বাংলা নিউজ > বায়োস্কোপ > গায়ে কেবল চাদর, পাশেই আছে বিলিতি মদ, সৃজলার নতুন রূপ দেখেই কুৎসা ভক্তদের

গায়ে কেবল চাদর, পাশেই আছে বিলিতি মদ, সৃজলার নতুন রূপ দেখেই কুৎসা ভক্তদের

সৃজলার নতুন রূপ দেখেই কুৎসা ভক্তদের

Srijla Guha: একটি ফটোশুটের ছবি সদ্যই ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন সৃজলা। আর সেই বোল্ড ছবি পোস্ট করার পরই তাঁকে পড়তে হয় চরম কটাক্ষের মুখে। কী কী লেখেন নেট নাগরিকরা।

মন ফাগুনের পিহুর একি দশা! ঘরেই অভিনেত্রী সানগ্লাস পরে শুয়ে আছেন! গায়ে একটা সুতো পর্যন্ত নেই। কেবল চাদর দিয়ে ঢাকা শরীর। নায়িকার এ হেন সাজ দেখেই মাথা ঘুরে গিয়েছে ভক্তদের। বাদ দিলেন না কটাক্ষ করতে।

সৃজলা সদ্যই ইনস্টাগ্রামে তাঁর একটি ছবি পোস্ট করেন। সেখানে তাঁর পাশে একটি একটি বিলিতি মদের বোতল রাখা থাকতে দেখা যাচ্ছে। যদিও সেটা ফাঁকা। সঙ্গে একটি ইংরেজি খবরের কাগজ আছে। আর তার ঠিক পাশেই শুয়ে আছেন নায়িকা। তাঁর গায়ে চাদর। সঙ্গে চোখে কালো চশমা। এই ছবি পোস্ট করে অভিনেত্রী লেখেন, 'হতে পারে আমি এক অদ্ভুত পৃথিবীর বাসিন্দা। কিন্তু তার থেকে বেশি অদ্ভুত এক পৃথিবী আমার মধ্যে বাস করে।'

মন ফাগুনের মিষ্টি নায়িকার এ হেন রূপ অনেকেই মানতে পারেননি। রীতিমত কটাক্ষ করেছেন তাঁকে নেট নাগরিকরা। এক ব্যক্তি লেখেন 'এই পোশাকে আপনাকে মানায় না।' আরেক ব্যক্তি লেখেন, 'সেসব তো বুঝলাম। কিন্তু ঘুমানোর সময় চশমা কে পরে?' কেউ কেউ আবার তাঁর পাশে পরে থাকা মদের বোতল নিয়েও প্রশ্ন তোলেন।

প্রসঙ্গত ছোট পর্দায় এখন আর তেমন দেখা যায় না সৃজলা গুহকে। তাঁকে শেষবার মন ফাগুন ধারাবাহিকে দেখা গিয়েছিল। তাঁর বিপরীতে ছিলেন শন বন্দ্যোপাধ্যায়। সেটাই তাঁর প্রথম কাজ ছিল। সেই ধারাবাহিক দিয়েই তিনি ডেবিউ সেরেছিলেন। মন ফাগুনে পিহু আর ঋষিরাজের জুটি সুপারহিট করেছিল। সকলেই বেশ পছন্দ করতেন তাঁদের। কানাঘুষোয় শোনা গিয়েছিল যে তাঁরা নাকি প্রেম করছেন। একই সঙ্গে তখন শোনা যায় এই নতুন সম্পর্কের কারণে নাকি তাঁর এবং রোহনের বিচ্ছেদ ঘটেছিল। যদিও রোহন পরে জানিয়েছিল যে তাঁদের মধ্যে নানা সমস্যা ছিল, ব্যক্তিগত কারণে তাঁরা আলাদা হয়েছিলেন। এখন মূলত একাধিক ধারাবাহিকে অতিথি হিসেবে আসতে দেখা যায় সৃজলাকে।

