বাংলা নিউজ > বায়োস্কোপ > Subhashree-Mouni Birthday: ভালোবাসার চুম্বন, মাখামাখি আদরে! শুভশ্রী কি তবে ‘বোনুয়া’ পাতালেন মৌনির সঙ্গে?

Subhashree-Mouni Birthday: ভালোবাসার চুম্বন, মাখামাখি আদরে! শুভশ্রী কি তবে ‘বোনুয়া’ পাতালেন মৌনির সঙ্গে?

মৌনির জন্মদিনে শুভেচ্ছা শুভশ্রীর। 

মৌনির জন্মদিনে ভালোবাসা-মাখা বার্তা এল হবু মা শুভশ্রীর থেকে। সঙ্গে দুটো মিষ্টি ছবি। তবে কি নতুন বিএফএফ মৌনি আর শুভশ্রী, প্রশ্ন নেটপাড়ার। 

অনেকেরই ধারণা, নায়িকারা একে-অপরের বন্ধু হতে পারে না! নায়কদের মধ্যে বন্ধুত্ব থাকলেও, নায়িকারা একসঙ্গে থাকা মানেই চুলোচুলি। তবে একথা মিথ্য প্রমাণ করে দিয়েছেন জেন ওয়াইয়ের নায়িকারা। টলিউডের কথাই ধরা যাক না কেন। মিমি চক্রবর্তী আর নুসরত জাহানের মধ্যে একসময় ছিল গলায় গলায় ভাব। ভালোবেসে একজন অপরকে ডাকতেন ‘বোনুয়া’ নামে। এখন সে বন্ধুত্বে ছেদ পড়লেও, তিক্ততা আসেনি। আজ পর্যন্ত একে-অপরের নামে সর্বসমক্ষে নিন্দেও করতে দেখা যায়নি নুসরত বা মিমিকে। বরং একে-অপরের ছবিতে গিয়ে ভালোবাসা বা প্রশংসা করে আসেন সময় মিললেই।

এরকমই বন্ধুত্ব তৈরি হয়েছে আজকাল শুভশ্রী গঙ্গোপাধ্যায় আর মৌনি রায়ের মধ্যেও। ডান্স বাংলা ডান্সের বিচারকের আসনে বসার পর যেই বন্ধুত্বের শুরুয়াত হয়। তাঁদের বন্ধুত্বের প্রমাণ বারবার পেয়েছে নেটপাড়া। এই যেমন বুধবার মৌনির জন্মদিনে তাঁকে ভালোবেসে ভরিয়ে দিলেন শুভশ্রী। দুটি ছবি ভাগ করে নিলেন সমাজমাধ্যমে। একটি ছবিতে শুভশ্রীর হাতে আইসক্রিমের পাত্র। আর তাঁকে জাপটে ধরে চুমু খাচ্ছেন মৌনি। দুজনেই পরে আছেন কালো পোশাক। অপরটি সেলফি।

ছবি দুটি শেয়ার করে ক্যাপশনে শুভশ্রী লিখলেন, ‘তোমাকে জন্মদিনের অনেক শুভেচ্ছা আমার গর্জিয়াস মন @imouniroy।’ জবাবে মৌনি লিখলেন, ‘থ্যাঙ্ক ইউ সুন্দরী’।

এর আগে রাজ-শুভশ্রীর দ্বিতীয় সন্তান আসার খবরে শুভেচ্ছা জানাতে দেখা গিয়েছিল মৌনিকে। ইনস্টা স্টোরিতে লিখেছিলেন, ‘এই মাসের সেরা খবর। শুভশ্রী আর রাজের আরও একটি সন্তান আসছে। শুনেই শান্ত থাকতে পারছি না। আনন্দে লাফালাফি করছি।’

ডান্স বাংলা ডান্সের শ্যুটের শেষদিকে অন্তঃসত্ত্বা ছিলেন শুভশ্রী। তবে কাজের মধ্যে দিয়েই গোটা প্রেগন্যান্সি পিরিয়ড কাটাচ্ছেন ইউভানের মা। প্রযোজক হিসেবে আবার প্রলয়ের প্রচারের দায়িত্বও সামলেছেন। ডিসেম্বরেই আসার কথা নতুন অতিথির।

