বাংলা নিউজ > বায়োস্কোপ > সুশান্ত সিং রাজপুতকে নিয়ে ছবি, আইনি পদক্ষেপ নেওয়ার হুমকি দিলেন অভিনেতার দিদি প্রিয়াঙ্কা
সুশান্ত সিং রাজপুত (ফাইল ছবি)
সুশান্ত সিং রাজপুত (ফাইল ছবি)

সুশান্ত সিং রাজপুতকে নিয়ে ছবি, আইনি পদক্ষেপ নেওয়ার হুমকি দিলেন অভিনেতার দিদি প্রিয়াঙ্কা

সুশান্তের মৃত্যুর পরে তাঁর মৃতদেহের যে ছবিটি ভাইরাল হয়েছিল, সে রকম দৃশ্যও ব্যবহার করা হয়েছে ছবিটিতে।

২০২০-র ১৪ জুন রবিবার, করোনার মাঝেই হঠাৎ খবর আসে মুম্বইয়ের নিজের ফ্ল্যাটে রহস্য মৃত্যু হয়েছে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের। তরুণ অভিনেতার এভাবে চলে যাওয়া মন থেকে মেনে নিতে পারেননি কেউই। সামনে আসতে থাকে একের পর এক রহস্য। কখনও মাদকযোগ তো কখনও আর্থিক কারচুপি, সুশান্তের মৃত্যুর পিছনে দানা বাঁধে বহু রহস্য। যা নিয়ে এখনও তদন্ত চলছে। 

দিন তিনেক আগে ‘ন্যায়: দ্য জাস্টিস’ নামে একটি ছবির ট্রেলার মুক্তি পেয়েছে। যা দেখে খুব সহজেই বোঝা যাচ্ছে, সুশান্ত সিং রাজপুতের নাম না-করেই, তাঁর মৃত্যুঘটনাকে কেন্দ্র করে বানানো হয়েছে সে ছবি। ট্রেলারে দেখানো হচ্ছে এক অভিনেতার আত্মহত্যার ঘটনা। তার ঘরে ফ্যানে টাঙানো সবুজ ওড়না। সুশান্তের মৃত্যুর পরে তাঁর মৃতদেহের যে ছবিটি ভাইরাল হয়েছিল, সে রকম দৃশ্যও ব্যবহার করা হয়েছে ছবিটিতে। অভিনেতার প্রেমিকা, মৃত্যুর আসল কারণ, মাদকযোগ— কোনও বিতর্কই বাদ যায়নি।

সুশান্তের পরিবারের অপূরণীয় ক্ষতিকে মানুষ নিজেদের স্বার্থে কাজে লাগাচ্ছে বলে দাবি তুললেন সুশান্তের দিদি প্রিয়ঙ্কা। অভিযোগ করেছেন, ‘আমাদের পরিবারের সবচেয়ে আদরের মানুষটাই আর নেই। আর কিছু মানুষ সেই ঘটনাকে নিজেদের স্বার্থে ব্যবহার করছে। একে অমানবিক ছাড়া আর কী বলা যায়। এরাও অপরাধী'। এমনকী, টুইটারে ‘ন্যায়: দ্য জাস্টিস’-এর নির্মাতাদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়ারও হুমকি দেন প্রিয়াঙ্কা।

বন্ধ করুন