বাংলা নিউজ > বায়োস্কোপ > Gadar 2 Free Ticket: রাখির উপহার! ‘গদর ২’-এর দু’টি টিকিট কিনলে দু’টি ফ্রি, কোথায় পাওয়া যাচ্ছে

Gadar 2 Free Ticket: রাখির উপহার! ‘গদর ২’-এর দু’টি টিকিট কিনলে দু’টি ফ্রি, কোথায় পাওয়া যাচ্ছে

বিশেষ অফার! বিনামূল্য়ে পাবেন 'গদর টু'-এর টিকিট

Gadar 2 Free Ticket: মুক্তির পর থেকে রমরমিয়ে ব্যবসা করছে ‘গদর ২’। ১১ অগাস্ট মুক্তি পেয়েছে সানি দেওল ও অমিশা পটেল অভিনীত ছবি। রাখি উপলক্ষ্য়ে বিশেষ অফার দিচ্ছেন ছবির নির্মাতারা। ২ টিকিট কিনলে ২টি টিকিট দর্শক পেয়ে যাবেন সম্পূর্ণ বিনামূল্য়ে।

রাখিতে দর্শকদের জন্য বাম্পার অফার রেখেছে ‘গদর ২’ টিম। দর্শকদের জন্য নতুন ফ্রি টিকিটের অফার রেখেছেন তাঁরা। মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় নতুন দর্শকদের জন্য ‘বাই টু গেট টু ফ্রি’ অফার ঘোষণা করেছে জি স্টুডিয়ো। সানি দেওল এবং অমিশা পটেলের সিনেমার জন্যই ভালো। 

১১ অগাস্ট মুক্তি পেয়েছে সানি দেওল ও অমিশা পটেল অভিনীত ছবি। রাখি উপলক্ষ্য়ে বিশেষ অফার দিচ্ছেন ছবির নির্মাতারা। ২ টিকিট কিনলে ২টি টিকিট দর্শক পেয়ে যাবেন সম্পূর্ণ বিনামূল্য়ে। জি স্টুডিয়োর এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন সিনেপ্রেমীরা। আরও অনেক বেশি মানুষের কাছে এই ছবিকে পৌঁছে দিতেই এই উদ্য়োগ বলে মনে করছেন বিশেষজ্ঞরা।

বার্তায় বলা হয়েছে, ‘শুভ রাখিবন্ধন! Buy 2 Get 2 অফারের অংশ হিসেবে Karein-এর টিকিট কেনার জন্য প্রচার কোড GADAR2 ব্যবহার করুন (লিঙ্ক ইন বায়ো)। (দুটি টিকিট কেনার জন্য টিকিট বুক করুন,  ছুটির প্রচার হিসেবে দুটি ফ্রি পান।) #Gadar2 বর্তমানে প্রেক্ষাগৃহে চলছে'। আরও পড়ুন: সানি ‘তারা সিং’কে রাখি পরালো খুদেরা, মন ভালো করা দৃশ্য দেখলেন অনুরাগীরা

উল্লেখ্য, ‘গদর ২’ ভাঙছে একের পর এক রেকর্ড। ২০০১ সালে মুক্তি পাওয়া ‘গদর: এক প্রেম কথা’-র সিক্যুয়েল এই সিনেমা। সেই সময়ও বক্স অফিসে রেকর্ড করেছিল গদর। একই দিনে মুক্তি পাওয়া আমির খানের ‘লগন’-কে আয়ের হিসেবে অনেক পিছনে ফেলে দিয়েছিল।

একই খেলা দেখাচ্ছে ‘গদর ২’-ও। ১৯ নম্বর দিনে এসেও রাজত্ব করে চলেছে বক্স অফিসে। তৃতীয় মঙ্গলবারে ছবির আয় ৫.১০ কোটি। অনিল শর্মা পরিচালিত এই ছবিতে তারা সিং-এর চরিত্রে দেখা মিলেছে সানি দেওলের। আর সাকিনার চরিত্রে আমিশা। প্রথম পার্টে ছিল দেশভাগের প্রেক্ষপট। যখন বউ সাকিনাকে ফিরিয়ে পাকিস্তানে ঢুকেছিল তারা। আর এবারের পার্টে ১৯৭১ সালের ভারত-পাক যুদ্ধের প্রেক্ষাপট। তারা পাকিস্তানে যায় ছেলে জিতে-কে ফিরিয়ে আনতে।

তৃতীয় সপ্তাহে এসেও বক্স অফিসে কামাল করছে সানি দেওল আর আমিশা পাটেলের সিনেমা। তৃতীয় শুক্রবারে আয় ছিল ৭.১ কোটি, শনিবারে ১৩.৭৫ কোটি, রবিবার ১৬.১ কোটি, সোমবার ৪.৬০ কোটি, মঙ্গলবার ৫.১০ কোটি। অর্থাৎ তৃতীয় সপ্তাহে এখনও পর্যন্ত গদর ২-এর আয় ৪৬৫.৬৫ কোটি।

বর্তমানে তৃতীয় সর্বোচ্চ আয়কারী বলিউড ছবি গদর ২। আগে আছে বাহুবলী আর পাঠান। অনেকেরই ধারণা, সানি দেওলের ছবি শাহরুখ খানের পাঠানকে টপকে অনায়াসে জায়গা দখল করে নেবে আয়ের ভিত্তিতে ১ নম্বর হিন্দি সিনেমায়। পাঠানের রেকর্ড ভাঙতে গেলে এখনও ৬০-৭০ কোটি আয় করতে হবে এই ছবিকে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

রবি-সোমে ঝড়বৃষ্টি বাংলায়, সতর্কতা জারি শনিতেও, কোন জেলায় কত বেগে ঝোড়ো হাওয়া? সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে TMC, তা দেখে কাঁদছে রামমোহন রায়ের আত্মা: মোদী IPL 2024: লান্স ক্লুজনারকে সহকারী কোচ হিসেবে নিযুক্ত করল LSG AI নিয়ে রাহুলকে প্রশ্ন তরুণের, উত্তর শুনে ট্রোল নেটপাড়ার, ‘না জেনেই রচনা লিখল’ পিরিতির ফুল ফুটে… পায়ে হাওয়াই চটি, পাশে ডোনা-রচনা, ঝুমুরের তালে জমিয়ে নাচ মমতার ‘গণধর্ষণ’ করে ব্ল্যাকমেলিং! যোগীরাজ্যে গাছ থেকে উদ্ধার দুই কিশোরীর ঝুলন্ত দেহ পুলিশের সামনে দাপট! ইডির হাত থেকে রেহাই পেতে মরিয়া শাহজাহান, আগাম জামিনের আবেদন জমাট জুটি ধাওয়ান-কার্তিকের, শাহবাজদের বিরুদ্ধে '১০ ওভারেই' জয় ডিওয়াই পাতিল ব্লুর চুপিসাড়ে বিয়ের পর রায় পরিবারে বধূবরণ! সত্যজিতের নাতির রিসেপশনের প্রথম ছবি শ্রেয়স এবং ইশান কেন্দ্রীয় চুক্তি ফিরে পেতে পারেন, কী ভাবে? জানালেন BCCI-এর কর্তা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.