বাংলা নিউজ > বায়োস্কোপ > Iman Chakraborty: ‘বড় মানুষই দেখি মা, ভালো মানুষ কই?’ মায়ের সঙ্গে সাদা-কালো ছবিতে মন খারাপ করা পোস্ট ইমনের

Iman Chakraborty: ‘বড় মানুষই দেখি মা, ভালো মানুষ কই?’ মায়ের সঙ্গে সাদা-কালো ছবিতে মন খারাপ করা পোস্ট ইমনের

মায়ের সঙ্গে সাদাকালো ছবিতে ইমন

ইমন চক্রবর্তী লেখেন, ‘বাবাই, বড় মানুষ আর ভালো মানুষে বিস্তর ফারাক’... তুমি বলতে মা... আমিতো শুধু ‘বড়’ মানুষই দেখি মা... ‘ভালো মানুষ’ কই ? নিজের লেখার সঙ্গে মায়ের সঙ্গে কাটানো ছোটবেলার ছবি পোস্ট করেছেন ইমন চক্রবর্তী। তাঁর কথাতেই স্পষ্ট কোনও এক মন খারাপের মুহূর্তে মায়ের কথা মনে পড়েছে গায়িকার। 

‘বাবাই, বড় মানুষ আর ভালো মানুষে বিস্তর ফারাক’... তুমি বলতে মা... আমিতো শুধু ‘বড়’ মানুষই দেখি মা... ‘ভালো মানুষ’ কই ? মঙ্গলবার সোশ্যাল মিডিয়ার পাতায় এমনই আক্ষেপ ধরা পড়েছে সঙ্গীতশিল্পী ইমন চক্রবর্তীর পোস্টে। সোশ্যাল মিডিয়ার পাতায় আঙুল বোলাতে বোলাতে অনেকেরই এদিন চোখে পড়েছে ইমনের এই পোস্ট। মেঘলা, বৃষ্টিভেজা দিনে এটা পড়ে মন খারাপ হয়ে গিয়েছে বহু নেটনাগরিকের।

নিজের লেখার সঙ্গে মায়ের সঙ্গে কাটানো ছোটবেলার একটি আদুরে ছবি পোস্ট করেছেন ইমন চক্রবর্তী। তাঁর কথাতেই স্পষ্ট কোনও এক মন খারাপের মুহূর্তে, কিছু কারণে মায়ের কথা মনে পড়েছে গায়িকার। ইমনকে তাঁর মন খারাপে আশ্বস্ত করে সুজয় প্রসাদ কমেন্টে লিখেছেন, ‘ভালো মানুষ পৃথিবীতে বিস্তর আছে নাহলে ভারসাম্যহীন হতো মেদিনী’।

আরও পড়ুন-সাদা ধুতি-পাঞ্জাবি পরে 'বাঘাযতীন'-এর ছবির সামনে দাঁড়িয়ে, শ্যুটিং শেষে দেব লিখলেন…

আরও পড়ুন-হড়পা বানে তলিয়ে যাচ্ছে একের পর এক রাস্তা, মানালিতে আটকে অভিনেতা রুসলান

আরও পড়ুন-চান্দেরিতে ফের আতঙ্ক, আবারও আসছে 'স্ত্রী', দরজায় খিল এঁটেছেন পুরুষরা…

ইমনেক এই পোস্টে আরও এক নেটনাগরিক লিখেছেন, তোমার মা তোমায় বেশ ভালো কথা বলেছেন। এটা শেয়ার করার জন্য ধন্যবাদ, অনেক খাঁটি কথা। ভালো থাকুন উনি আর তোমরা সবাই।' আরও একজন লিখেছেন, ‘একবার পড়লে Caption -টার গভীরতা আন্দাজ করা যাবে না। ভাবনাটা ঠিক কতটা অতলস্পর্শ হলে এমন প্রশ্ন ওনার চিন্তায় আসবে’। কেউ বলেছেন, ‘দিদি ভালো মানুষ আছেন, তবে সংখ্যায় কম।’ কারোর কথায়, 'কথাটা খুব দামি'।

প্রসঙ্গত, ইমন তাঁর মাকে হারিয়েছেন বেশ কয়েকবছর আগে। এখনও প্রত্যেক বছর ১৭ অক্টোবর মায়ের জন্মদিনে কিংবা ২৬ ফেব্রুয়ারি মায়ের মৃত্যু দিনে গায়িকাকে মায়ের কথা স্মরণ করে পোস্ট করতে দেখা যায়। ইমনের গান গাওয়ার অনুপ্রেরণা ছিলেন তাঁর মা, আজও তাই মায়ের কথা বললেই চোখ ভিজে যায় তাঁর। তবে এই পোস্টটি ঠিক কী করণে করেছেন, তা নিয়ে কিছু স্পষ্ট করেননি গায়িকা। 

ইমন একর আগে একাধিকবার জানিয়েছেন মায়ের মৃত্যুর পর তিনি অবসাদে ভুগছিলেন। তবে তাঁর সেই ক্ষতে প্রলেপ লাগিয়েছে রবীন্দ্রনাথের লেখা। তাঁর কথায়, ‘রবীন্দ্রনাথ তাঁর কাছে ভগবান নন বন্ধু।’

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

সোমবার ১৭ জেলায় হবে বৃষ্টি, কয়েকটিতে ৫০ কিমিতে ঝড়! কতদিন বর্ষণ চলবে রাজ্যে? ২-২ থেকে শেষ মুহূর্তের গোলে রুদ্ধশ্বাস জয়, ISL-এ খেলার পথে আরও এক বাড়াল মহমেডান তৃণমূলে চলে আসুন! বঞ্চিতদের 'ভগবান' বিচারপতিকে আহ্বান ব্রাত্য বসুর প্রেম টেকে না, বলিউডেও হিট পায়নি এই নেপো কিড, দারুণ করে মারামারি! বলুন তো কে? ওড়িশার হারে সোনায় সোহাগা মোহনবাগানের, চাপে ইস্টবেঙ্গল- রইল ISL-র পয়েন্ট টেবিল WPL 2024: মেগের ব্যাটে GG-কে ২৩ রানে হারিয়ে MI-কে টপকে লিগ টেবলের শীর্ষে উঠল DC এবারও আশাহত বাংলা, শুভদীপকে হারিয়ে কানপুরের বৈভব পেল ইন্ডিয়ান আইডলের ট্রফি সুখী দাম্পত্যের টিপস দিলেন দুবাইয়ের কোটিপতির স্ত্রী! বরের নির্দেশে কী কী করেন? ভারতের প্রথম মহিলা স্নাইপার হলেন বিএসএফের সুমন কুমারী, দেশের গর্ব বিয়ে করেই বউকে সোহাগে-আদরে ভরালেন কাঞ্চন, শ্রীময়ীকে জড়িয়েই বললেন কী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.