বাংলা নিউজ > বায়োস্কোপ > Srikanth: দেশের প্রথম বিশেষ ভাবে সক্ষম রাষ্ট্রপতি হতে চেয়েছিলেন, প্রতিভাধর 'শ্রীকান্ত' রূপে ধরা দিলেন রাজকুমার

Srikanth: দেশের প্রথম বিশেষ ভাবে সক্ষম রাষ্ট্রপতি হতে চেয়েছিলেন, প্রতিভাধর 'শ্রীকান্ত' রূপে ধরা দিলেন রাজকুমার

শ্রীকান্ত

সম্প্রতি শ্রীকান্ত বোল্লার সঙ্গে সাক্ষাতের একটি ভিডিও শেয়ার করেছিলেন অভিনেতা রাজকুমার রাও। ভিডিওটি শেয়ার করে অভিনেতা লিখেছেন, 'বিহাইন্ড দ্য সিনস। #Srikanth সেট থেকে কিছু বিশেষ মুহূর্ত এবং হৃদয়গ্রাহী কথোপকথন শেয়ার করেছিলেন।

সালটা ছিল ১৯৯২। অন্ধ্রপ্রদেশের মছিলিপট্টনম সীতারামপুর শহরে জন্মেছিলেন শ্রীকান্ত বোল্লা। তিনি জন্মান্ধ হয়েও ছিলেন প্রতিভাধর। সমস্ত প্রতিকূলতাকে জয় করে একদিন হয়ে ওঠেন বোলান্ট ইন্ডাস্ট্রিজের প্রতিষ্ঠাতা। তৈরি করেন এক বিরাট সাম্রাজ্য। শ্রীকান্ত বোল্লা হলেন একজন ভারতীয় উদ্যোগপতি। তাঁর এই সংস্থা পরিবেশবান্ধব জিনিস উৎপাদন করে থাকে। একই সঙ্গে বিভিন্ন রকমের বিশেষ ভাবে সক্ষম মানুষদের সাহায্য করে থাকে এই সংস্থা।

এবার সেই শ্রীকান্ত বোল্লার চরিত্রেই পর্দায় ধরা দিতে চলেছেন অভিনেতা রাজকুমার রাও। ছবির নাম 'শ্রীকান্ত'। কিছুদিন আগেই ছবির ফার্স্টলুক পোস্টার সামনে এসেছিল। অবশেষে ৯ এপ্রিল, মঙ্গলবার সামনে এসেছে ছবির ট্রেলার। টি-সিরিজ তাদের ইউটিউব চ্যানেলে তিন মিনিটেরও বেশি দৈর্ঘ্যের ক্লিপটি শেয়ার করেছে।

শ্রীকান্তের ট্রেলার

ট্রেলারের শুরুতে শ্রীকান্ত রূপে রাজকুমারকে একজন ছাত্রের ভূমিকায় দেখা যায়। দৃষ্টিহীন হলেও ছোট থেকেই নিজের লক্ষ্যে অচল ছিলেন শ্রীকান্ত। তাঁকে বলতে শোনা যায়, তিনি ভারতের প্রথম দৃষ্টিহীন প্রেসিডেন্ট হতে চান। দেখা যায় দ্বাদশ শ্রেণির বোর্ড পরীক্ষায় উত্তীর্ণ হয়ে শ্রীকান্ত কলা বিভাগে নয়, বিজ্ঞান বিভাগে পড়াশোনা করতে চান। তবে দৃষ্টিহীন হওয়ার কারণে দেশের শিক্ষা পরিকাঠামো তাঁকে বিজ্ঞান নিয়ে পড়াশোনায় বাধা দেয়। এরপর শিক্ষিকা জ্যোতিকার হাত ধরে তিনি শিক্ষা ব্যবস্থার বিরুদ্ধে লড়াই শুরু করেন। ট্রেলারে দেখানো হয়, কীভাবে তিনি বিশ্বের শীর্ষ চারটি বিশ্ববিদ্যালয়ে ভর্তি হন।

ট্রেলারে দেখা যায় রাজকুমারের চরিত্র ‘শ্রীকান্ত’ শেষপর্যন্ত স্টার্টআপ শুরু করেন। তিনি অন্যান্য দৃষ্টিহীন বিশেষভাবে সক্ষমদের চাকরি দিতে প্রতিশ্রুতিবব্ধ। ধীরে ধীরে তিনি হয়ে ওঠেন দেশের অন্যতম উদ্যোগপতি। ট্রেলারে শ্রীকান্ত বোল্লার চরিত্রটি সুন্দরভাবে ফুটিয়ে তুলেছেন রাজকুমারকে রাও।। ট্রেলারে দেখা গিয়েছে আলয়া এফ-কেও।

