বাংলা নিউজ > বায়োস্কোপ > Sudipa Chatterjee: পুরীতে তাঁর নাম ভাঙিয়ে জমিয়ে চলছে ব্যবসা, খবর পেতেই বেজায় চটলেন সুদীপা

Sudipa Chatterjee: পুরীতে তাঁর নাম ভাঙিয়ে জমিয়ে চলছে ব্যবসা, খবর পেতেই বেজায় চটলেন সুদীপা

সুদীপা চট্টোপাধ্যায়

পুরোটাই ভুয়ো। এদিকে বেআইনি ভাবে ‘সুদীপার রান্নাঘর’ রেস্তোরাঁর লোগো ব্যবহার করেই জগন্নাথধাম পুরীতে রমরমিয়ে রেস্তোরাঁর ব্যবসা চালিয়ে যাচ্ছেন কেউ বা কারা। শুধু পুরী কেন, একই কাণ্ড নাকি কলকাতার বিভিন্ন অঞ্চলেও ঘটেছে। খবর কানে যেতেই বেজায় চটেছেন অভিনেত্রী, সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায়। 

দক্ষিণ কলকাতায় রয়েছে সুদীপা চট্টোপাধ্যায়ের রেস্তোরাঁ, নাম ‘সুদীপার রান্নাঘর’। তবে শুধু কলকাতার বুকে নয়, ওড়িশার পুরী শহরেও নাকি এই একই নামে সুদীপার একটি রেস্তোরাঁ রয়েছে। আর সেখানেই নাকি খেয়ে সম্প্রতি অসুস্থ হয়ে পড়েছেন অনেকে। অভিযোগ জানিয়ে ফোনও এসেছে সুদীপার কাছে। তবে সত্যিই কি পুরীর ওই রেস্তোরাঁটা সুদীপার?

আজ্ঞে নাহ। পুরোটাই ভুয়ো। এদিকে বেআইনি ভাবে ‘সুদীপার রান্নাঘর’ রেস্তোরাঁর লোগো ব্যবহার করেই জগন্নাথধাম পুরীতে রমরমিয়ে রেস্তোরাঁর ব্যবসা চালিয়ে যাচ্ছেন কেউ বা কারা। শুধু পুরী কেন, একই কাণ্ড নাকি কলকাতার বিভিন্ন অঞ্চলেও ঘটেছে। খবর কানে যেতেই বেজায় চটেছেন অভিনেত্রী, সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায়। মঙ্গলবার ফেসবুকের পাতায় তাই লম্বা পোস্ট করেছেন সুদীপা।

কী লিখেছেন?

'পুরীর এই রেস্তোরাঁটির সাথে আমার ও আমার পরিবারের কেউ যুক্ত নয়। এরা বেআইনিভাবে- আমার নাম,ও আমার পুরোনো রেস্তোরাঁর লোগোও ব্যাবহার করছে। দীর্ঘদিন ধরে করছে। আমি প্রথমে ভেবেছিলাম- কিছু বলবো না…কেউ যদি আমার নামকে সন্মান দিয়ে দু-পয়সা রোজগার করে- তা তো ঈশ্বর ওনার জন্য স্হির করে রেখেছেন। আমি আটকাবো কেন? কিন্তু,বেশ কিছুদিন ধরে- অনেকের অনেক অভিযোগ আসতে থাকার পর,এই সিদ্ধান্ত নিলাম যে,এটা আর চলতে দেওয়া যায় না। কারন,আগামীদিনে কেউ ওঁদের খাবার খেয়ে অসুস্হ হলে- সে দায় তো আমার ওপরও,খানিকটা বর্তায়?

তাই,আমার ফেসবুকের সকল বন্ধুদের কাছে,আমার বিনীত অনুরোধ,কেউ যদি ওই রেস্তোরাঁর করণধারকে চেনেন- তাহলে,তাঁকে এ বিষয়ে অবগত করে,অবিলম্বে আমার সাথে যোগাযোগ করতে বলুন। নয়তো,আমাকে আইনানুগ ব্যাবস্হা নিতে হবে- যা আমার একান্তই অনিচ্ছার।আমি একদমই কোনো ব্যাবসায়িক ক্ষতি চাই না। শুধু আমার নাম আর লোগো- তাঁরা আমার বিনা অনুমতিক্রম যেন ব্যাবহার না করেন।এই মুহুর্তে কেউ পুরী বেড়াতে গেলে- যদি বন্ধু হিসাবে আমার এটুকু উপকার করেন- তাহলে চিরকৃতজ্ঞ থাকবো। জয় জগন্নাথ।'

আরও পড়ুন-চান্দেরিতে ফের আতঙ্ক, আবারও আসছে 'স্ত্রী', দরজায় খিল এঁটেছেন পুরুষরা…

আরও পড়ুন-‘বড় মানুষই দেখি মা, ভালো মানুষ কই?’ মায়ের সঙ্গে সাদা-কালো ছবিতে মন খারাপ করা পোস্ট ইমনের

আরও পড়ুন-'এখনও ক্ষমা করিনি', শেখর কাপুরের সঙ্গে বিয়ে ভাঙায় প্রীতিকেই দায়ী করেন সুচিত্রা

প্রসঙ্গত, একসময় জি বাংলার জনপ্রিয় শো রান্নাঘরের সঞ্চালনা করতেন সুদীপা। ব্যক্তিগত জীবনেও সুদীপার রান্নার প্রতি অগাধ ভালোবাসা। আর সেখান থেকেই নিজের নানান রেসিপি নিয়ে খুলেছিলেন 'সুদীপার রান্নাঘর' নামে রেস্তোরাঁ। অভিনয়, সঞ্চলনা, রেস্তোরাঁর ব্যবসা ছাড়াও বর্তমানে সুদীপা শাড়ি ও আচারের ব্যবসাও করছেন।

বায়োস্কোপ খবর

Latest IPL News

অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা? ‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয় আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব ব্যানার্জি এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল! নতুনভাবে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট! IPL-এ দুরন্ত পারফরমেন্স,রিজার্ভ ক্রিকেটার হিসেবে অজিদের বিশ্বকাপ দলে ম্যাকগার্ক আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.