এদিকে, মৌনি কিন্তু জন্মদিনে দেশ ছেড়েছেন। জন্মদিনের আগেই উড়ে গিয়েছেন তিনি প্যারিসে। স্বামী সূরজ নাম্বিয়ার সঙ্গে সেখানেই সময় কাটাচ্ছেন একান্তে। রয়েছে পরিবার ও বন্ধুরা।

কোচবিহারের মেয়ে মৌনি। গোয়ার সমুদ্র সৈকতে ডেস্টিনেশন ওয়েডিং হয়েছিল সূরজের সঙ্গে ২০২২ সালের জানুয়ারি মাসে। দুবাইয়ের ইনভেসমেন্ট ব্যাঙ্কার সুরজ নামবিয়ার। সঙ্গে রিয়েল এস্টেটের ব্যবসাও রয়েছে। বাসিন্দা বেঙ্গালুরুর। শোনা যায়, ২০২০ সালের শুরুতে করোনার প্রথম লকডাউনে নিজের দিদি-জামাইবাবু এবং তাঁদের পরিবারের সঙ্গে দুবাইতে থাকাকালীনই সুরজের প্রেমে পড়েছিলেন এই বলি সুন্দরী।

 

বায়োস্কোপ খবর

Latest News

'অমানবিকের মতো তাড়িয়ে দেবেন না…', কেন এই কাতর আবেদন করলেন শ্রীলেখা? প্রচুর সুযোগ, তবু অগ্নিবীর নিয়ে মিথ্যা প্রচার চালাচ্ছেন রাহুল গান্ধী: অমিত শাহ দেখে নিন পরাজয় দিয়ে অভিযান শুরু করে কীভাবে IPL 2024 Final-এর টিকিট পাকা করল SRH? দশমের বোর্ড পরীক্ষার ফলাফল ঘোষণা করল ওড়িশার BSE, রেজাল্ট জনুন এই লিঙ্কে আবেগের চাপে অসুস্থ হয়ে পড়ছেন! এই কাজ করলে আরও বিপদে পড়বেন IPL 2024 Final: চলুন এক নজরে দেখে নেওয়া KKR-এর রোড টু ফাইনালের যাত্রা দীপিকা প্রেগন্যান্ট, রণবীর কি এখনই হচ্ছেন ‘শক্তিমান’? মুখ খুললেন মুকেশ খান্না ‘আমাদের ছাড়া তুমি ভালো নেই জানি…', মায়ের ঘাটকাজ, শ্রাদ্ধ সারলেন ‘মিঠাই’এর তোর্সা বুধের বৃষে গমন, ৩ রাশিকে দেবে কষ্ট, চাকরি ও অগ্রগতিতে আসবে বাধা তৃতীয় শিরোপা জয়ের লক্ষ্য KKR, SRH-এর- কোন ৫ প্লেয়ার বদলাতে পারেন IPL ফাইনালের রং

Latest IPL News

দেখে নিন পরাজয় দিয়ে অভিযান শুরু করে কীভাবে IPL 2024 Final-এর টিকিট পাকা করল SRH? শাহবাজ কি সুযোগ পাবেন? নাইটরা কি কোনও পরিবর্তন করবে? KKR ও SRH-র সম্ভাব্য একাদশ IPL-এর এলিমিনেটর থেকে বিদায়ের পর বিরাটের কাণ্ডে, স্মৃতি ফিরল ODI WC Final-এর আর এক ম্যাচ বাকি,আশা করি ফল আমাদের পক্ষেই যাবে- KKR-কে প্রচ্ছন্ন হুমকি কামিন্সের 'ওর কথা কেউ বলে না': সন্দীপের প্রশংসায় গাভাসকর, নির্বাচকদের বিশেষ নজর দিতে বললেন জেতার খিদেটা ওর প্রবল- IPL-এর পর T20 WC-এও কোহলির খেলা দেখতে মুখিয়ে RCB কোচ পিঠের ব্যথা নিয়ে উদ্বেগ দেখালেও,কেউ বিশ্বাস করেনি- BCCI-এর উপর ক্ষোভ শ্রেয়সের Exclusive-ফাইনালে KKRকে হারাব,হুংকার 'বাংলার' শাহবাজের,মুগ্ধ ক্যাপ্টেন কামিন্সে' দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.