বাংলা নিউজ > বায়োস্কোপ > Jawan Box Office Collection Day 17: ‘পাঠান’ ভেঙে চুর চুর, ‘জওয়ান’ শাহরুখ ফের বলিউডের বেতাজ বাদশা, ১৭ দিনের আয় কত?

Jawan Box Office Collection Day 17: ‘পাঠান’ ভেঙে চুর চুর, ‘জওয়ান’ শাহরুখ ফের বলিউডের বেতাজ বাদশা, ১৭ দিনের আয় কত?

পাঠানের রেকর্ড ভাঙল জওয়ান। 

শাহরুখ খান প্রেমীদের কাছে সুখবর। জওয়ান এখন বলিউডের সর্বাধিক উপার্জিত ছবির তালিকায় পয়লা নম্বরে। পাঠান রেকর্ড ভেঙে দিয়েছেন কিং খান নিজেই। 

শনিবার ছুটির দিন আসতেই ফের মা লক্ষ্মীর মুখ দেখলেন শাহরুখ খান। ,সেভাবে জওয়ানের প্রোমোশনও করেননি কিং খান। দক্ষিণের কিছু ইভেন্টে অংশ নিলেও মুম্বই, কলকাতা, দিল্লির মতো শহরে ছবি মুক্তির আগে দেখা মেলেনি তাঁর। তাতে অবশ্য ছবি নিয়ে ভাটা পড়েনি একফোঁটাও। পাঠান মুক্তির আগেও এই একই পলিসি ছিল তাঁর। এমনকী, এই দুটো সিনেমার ক্ষেত্রেই আর পাঁচজনের মতো কপিল শর্মা শো-তেও যাননি। আত্মবিশ্বাসী কিং খান জানতেন, তিনি চার বছর পর ফিরছেন। এটাই চলতি বছরে তাঁর ভক্তদের কাছে সবচেয়ে বড় উৎসব হতে চলেছে। 

sacnilk.com-এর রিপোর্ট বলছে জওয়ান তার তৃতীয় শনিবারে ব্যবসা করল ১৩ কোটির। যা নেহাত মন্দ নয়। তৃতীয় শুক্রবারে আয় ছিল মাত্র ৭.৬ কোটি। বেশ ভালো একটা লাফই মেরেছে। রবিবার এই টাকার অঙ্ক ১৫-১৭ কোটি পর্যন্ত বাড়তে পারে। 

জওয়ান বক্স অফিস কালেকশন:

শাহরুখ খানের জওয়ান মুক্তি পায় বৃহস্পতিবার ৭ সেপ্টেম্বর জন্মাষ্টমীর দিন। হিন্দি, তামিল ও তেলুগু ভাষায় মুক্তি পায় এই সিনেমা। ১ সেপ্টেম্বর থেকেই খুলে দেওয়া হয়েছিল প্রি বুকিং উইন্ডো। ৩০-৩৫ কোটি টাকার টিকিট আগাম বুকিট করে ফেলে শাহরুখ ফ্যানরা। বৃহস্পতিবার এরপর ছবি খাতা খোলে ৭০ কোটি দিয়ে। প্রথম সপ্তাহের শেষে সিনেমার আয় ছিল ৩৮৯.৮৮ কোটি। এরপর দ্বিতীয় সপ্তাহের শেষে এসে জওয়ান আয় করল ১৩৬.১ কোটি। ছবির মোট আয় গিয়ে দাঁড়াল ১৭ দিনে ৫৪৬.৫৮ কোটি। যা টপকে গেল পাঠানকেও। 

পাঠান বক্স অফিসে প্রায় ৫৮ দিনে ভারতের বাজার থেকে ঘরে তুলেছিল ৫৪৩.০৯ কোটি। সেখানে জওয়ানের এই আয় করতে সময় লাগল মাত্র ১৭ দিন। মানে শাহরুখ বাজিমাত দিলেন নিজেই নিজেকে। ভারতে বলিউডের সর্বাধিক উপার্জিত ছবির তালিকায় এখন পয়লা নম্বরে ‘জওয়ান’, দুই নম্বরে রয়েছে ‘পাঠান’। আর তিনে ‘গদর ২’। 

এবার পালা ডাঙ্কি-র:

চলতি বছরে দুটো ব্লকবাস্টার দিয়েই খান্ত হবেন না কিং খান। বছর শেষে ফের একবার আসবেন অনুরাগীদের দিতে বিনোদনের হাই ডোজ। মুক্তি পাওয়ার কথা রয়েছে ডাঙ্কি সিনেমাটির। প্রথমবার রাজকুমার হিরানির পরিচালনায় কাজ করবেন কিং খান, সিনেমার নায়িকা তাপসী পান্নু। এছাড়াও রয়েছেন ভিকি কৌশল, ধর্মেন্দ্র। 

সঙ্গে নভেম্বরে আসতে চলা টাইগার ৩-এও কিন্তু কেমিও করার কথা রয়েছে কিং খানের। ঠিক যেমন পাঠান-এ করেছিলেন সলমন খান। এবার ভাইজানের টাইগার-এ এন্ট্রি নেবে পাঠান শাহরুখ। ঠিক যেভাবে পাঠানকে বিপদ থেকে বাঁচিয়েছিল টাইগার, তেমনভাবেই টাইগারকে বাঁচাবে পাঠান। 

 

বায়োস্কোপ খবর

Latest News

মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ এপ্রিলের রাশিফল দ্বিতীয় বিবহবার্ষিকীর পর ‘ঝড়’ জীবনে! ইনস্টাগ্রামে কীসের ইঙ্গিত দিলেন আলিয়া কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ এপ্রিলের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ এপ্রিলের রাশিফল কিপিং এবং নেতৃত্বের জন্য ম্যাচের সেরা, নজির গড়ে বোলারদের বাহবা পন্তের ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ এপ্রিলের রাশিফল ফের গুলির আওয়াজে তটস্থ ভাটপাড়া, জখম তৃণমূল সমর্থক, অভিযোগের তিরে বিদ্ধ পদ্ম বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ এপ্রিলের রাশিফল তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ এপ্রিলের রাশিফল কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ এপ্রিলের রাশিফল

Latest IPL News

কিপিং এবং নেতৃত্বের জন্য ম্যাচের সেরা, নজির গড়ে বোলারদের বাহবা পন্তের জিততে বোলারদের ডাবল হ্যাটট্রিক করতে হত-পিচ নিয়ে অভিযোগ নেই,ব্যাটারদের দুষলেন গিল সব থেকে দামি প্লেয়ার দলের দুর্বলতা হতে পারে না- ঘুরিয়ে স্টার্ককে কটাক্ষ পাঠানের বেঙ্গালুরুতে বিরাটদের খেলা দেখার টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের টিকিট DC-র বিরুদ্ধে ৮৯রানে অলআউট হয় GT, IPL-এর সর্বনিম্ন রানের তালিকায় কোথায় জায়গা হল? পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত বিদ্যুৎ গতির স্টাম্প, শূন্যে উড়ে দুর্ধর্ষ ক্যাচ, GT-কে ১০০ টপকাতে দিলেন না পন্ত IPL-এ ঝড় তুলেও বিশ্বকাপে ডাক পাবেন না রিয়ানরা! সামনে এল সম্ভাব্য ভারতীয় স্কোয়াড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.