বাংলা নিউজ > বায়োস্কোপ > Sudipa Chatterjee: ভালো নেই অগ্নিদেব, হাসপাতালে ভর্তি স্বামী, খবর দিলেন সুদীপা! কী হয়েছে?

Sudipa Chatterjee: ভালো নেই অগ্নিদেব, হাসপাতালে ভর্তি স্বামী, খবর দিলেন সুদীপা! কী হয়েছে?

হাসপাতালে ভর্তি অগ্নিদেব চট্টোপাধ্যায়। 

১৯৮৭ সালে ‘চৌধুরী ফার্মাসুটিক্যালস’ ধারাবাহিক দিয়ে পরিচালনায় হাতেখড়ি হয় অগ্নিদেবের। প্রথমে খবর রটেছিল সুদীপার স্বামী ডেঙ্গিতে আক্রান্ত। যদিও পরে অভিনেত্রী নিজেই জানান, তা রটনা। তবে অগ্নিদেব ভর্তি হাসপাতালে। 

হাসপাতালে ভর্তি রান্নাঘর-খ্যাত সুদীপা চট্টোপাধ্যায়ের স্বামী। শনিবার থেকেই পরিচালক অগ্নিদেব চট্টোপাধ্যায়ের হাসপাতালে ভর্তি হওয়ার খবর মিলছে। রটে যায় অগ্নিদেব ডেঙ্গিতে আক্রান্ত। যা নিয়ে জল্পনা-কল্পনা বাড়তে পোস্ট করে ফেললেন সুদীপা নিজেই। রান্নাঘর-খ্যাত এই অভিনেত্রী শনিবার রাতে সমাজমাধ্যমে লিখলেন, ‘আমার স্বামী অগ্নিদেব চট্টোপাধ্য়ায় ডেঙ্গিতে আক্রান্ত হননি। তবে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আগামীকাল তাঁর অ্যাঞ্জিওগ্রাম করা হবে। আপনারা পাশে থেকেছেন, সেই জন্য অনেক ধন্যবাদ। আমার স্বামীর জন্য আপনারা প্রার্থনা করবেন।’ 

আপাতত কলকাতা থেকে শুরু করে গ্রামাঞ্চলেও ডেঙ্গির উৎপাত শুরু হয়েছে। একাধিক মানুষ আক্রান্ত এই রোগে। অনেকে মারাও যাচ্ছেন। দিন কয়েক আগে অভিনেতা সাহেব চট্টোপাধ্যায় হারিয়েছেন তাঁর বোনকে। স্বভাবতই অগ্নিদেবের ডেঙ্গির খবর রটে যাওযার পর থেকেই চিন্তার কালো মেঘ জড়ো হয়েছিল অনেকের মনে তা কমেছে। সকলেই অগ্নিদেবের দ্রুত সুস্থতা কামনা করেছেন। 

১৯৮৭ সালে ‘চৌধুরী ফার্মাসুটিক্যালস’ ধারাবাহিক পরিচালনা দিয়ে কেরিয়ার শুরু করেন। ‘ডার্ক চকোলেট’, ‘চারুলতা ২০১১’, ‘মিসেস সেন’, ‘তিন কন্যা’র মতো ছবির পরিচালক হিসেবে দেখা গিয়েছে অগ্নিদেব চট্টোপাধ্যায়কে। প্রথম বিয়ে ভেঙে যাওয়ার পর গাঁটছড়া বাঁধেন সুদীপার সঙ্গে। প্রথম বিয়ে থেকে একটি ছেলে রয়েছে, নাম আকাশ। তাঁর ও সুদীপারও একটি ছেলে হয়, নাম আদিদেব। 

উত্তর কলকাতার যৌথ পরিবারের মেয়ে সুদীপার সঙ্গে অগ্নিদেবের আলাপ হয়েছিল কাজের সূত্রেই। বয়সের অনেকটা ফারাক থাকা সত্ত্বেও একে-অপরকে খুব সহজেই আপন করে নেন। জাঁকজমক ছাড়া অত্যন্ত ঘরোয়াভাবেই ২০১০ সালে অগ্নিদেবের বালিগঞ্জের বাড়িতে বসেছিল বিয়ের আসর৷ এরপর ২০১৭ সালে রেজিস্ট্রি বিয়ে করেন তাঁরা। প্রথম বিয়ের পর মানালি আর দ্বিতীয় বিয়ের পর হানিমুনে গিয়েছিলেন ইউরোপে। আরও পড়ুন: ‘পাঠান’ ভেঙে চুর চুর, ‘জওয়ান’ শাহরুখ ফের বলিউডের বেতাজ বাদশা, ১৭ দিনের আয় কত?

