ছবি, ট্রোলারদের 'ডাবল এক্স এল' জবাব সোনাক্ষী-হুমার!

'ডাবল এক্স এল' এর অ্যানাউন্সমেন্ট ভিডিয়োতে সোনাক্ষী সিনহা এবং হুমা কুরেশি।

বডি শেমিংকে কেন্দ্র করে তৈরি হল ছবি।নাম 'ডাবল এক্স এল'। অভিনয়ে সোনাক্ষী সিনহা এবং হুমা কুরেশি।

রিল এবং রিয়েল লাইফ, দু'জায়গাতেই নিজেদের ওজনের জন্য বহুবার ‘হেনস্থা' অর্থাৎ বডি শেমিংয়ের শিকার হয়েছেন সোনাক্ষী সিনহা এবং হুমা কুরেশি। সেসব নিয়ে একাধিকবার নেটমাধ্যম এবং বিভিন্ন সাক্ষাৎকারে প্রতিবাদে সোচ্চারও হয়েছেন এই দুই অভিনেত্রী। তবে এবার তাঁদের ট্রোলারদের মোক্ষম জবাব দিলেন বডি শেমিংয়ের উপর আস্ত একটি ছবিতে অভিনয় করে। ছবির নাম 'ডাবল এক্স এল'।

সম্প্রতি, ঘোষণা করা হয়েছে এই ছবির। সামনে এসেছে 'ডাবল এক্স এল'-এর সেই অ্যানাউন্সমেন্ট ভিডিয়ো। সেখানে দেখা যাচ্ছে বার্গার এবং ঠান্ডা পানীয় সহযোগে জমাটি খাওয়াদাওয়া সারছেন এই দুই অভিনেত্রী। সঙ্গে বেশ রসিয়ে রসিয়ে আলোচনা করছেন 'বডি শেমিং'য়ের ব্যাপারেও। ছবিতে হুমার নাম রাজশ্রী ত্রিবেদী। উত্তরপ্রদেশের মিরাটের বাসিন্দা সে।ভিডিয়োতেই নিজের এই পরিচয় জানিয়েছেন হুমা। অন্যদিকে, দিল্লির বাসিন্দা সাইরা খান্না হিসেবে দর্শকদের সামনে আসবেন সোনাক্ষী। ওই ভিডিয়োতেই আরও দেখা গেছে বিভিন্ন 'শেপ অ্যান্ড সাইজ' এর মহিলারা মনের আনন্দে নিজেদের মতো করে সময় কাটাচ্ছেন।

ভিডিয়োর শুরুতেই শোনা যাচ্ছে সোনাক্ষিকে হুমা প্রশ্ন করছেন যে এই ছবির জন্য যে হরে তাঁরা ওজন বাড়িয়েছেন এখন তা কীভাবে কমানো যাবে? 'দবাং' নায়িকার তরফে ঝটপট জবাব এল, "যেভাবে বলিউডে পা রাখার আগে আমরা ওজন ঝড়িয়েছিলাম, ঠিক সেইভাবে"। এরপরেই হুমার উদ্দেশে সোনাক্ষীর প্রশ্ন, "আচ্ছা, তুমি কি ভুলে গেছে কীভাবে একটা সময় পর্যন্ত তোমাকে শুনতে হত যে নায়িকা হওয়ার জন্য বড্ড মোটা তুমি?" সোনাক্ষীর কথা শেষ হতে না হতেই হুমার পাল্টা, "আর তোমারও নিশ্চয়ই মনে আছে একটা সময়ে তোমার ছবির প্রতিটি ভিডিয়ো এবং সিনেমার প্রোমোর নিচে কমেন্টে লেখা থাকত 'মোটাক্ষী'?"

সহ-অভিনেত্রীর মুখে একথা শোনামাত্রই সোনাক্ষীর প্রশ্ন, "এই আমরা কি পরস্পরকে বডি শেমিং করছি?' অন্য প্রান্ত থেকে জবাব আসে, 'বিলকুল। কারণ আমাদের দেশে মনে করা হয় কাউকে বডি শেমিং করা দারুণ একটি গর্বের ব্যাপার"। এরপরেই ট্রোলারদের উদ্দেশে একহাত নিয়ে হুমা বলেন যাঁরা ট্রোল করে দেখা যাবে তাঁদের মা, বোন, দিদিরাও হয়ত বেশ মোটা। অথচ তাঁদেরও নানান স্বপ্ন রয়েছে।

উল্লেখ্য, ইতিমধ্যেই 'ডাবল এক্স এল' এর ভিডিয়ো দেখিয়ে সাধুবাদ জানিয়েছে নেটপাড়ার বড় একটি অংশ। সাতরাম রামানির পরিচালনায় এই ছবির প্রযোজনার দায়িত্বে রয়েছেন হুম কুরেশি স্বয়ং।ছবির শ্যুটিং ইতিমধ্যেই শেষ হয়েছে। জানা গেছে, ২০২২ এর প্রথমভাগেই মুক্তি পাবে এই ছবি। তো এই ছবি সেইসব মানুষগুলোর জন্য।

বন্ধ করুন