বাংলা নিউজ > বায়োস্কোপ > Srabanti-Subhrajit: প্রেমচর্চা তুঙ্গে! শ্রাবন্তীকে ফের নায়িকা বাছতেই শুভ্রজিতের সাফাই, ‘ও নারী, আমি পুরুষ বলেই…’

Srabanti-Subhrajit: প্রেমচর্চা তুঙ্গে! শ্রাবন্তীকে ফের নায়িকা বাছতেই শুভ্রজিতের সাফাই, ‘ও নারী, আমি পুরুষ বলেই…’

বিশেষ সম্পর্কের চর্চা! শুভ্রজিতের ছবির নায়িকা ফের শ্রাবন্তী,প্রেম নিয়েও এল সাফাই

Srabanti-Subhrajit: রোশন অতীত! এখন নাকি টলিপাড়ার এই পরিচালকেই মজেছেন শ্রাবন্তী। প্রেম নিয়ে ফিসফিসানির ফাঁকেই শুভ্রজিতের নতুন ছবির কাজ হাতে এল শ্রাবন্তীর। 

দু-বার বিয়ে ভেঙেছে, তিন নম্বর বরের সঙ্গেও এক ছাদের তলায় থাকেন না দীর্ঘদিন। যদিও রোশন-শ্রাবন্তীর ডিভোর্সে এখনও আইনি সিলমোহর পড়েনি। এর মাঝেই নায়িকার একাধিক প্রেমের গুঞ্জন ভেসে বেরিয়েছে টলিপাড়ায়। অভিরূপ ঘোষ পেরিয়ে এখন শ্রাবন্তীর সঙ্গে নাম জুড়েছে টলিউডের ‘ব্যাচেলার’ পরিচালক শুভ্রজিৎ মিত্রের। 

‘অভিযাত্রিক’ পরিচালক শুভ্রজিতের আসন্ন ম্যাগনাম ওপাস ‘দেবী চৌধুরানি’র মুখ শ্রাবন্তী। তার আগে থেকেই টলিউডের পার্টি হোক বা অ্যাওয়ার্ড শো দুজনকে পাশাপাশি দেখে ফিসফিসানি হয়েছে বিস্তর। দুজনেই অবশ্য প্রেমের জল্পনা উড়িয়েছেন একাধিক বার। কিন্তু কথায় আছে যা রটে, তার কিছু তো বটে! সে যাই হোক, পরিচালকের আগামী ছবির কেন্দ্রবিন্দুতেও সেই শ্রাবন্তী। এবার দ্বিতীয় বিশ্বযুদ্ধের পরবর্তী সময়ের ইউরোপের প্রেক্ষাপটে গল্প সাজাচ্ছেন পরিচালক। ছবির নাম ‘কালমৃগয়া’, এই মার্ডার মিস্ট্রিতে লিড রোলে থাকছেন শ্রাবন্তী। 

অ্যালফ্রেড হিচককের বড় ভক্ত শুভ্রজিৎ, তাঁর অনুপ্রেরণাতেই ‘কালমৃগয়া’ তৈরি করতে চলেছেন। শ্রাবন্তীকে পরপর ছবিতে কাস্ট করা প্রসঙ্গে, পরিচালক জানান, অভিনেত্রীর পজেটিভ এনার্জিতে মুগ্ধ তিনি। দেবী চৌধুরানির সময় নায়িকা পরিচালকের কাঁধে কাঁধ মিলিয়ে রয়েছেন, সেই সমপর্ণে মুগ্ধ পরিচালক। কিন্তু এই কাস্টিং তাঁদের বিশেষ বন্ধুত্বের চর্চাকে উস্কে দেবে তা অজানা নয় পরিচালকের কাছে। এই সময়কে তিনি জানান, ‘আমি একই অভিনেতাকে একের বেশি ছবিতে কাজ করি। অভিযাত্রিকের পর দেবী চৌধুরানিতেও অর্জুন আর বেনুদা (সব্যসাচী চক্রবর্তী) কাজ করলেন। আমি পুরুষ আর শ্রাবন্তী নারী বলে সেখানে অন্য সমীকরণ খোঁজা অর্থহীন’। 

কাজ পাওয়ার জন্য পরিচালকের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখতে হয়? এই নিয়ে শ্রাবন্তীর কী ধারণা! আনন্দবাজার অনলাইনকে অভিনেত্রী বলেন, ‘হ্যাঁ, আমাদের ছোট্ট ইন্ডাস্ট্রি সবার সঙ্গে সুসম্পর্ক বজায় রাখা উচিত। তবে আর যে সুসম্পর্কগুলো (ইশারায় কোট-আনকোট) সেগুলো নিয়ে আমি কথা বলতে চাই না। আমার সঙ্গে এমন কিছু ঘটেনি’। 