একাধিকবার সুদীপা জানিয়েছেন, তাঁর কাজ থেকে শুরু করে ব্যক্তিগত জীবনে অগ্নিদেবের প্রভাব সীমাহীন। তাই তো ভালোবেসে আঁকড়ে ধরে রেখেছেন মানুষটাকে। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলে তেমনটাই চোখে পড়ে। 

অগ্নিদেবের অ্যাঞ্জিওগ্রাম হওয়ার খবর শুনেও দ্রুত আরোগ্য কামনা করলেন নেটিজেনরা। একজন লিখলেন, ‘ভগবানের কাছে প্রার্থনা করি তিনি দ্রুত সুস্থ হয়ে উঠবেন।’ আরেকজন লিখলেন, ‘অনেক প্রার্থনা। জয় মা তারা। সব ঠিক হয়ে যাক।’ তৃতীয়জন লিখলেন, ‘খুব তাড়াতাড়ি দ্রুত সুস্থ হয়ে যাক অগ্নিদেব। তুমি মনে শক্তি রাখো।’

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল জোড়া ঘূর্ণাবর্তে বৃষ্টি চলবে বাংলা! ৫০ কিমিতে ঝড় উঠবে একাধিক জেলায়, কোথায়? আতাপাত্তু একাই ১৯৫, সব থেকে বেশি রান তাড়া করে ODI জয়ের বিশ্বরেকর্ড শ্রীলঙ্কার সরু ফিতের ব্লাউজে উন্মুক্ত ক্লিভেজ! বিয়ের খবর পাকা,কৌশাম্বির রূপে বিভোর ফ্যানেরা IPL-এর ২০ ইনিংসে ভারতীয়দের মধ্যে সব থেকে বেশি রান সুদর্শনের, চোখ রাখুন সেরা ৫-এ আচার্যই নিয়োগ করতে পারেন উপাচার্যদের, বলছে সুপ্রিম কোর্ট, বিবৃতি জারি করল রাজভবন ‘আমার বরকে রাতে একা ছাড়া যাবে না’, মা-কে এসব কী বলে বসল স্মার্ট দিদি নন্দিনী! পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে জুতো খুলে বিমান থেকেই রামলালার ‘সূর্যাভিষেক' দেখলেন মোদী, অভিভূত নেটপাড়া মুখ্যমন্ত্রীর মুখে 'হিংসার' কথা! অভিযোগ তুলে কমিশনে BJP, কী বলেছিলেন মমতা?

Latest IPL News

পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত বিদ্যুৎ গতির স্টাম্প, শূন্যে উড়ে দুর্ধর্ষ ক্যাচ, GT-কে ১০০ টপকাতে দিলেন না পন্ত IPL-এ ঝড় তুলেও বিশ্বকাপে ডাক পাবেন না রিয়ানরা! সামনে এল সম্ভাব্য ভারতীয় স্কোয়াড মার খেয়ে হাড় গুঁড়ো হচ্ছে বোলারদের, IPL-এ ইমপ্যাক্ট বদলি তুলে দেওয়ার দাবি মুডির ইডেনের ম্যাচে শুরু থেকে তিনিই চিয়ার লিডার, KKR হারায় কেঁদে ফেললেন শাহরুখ ইডেনে দোষ করেছে দল, বিরাট শাস্তি হল একা KKR দলনায়ক শ্রেয়সের, নিয়ম কী বলছে? চোটের জন্য ফিল্ডিং করতে পারিনি-RR-এর কাছে হারের পর KKR-এর চিন্তা বাড়ালেন রিঙ্কু গত ১২ মাস ধরে, ওর কানের কাছে মন্ত্র জপছি- T20 WC-এ নারিনকে খেলাতে মরিয়া পাওয়েল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.