সম্প্রতি শ্রীকান্ত বোল্লার সঙ্গে সাক্ষাতের একটি ভিডিও শেয়ার করেছিলেন অভিনেতা রাজকুমার রাও। ভিডিওটি শেয়ার করে অভিনেতা লিখেছেন, 'বিহাইন্ড দ্য সিনস। #Srikanth সেট থেকে কিছু বিশেষ মুহূর্ত এবং হৃদয়গ্রাহী কথোপকথন শেয়ার করেছিলেন।

টি-সিরিজ এবং চক এন চিজ ফিল্মস প্রোডাকশন এলএলপি প্রযোজিত এই ছবিটি পরিচালনা করেছেন তুষার হিরানন্দানি। চিত্রনাট্য লিখেছেন জগদীপ সিধু ও সুমিত পুরোহিত। ১০ মে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে শ্রীকান্ত।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

নাম ‘A’ দিয়ে শুরু! কী ধরনের মানুষ আপনি জানেন? নামের অক্ষরই বলে দিতে পারে চরিত্র IPL থেকে অবসর নেওয়ার পরে T20 WC 2024-এ দেখা যাবে কার্তিককে! বড় দায়িত্ব পেলেন DK ‘গরীবের শ্রেয়া ঘোষাল’, সারেগামাপা শুরুর আগেই ট্রোলের মুখে ‘গেরুয়া’ খ্যাত অন্তরা সিরিয়া পারভিন তৃণমূলে যোগ দিতেই অমিত মালব্যের ফোন? অডিয়ো শোনাল তৃণমূল গদি কি টলমল করছে? UKতে ভোটের আগের সমীক্ষায় অশনি সংকেত সুনাকের জন্য! ভারতীয় পরিচালক পায়েল Cannes-এ মঞ্চ থেকে বার্তা দিলেন প্যালেস্তাইনের পাশে থাকার পথে আসছে মলদ্বীপ, ভারতের রুপে পরিষেবা চালু করবে ওদের দেশে T20 WC 2024-এর আগে কানাডা ক্রিকেটে বিশৃঙ্খলা! সরিয়ে দেওয়া হল দলের প্রধান কোচকে T20 বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচ পরিচালনার দায়িত্বে বাংলাদেশের শাহিদ সৈকত রোদ লাগলেই ভয়াবহ ট্যান পড়ে যায়? কীভাবে মুক্তি পাবেন এর হাত থেকে, জেনে নিন

Latest IPL News

IPL থেকে অবসর নেওয়ার পরে T20 WC 2024-এ দেখা যাবে কার্তিককে! বড় দায়িত্ব পেলেন DK আমারও বয়স হচ্ছে- IPL-এ নিজের পারফরম্যান্স নিয়ে বলতে গিয়ে কী ইঙ্গিত করলেন অশ্বিন? কবে অবসর নেবেন কোহলি? হঠাৎ করেই বিশ্বকে অবাক করে দেবেন বিরাট, মাইকেল ভনের দাবি তাহলে হয়তো RCB অনেক আগেই IPL জিতে যেত… অম্বাতি রায়ডুর নিশানায় বিরাট কোহলি? IPL 2024: ১৩ বছর পর ফের চিপকে আইপিএলের শিরোপা জয়ের সন্ধানে নামবেন অশ্বিন T20 WC 2024-এর আগে অবসরের ইঙ্গিত দিলেন শিখর ধাওয়ান! IPL Qualifier 2 SRH vs RR: পিচ থেকে আবহাওয়া, কেমন হবে দুই দলের সম্ভাব্য একাদশ ভারতীয় দলে অনেক চাপ ও রাজনীতি আছে: ল্যাঙ্গারকে সত্যিটা ফাঁস করলেন কেএল রাহুল T20 WC 2024: বাটলারদের দলে ম্যান সিটির সদস্য, RCB-র থেকে শিখতে চায় ইংল্যান্ড ভারতের পরবর্তী কোচ কি ফ্লেমিং? কার্যত উত্তর দিয়ে দিলেন CSK CEO

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.