২০০৩ সালে পরিচালক রাজীব কুমার বিশ্বাসকে বিয়ে করেন ষোড়শী শ্রাবন্তী। পরের বছরই পুত্র সন্তানের জন্ম দেন নায়িকা, অভিনয় কেরিয়ারে সাময়িক ইতি টানেন। তবে সুখের হয়নি দাম্পত্য। ২০১৬ সালে বিয়ে ভাঙে দুজনের। ওই বছরই মডেল কৃষাণ ব্রজের সঙ্গে আইনি বিয়ে সারেন নায়িকা। তবে মাসখানেক যেতে না যেতেই আলাদা হয় দুজনের পথ। ২০১৯ সালে ডিভোর্স হাতে পেতে না পেতেই শ্রাবন্তী সংসার বাঁধেন জিম প্রশিক্ষক রোশন সিং-এর সঙ্গে। তবে সেই বিয়েও টেকেনি। ডিভোর্সের মামলা চলছে আদালতে। 

বায়োস্কোপ খবর

Latest News

করণের ৫২ বছরের জন্মদিনের পার্টিতে চাঁদের হাট! কে কে ছিলেন অতিথি তালিকায়? ইজরায়েলের প্রেসিডেন্ট হওয়ার কথা ছিল আইনস্টাইনের! তারপর… চারিদিকে হেমা-ধর্মেন্দ্রর ছবি, বিশাল নাচের ঘর, জুহুর বাংলোর অন্দরমহল দেখালেন এষা 'ওঠা পড়া সবটাই দেখেছি...', অনিশ্চয়তায় ভরা পেশা নিয়ে কী জানালেন মাফিন? আমেরিকার পড়ুয়ারা কীভাবে হামাসকে সমর্থন করলেন, উদ্বেগ প্রকাশ রুশদির RR-র হারে কাঁদল খুদে মেয়ে, ১৬ বলে ১০ করা ক্যাডমোরকে খেলিয়ে রোষের মুখে সাঙ্গাকারা কাঁচা দুধের কারণে বাড়তে পারে বার্ড ফ্লুর জীবাণু, পরীক্ষায় ধরা পড়ল নতুন তথ্য 'মিসেস মাহি' হওয়ার জন্য কীভাবে নিজেকে তৈরি করেছেন জাহ্নবী? নিজেই জানালেন সেই কথা দিল্লিতে হঠাৎই বন্ধ হয়ে গেল আয়ুষ্মান খুরানার ছবির শ্যুটিং! কেন? বুথে মোমবাতি–টর্চ রাখার নিদান দিল নির্বাচন কমিশন, ষষ্ঠ দফার মুখে কেন এমন বার্তা?

Latest IPL News

RR-র হারে কাঁদল খুদে মেয়ে, ১৬ বলে ১০ করা ক্যাডমোরকে খেলিয়ে রোষের মুখে সাঙ্গাকারা RR vs SRH: ম্যাচের টার্নিং পয়েন্ট কোনটা ছিল? হারের কারণ তুলে ধরলেন সঞ্জু স্যামসন রিঙ্কু-রাসেলদের নাম নেই, আইপিএলের ফাইনালের আগে কাদের দিয়ে দল সাজালেন সৃজিত? কার পরামর্শে শাহবাজকে ইমপ্যাক্ট প্লেয়ার করা হল! রহস্য ফাঁস করলেন কামিন্স T20 World Cup-এর ভারতীয় স্কোয়াডের কোনও প্লেয়ারই থাকছেন না IPL 2024-এর ফাইনালে IPL-এর আচরণবিধি লঙ্ঘন করে বোর্ডের শাস্তির মুখে RR-র তারকা ব্যাটার শিমরন হেতমায়ের দ্রাবিড়ের বদলি হবেন না লক্ষ্মণ! ভারতীয় দলে নয়, IPL-এ ফিরতে চান ভিভিএস- রিপোর্ট IPL: W-0 -0-W-0-1- ১২তম ওভারে ম্যাচের রাশ SRH-এর মুঠোয় এনে দিলেন শাহবাজ- ভিডিয়ো ICC-র অ্যাম্বাসাডর নই, তবে ২০১১ বিশ্বকাপের ট্রফি আছে, পাক সাংবাদিককে জবাব রায়নার পরপর ২ বলে ২ উইকেট, উড়িয়ে দিলেন সামাদের স্টাম্প, আবেশ বদলে দিলেন ম্যাচের রং

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.