বাংলা নিউজ > বায়োস্কোপ > Sonam Kapoor-Raginyy: ‘ফেকু’ সোনমের ‘বড়লোকি চাল’ নিয়ে রোস্টিং, সহ্য করে না পেরে ইউটিবারকে আইনি নোটিশ নায়িকার

Sonam Kapoor-Raginyy: ‘ফেকু’ সোনমের ‘বড়লোকি চাল’ নিয়ে রোস্টিং, সহ্য করে না পেরে ইউটিবারকে আইনি নোটিশ নায়িকার

সোনমকে তুলোধনা নেটপাড়ার 

Sonam Kapoor-Raginyy: রোস্টিং সহ্য হল না! সোনমের ‘সফেদ ঝুট’ ফাঁস করায় ইউটিউবারকে আইনি নোটিশ নায়িকার, পালটা জবাবও পেলেন। সঙ্গে জুটল কটাক্ষ। 

সোশ্যাল মিডিয়ায় আজকাল ট্রেন্ডিং রোস্টিং ভিডিয়ো। সেলেবদের নিয়ে মজাদার কনটেন্ট তৈরি করেন অনেকেই। সম্প্রতি সাক্ষাৎকারের ফাঁকে সোনম কাপুরের 'বড়লোকি চাল' আর ‘বোকা বোকা’ মন্তব্যকে একটি ভিডিয়োর মাধ্যমে তুলে ধরেন ইউটিউবার ‘raginyy’ (রাগিনী)। সোহম পাপুরকে (পড়ুন সোনম কাপুর) তুলোধনা করে ভিডিয়োটি তৈরি করেছেন এই খুদে ক্রিয়েটার। রাগিনীর চ্যানেলের সাবস্ক্রাইবার সংখ্যা বর্তমানে ১২ হাজার পার করেনি। অন্যদিকে সোনমের রোস্টিং ভিডিয়োর ভিউ সংখ্যা সবে ৯২ হাজার।

দু-দিন আগেই সোনমের তরফে আইনি নোটিশ ধরানো হয়েছে ওই ইউটিউবারকে। যা জেনে অবাক ভক্তরা। কারণ যথেষ্ট মার্জিতভাবেই সোনমকে ট্রোল করেছিল রাগিনী। তবুও সেই ট্রোলিং সহ্য করতে পারলেন না নায়িকা। গোটা ঘটনায় মর্মাহত ইউটিউবার। যে ভিডিয়োর ভিউ সংখ্যা ২ দিন আগেও ১০ হাজার ছাড়ায়নি সেটা নিয়ে কেন সোনমের এত মাথাব্যাথা তা বুঝে ওঠার জো নেই! রাগিনী বলেন, ‘ওঁনার ক্ষমতার সঙ্গে এঁটে উঠতে আমি পারব না, আমি সাধারণ ইউটিউবার, সোনার চামচ মুখে নিয়ে জন্মায়নি। আমার বাবা আর্মি অফিসার। চ্যানেলের সাবস্ক্রাইবার মাত্র ৭ হাজার’। সোনম সাক্ষাৎকারে মিথ্যে বলেন সেটাও নিজের রোস্টিং ভিডিয়োতে প্রমাণ করে দিয়েছেন এই ইউটিউবার।

তবে নেটিজেনরা পাশে দাঁড়িয়েছেন রাগিনীর। তাঁরা অনুরোধ করেন, ‘ভিডিয়ো একদম ডিলিট করবে না। ওকে এমন কিছুই নেই। সোনম যা বলেছে সেগুলো ওইভাবেই রোস্ট করা উচিত’। এক নেটিজেন লেখেন, ‘তুমি একটা জিনিস মিস করে গেছো। সোনাম নিজেকে আইকন বলে উল্লেখ করেছিল কফি উইথ করণের মঞ্চে। ওর বাবাও হেসে ফেলেছিল’। অনেকেই এই ইউটিউবারকে আশ্বস্ত করেন, চিন্তার কোনও কারণ নেই। এর মধ্যে অবমাননাকর কিছুই নেই। মুছো না ভিডিয়ো'। অনেকে পালট লেখেন, এই সব ভুলভাল মন্তব্য করার জন্য ওকে আইনি নোটিশ ধরানো উচিত।

বিভিন্ন সময় সোনমের নানান কথা নিয়ে সমলোচনা, চর্চা হয়েছে। আবার কখনও 'নেপো কিড' হওয়ার জন্য আক্রমণের মুখেও পড়তে হয়েছে অনিল কন্যাকে। সেই ঘটনারই পুনরাবৃত্তি। কিছুদিন আগেই সোনম সদ্যজাত সন্তানকে মধু না খাওয়ানোর পক্ষে সওয়ার করেছিলেন। ছেলে বায়ুকে তিনি মধু খাওয়াননি, বরং পণ্ডিতজির সঙ্গে তর্ক বাঁধিয়েছিলেন। সোনম জানান, ‘সদ্যোজাত শিশুকে মধু খাওয়ানোর জন্য পণ্ডিতজির সঙ্গে আমার তর্ক হয়েছিল কারণ আমি এই ঐতিহ্যতে আমি বিশ্বাস করি না। আমি বিভিন্ন বইতে পড়েছি, সদ্যজাত শিশুদের মধু খাওয়ানো হলে ইনফ্যান্টাইল বোটুলিজমের ঝুঁকি থাকে। এটা একধরনের রোগ। কারণ মধুতে ব্যাকটেরিয়া থাকে। হতে পারে বহু ভারতীয় মা তাঁর সন্তানকে জন্মের পর হয়ত মধু খাইয়েছেন, হতে পারে তাঁদের কিছু হয়নি। তবে আমি খাওয়াইনি, কারণ আমি আমার সন্তানকে একটু বেশিই সুরক্ষার মধ্যে রাখি।’ সোনমের এই যুক্তি অনেকে মেনে নিলেও অনেকেই নায়িকার সঙ্গে সহমত পোষণ করেননি।

 

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

বুমরাহর জায়গায় আকাশ না অক্ষর, রজত কি ফের সুযোগ পাবেন? দেখুন ভারতের সম্ভাব্য XI ঝাঁ চকচকে, বিলাসবহুল! চলুন ঘুরে দেখি গৌরী খানের 'তরী'র অন্দরমহল অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়েতে আমন্ত্রিত বিল গেটস থেকে জুকারবার্গ! ফুচকার নাম শুনলেই জিভে জল আসে! কোথা থেকে এল এই খাবার? এর ইতিহাস জানেন না অনেকেই পথদুর্ঘটনায় আহতদের নিজের গাড়িতে করে হাসপাতালে পৌঁছে ছিলেন জ্যোতির্ময় সিং মাহাতো কেমন কাটবে আগামিকাল? কারা পাবেন ভাগ্যের সাহায্য? ২৩ ফেব্রুয়ারির রাশিফল জানুন WBPSC SI পদের জন্য পরীক্ষা আগামী মাসেই, রুটিন দেখুন এখানে, খাদ্য দফতরে বড় চাকরি ইউরোপের পরে এশিয়ার চ্যাম্পিয়ন্স লিগের জয়ের পথে CR7, কোয়ার্টারে উঠল আল নাসের সন্দেশখালির ওসির ফোনের কল রেকর্ড পরীক্ষা করলেই শাহজাহানের খোঁজ মিলবে: সুকান্ত রণবীরের সঙ্গে শয্যা দৃশ্যে অভিনয়, এবার কার্তিকের সঙ্গে কোন বিশেষ চমক দেখাবেন তৃপ্তি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.