বাংলা নিউজ > বায়োস্কোপ > Stree 2: চান্দেরিতে ফের আতঙ্ক, আবারও আসছে 'স্ত্রী', দরজায় খিল এঁটেছেন পুরুষরা…

Stree 2: চান্দেরিতে ফের আতঙ্ক, আবারও আসছে 'স্ত্রী', দরজায় খিল এঁটেছেন পুরুষরা…

আসছে 'স্ত্রী-২'

দরজায় সামনে বসে চেঁচিয়ে চেঁচিয়ে রাজকুমারকে বলতে শুরু করেছেন, ‘ও স্ত্রী কাল আনা’। দরজাতেও লেখা একই কথা, ‘রক্ষা করনা, ও স্ত্রী কাল আনা’। রাজকুমারের কথা শুনে আপনিও কি দরজা বন্ধ করতে চললেন নাকি। তাহলে একটু দাঁড়িয়ে যান। দ্বিতীয়বার 'স্ত্রী' আসতে এখনও বেশকিছু সময় বাকি। ২০২৪-এর অগস্টে আসবে স্ত্রী-২।

পুরুষরা সাবধান, আবারও আসছে ‘স্ত্রী’। শুনশান রাস্তাঘাট, আলো-আধারি পথ। একটি দেওয়ালে লেখা নিখোঁজদের তালিকা। ইতিমধ্যেই আতঙ্কে বাড়ির দরজায় খিল এঁটেছেন রাজকুমার রাও। দরজায় সামনে বসে চেঁচিয়ে চেঁচিয়ে রাজকুমারকে বলতে শুরু করেছেন, ‘ও স্ত্রী কাল আনা’। দরজাতেও লেখা একই কথা, ‘রক্ষা করনা, ও স্ত্রী কাল আনা’।

রাজকুমারের কথা শুনে আপনিও কি দরজা বন্ধ করতে চললেন নাকি। তাহলে একটু দাঁড়িয়ে যান। দ্বিতীয়বার 'স্ত্রী' আসতে এখনও বেশকিছু সময় বাকি। প্রায় ১ বছর আরও অপেক্ষা করতে হবে। আগামী বছর(২০২৪)-এর অগস্টে আসবে স্ত্রী-২। তাই আরও বেশকিছু পরে গিয়ে সাবধান হলেও চলবে। মঙ্গলবার টিজার ভিডিয়ো পোস্ট করে স্ত্রী-২-এর শ্যুটিং শুরুর কথা জানিয়েছেন রাজকুমার রাও। ক্যাপশানে লিখেছেন, ‘আরও একবার চান্দেরিতে আতঙ্ক ছড়িয়েছে, ছবির শ্যুটিং শুরু হয়েছে, ও আবারও আসছে ২০২৪-এর অগস্ট।’

আরও পড়ুন-ধোনির প্রযোজনা সংস্থার প্রথম ছবি, কেমন হল ট্রেলার, কারা কারা আছেন?

আরও পড়ুন-সাদা ধুতি-পাঞ্জাবি পরে 'বাঘাযতীন'-এর ছবির সামনে দাঁড়িয়ে, শ্যুটিং শেষে দেব লিখলেন…

রাজকুমারের পোস্ট করা এই টিজার ভিডিয়োর কমেন্টে গিয়ে উল্টো পথে হেঁটে শ্রদ্ধা কাপুর লিখছেন, ‘ও স্ত্রী জলদি আনা (ও স্ত্রী তাড়াতাড়ি এসো)।’ আরও একজন শ্রদ্ধার সঙ্গে সহমত প্রকাশ করে লিখেছেন, ‘ও স্ত্রী জলদি আনা!! এখন আর অপেক্ষা করতে পারছি না।’ অন্য একজন লিখেছেন, ‘মর্দ আপনি পাসন্দিন্দা স্ত্রী কে লিয়ে স্ত্রী ২ কা অপেক্ষাভি কার সক্তে হ্যায় (পুরুষরা তাঁদের প্রিয় মহিলাকে দেখতে স্ত্রী ২ এর জন্য অপেক্ষা করতে পারেন)।’ ভূমি পেডনেকর রাজকুমারের পোস্টে প্রতিক্রিয়া জানিয়েছিলেন, ‘অপেক্ষা করতে পারছি না বন্ধুরা।’ হুমা কুরেশি পোস্টের মন্তব্য একটি ফায়ার ইমোজি দিয়েছেন।

প্রসঙ্গত ২০১৮-তে মুক্তি কমেডি হরর ছবিা 'স্ত্রী' ছিল ব্লকবাস্টার হিট। অমর কৌশিক পরিচালিত এই ছবিতে ছিলেন, রাজকুমার রাও, শ্রদ্ধা কাপুর, পঙ্কজ ত্রিপাঠি, অপরাশক্তি খুরানা এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়। জিও স্টুডিও এবং দীনেশ ভিজান ম্যাডক ফিল্মসের প্রযোজনায় আরও একবার আসতে চলেছে হিট ছবি 'স্ত্রী'র সিক্যুয়েল ‘স্ত্রী-২’।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

২-২ থেকে শেষ মুহূর্তের গোলে রুদ্ধশ্বাস জয়, ISL-এ খেলার পথে আরও এক বাড়াল মহমেডান তৃণমূলে চলে আসুন! বঞ্চিতদের 'ভগবান' বিচারপতিকে আহ্বান ব্রাত্য বসুর প্রেম টেকে না, বলিউডেও হিট পায়নি এই নেপো কিড, দারুণ করে মারামারি! বলুন তো কে? ওড়িশার হারে সোনায় সোহাগা মোহনবাগানের, চাপে ইস্টবেঙ্গল- রইল ISL-র পয়েন্ট টেবিল WPL 2024: মেগের ব্যাটে GG-কে ২৩ রানে হারিয়ে MI-কে টপকে লিগ টেবলের শীর্ষে উঠল DC এবারও আশাহত বাংলা, শুভদীপকে হারিয়ে কানপুরের বৈভব পেল ইন্ডিয়ান আইডলের ট্রফি সুখী দাম্পত্যের টিপস দিলেন দুবাইয়ের কোটিপতির স্ত্রী! বরের নির্দেশে কী কী করেন? ভারতের প্রথম মহিলা স্নাইপার হলেন বিএসএফের সুমন কুমারী, দেশের গর্ব বিয়ে করেই বউকে সোহাগে-আদরে ভরালেন কাঞ্চন, শ্রীময়ীকে জড়িয়েই বললেন কী? ‘লিকপিকে কাঞ্চন’! বউয়ের কোলে বর, গোল ঘুরলেন শ্রীময়ী, তা দেখে কে জিভ কাটল?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.