এছাড়া সৃজলাকে আগামীতে একটি ওয়েব সিরিজে দেখা যাবে। রাহুল মুখোপাধ্যায়ের আগামী সিরিজে কাজ করবেন তিনি। তাঁর বিপরীতে দেখা যাবে সত্যম ভট্টাচার্যকে।

বায়োস্কোপ খবর

Latest News

ছেলেই শেষ আইবুড়োভাত খাওয়াল রূপাঞ্জনা-রাতুলকে! আবেগতাড়িত অভিনেত্রী লিখলেন… এবার ইরানে জবাবি হামলা ইজরায়েলের, বিস্ফোরণ শোনা গেল একাধিক জায়গায় লখনউয়ের অধিনায়ক, তবুও মন পড়ে বেঙ্গালুরুতে, জানালেন সুপ্ত ইচ্ছার কথা, ভিডিয়ো প্রকাশিত মাধ্যমিক পরীক্ষার ফলাফল, এবার ঝাড়খণ্ডের পাশের হার কমে দাঁড়াল ৯০.৩১% ফের শোকের ছায়া ইংল্যান্ডের ক্রিকেটে, ৯২ বছর বয়সে প্রয়াত রমন সুব্বা রাও অনুশীলনে গুরুতর চোট হাঁটুতে,প্যারিসের টিকিট পেয়েও যেতে পারবেন না শ্রীশঙ্কর মুরলি পাল্টে গেল DD নিউজের লোগো, DD ইন্ডিয়ার পর গেরুয়ার ছোঁয়া সরকারি খবরের চ্যানেলে প্রথম দফার নির্বাচন, সকাল সকাল বুথে লাইন দিয়ে ভোট দিলেন রজনীকান্ত, ধনুশ, বিজয়রা ‘আবগারি দুর্নীতির ৫০ কোটি তো BJP-র’, কেজরি জেলে থাকলে নড্ডা নয় কেন? তোপ অভিষেকের জলপাইগুড়িতে বিজেপির বুথ অফিসে ঢুকে পড়লেন তৃণমূল প্রার্থী, কী ঘটল সেখানে?‌

Latest IPL News

লখনউয়ের অধিনায়ক, তবুও মন পড়ে বেঙ্গালুরুতে, জানালেন সুপ্ত ইচ্ছার কথা, ভিডিয়ো PBKS হারলেও নায়ক আশুতোষ, কে এই প্লেয়ার? যাঁর ব্যাটিংয়ে মুগ্ধ সূর্য, বুমরাহরাও স্নায়ুচাপের পরীক্ষা হয়েছে এই ম্যাচে, পঞ্জাব বধের পর বললেন হার্দিক পান্ডিয়া ছন্নছাড়া ক্যাপ্টেন্সি, দেরি হল ফিল্ড সাজাতে, বড় জরিমানার মুখে পড়লেন হার্দিক IPL 2024: ইডেনে এবার সবুজ জার্সি পরে নামছেন কোহলিরা,চাইছেন নিজেদের ভাগ্যও বদলাতে PBKS vs MI: IPL-এর ইতিহাসে এত বছরে যা হয়নি সেটাই হল এবার! ক্যামেরা দেখাল টসের স কাজে এল না আশুতোষ-শশাঙ্কের লড়াই, রোমাঞ্চকর ম্যাচে পঞ্জাবকে ৯ রানে হারাল মুম্বই বুমরাহের ইনসুইং ইয়র্কার বুঝতেই পারলেন না রসউ, উপড়ে গেল দু'টি স্টাম্প- ভিডিয়ো তখন আমি কিছুটা ভয় পেয়ে গিয়েছিলাম- MI vs RR ম্যাচের স্মৃতি ভুলতে পারছেন না রোহিত আমরা চাই ধোনি শেষ বলে ছক্কা মারুক কিন্তু… লখনউয়ের রাস্তায় LSG-র প্রার্থনা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.