বাংলা নিউজ > বায়োস্কোপ > খেলায় মত্ত ‘রাজপুত্র’ ইউভান,একফ্রেমে ধরা দিল শুভশ্রীর দুই সন্তান, ভাইরাল ভিডিয়ো
ইউভানের নতুন ভিডিয়ো ভাইরাল
ইউভানের নতুন ভিডিয়ো ভাইরাল

খেলায় মত্ত ‘রাজপুত্র’ ইউভান,একফ্রেমে ধরা দিল শুভশ্রীর দুই সন্তান, ভাইরাল ভিডিয়ো

  • মায়ের মতোই সারমেয় প্রেমী ইউভান। জিলাটোর সঙ্গে খেলায় মাতল রাজ-শুভশ্রী পুত্র। 

বয়স মাত্র সাত মাস, কিন্তু তাতে কী? রাজ-শুভশ্রীর পুত্র জন্মের পর থেকেই সোশ্যাল মিডিয়া স্টার। বাবা-মায়ের চেয়ে কোনও অংশ কম নয় ইউভানের জনপ্রিয়তা, ইতিমধ্যেই টলিপাড়ার ‘তৈমুর’-এর আখ্যাও পেয়েছে সে। ইউভানের ছবি বা ভিডিয়ো নিমেষেই ভাইরাল হয়ে যায় সোশ্যালে। ইউভানের নানান মিষ্টি মুহূর্ত রাজ-শুভশ্রীরা হামেশাই তুলে ধরেন সোশ্যাল মিডিয়ায়।শনিবার ইউভানের নতুন ভিডিয়ো প্রকাশ্যে আনলেন শুভশ্রী। যেখানে খেলায় মশগুল ইউভানের দেখা মিলল। তবে ইউভান একা নন, এই ভিডিয়োয় ধরা দিলেন ইউভানের দাদাও। কী চমকে গেলেন? আসলে এই ভিডিয়োয় ইউভানের পাশাপাশি দেখা মিলল শুভশ্রীর চারপেয়ে সন্তান জিলাটোর।

ভিডিয়োয় ‘কাউন্ট অন মি’ গানের তালে তাল দিতে দিতে খেলায় মত্ত ইউভান। মাথায় আবার একটা ঝুঁটিও বেঁধেছএ সে। আপনমনে খেলে যাচ্ছে সে, আর তার চারপাশে ঘুরে বেড়াচ্ছে জিলাটো। এই মিষ্টি ভিডিয়োর ক্যাপশনে শুভশ্রী লিখেছেন, ‘আমার আনন্দ…ইউভান ও জিলাটো’। মুহূর্তের মধ্যেই সোশ্যালে ছড়িয়ে পড়ে এই পোস্ট। ইউভানের এই মিষ্টি ভিডিয়োয় মজে রয়েছেন শুভশ্রী ভক্তরা। এই বয়স থেকেই সারমেয়প্রেমী ইউভান। ছোট থেকেই জিলাটোর সঙ্গে ইউভানের বন্ধুত্ব পাতিয়ে দিয়েছেন শুভশ্রী। বিয়ের আগে থেকেই শুভশ্রীর সারাক্ষণের সঙ্গী জিলাটো। বিয়ের পরেও শুভশ্রীর সঙ্গেই থাকে সে। কারণ নিজের সন্তানের চোখেই জিলাটোকে দেখেন শুভশ্রী। চিহুয়াহুয়া প্রজাতির এই সারমেয় সে।

মায়ের মতোই ছবি তুলতে খুব ভালোবাসে ইউভান। সোশ্যাল মিডিয়া থেকে ছেলেকে দূরে রাখা নয়, বরং অনুরাগীদের আর্শবাদ ও ভালোবাসাতেই বড়ো হচ্ছে রাজশ্রী পুত্র। ইউভানের তো ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়া ফ্যানপেজ রয়েছে। হাজার হাজার ভক্ত তাঁকে ফলো করে।

উল্লেখ্য ছেলেকে সামলে ইতিমধ্যেই শ্যুটিং সেটে ফিরেছেন শুভশ্রী, ডান্স বাংলা ডান্সের শ্যুটিং সারছেন শুভশ্রী। সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় তৈরি একটি ছবির ডাবিংয়ের কাজও শেষ করেছেন। রাজা চন্দের এই ছবিতে অঙ্কুশের সঙ্গে জুটি বেঁধেছেন নায়িকা। মুক্তির অপেক্ষায় রয়েছে, রাজের পরিচালনায় তৈরি শুভশ্রীর দুটি ছবি- ‘হাবজি গাবজি’ ও ‘ধর্মযুদ্ধ’। এছাড়াও ইন্দ্রদীপ দাশগুপ্তের ‘বিসমিল্লাহ’-তেও দেখা যাবে শুভশ্রীকে।

বন্ধ করুন