বাংলা নিউজ > বায়োস্কোপ > Sushant Singh Rajput: ‘পরপারে দেখা হবে ভাই!’, গোটা দেশ মজে রাখিতে, সোশ্যালে হাহাকার সুশান্তের দিদির

Sushant Singh Rajput: ‘পরপারে দেখা হবে ভাই!’, গোটা দেশ মজে রাখিতে, সোশ্যালে হাহাকার সুশান্তের দিদির

রাখিতে সুশান্তের অদেখা ভিডিয়ো শেয়ার করলেন দিদি শ্বেতা। 

২০২০ সালের ১৪ জুন নিজের ফ্ল্যাট থেকেই ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মরদেহ। তিন বছর হলেও বিচার মেলেনি। রাখিতে সোশ্যাল মিডিয়ায় উঠে এল ভাইকে হারিয়ে দিদির যন্ত্রণা। 

রাখির বিশেষ দিনে মন খারাপ তো হবেই। ৩ বছর আগেই না ফেরার দেশে চলে গিয়েছে ভাই সুশান্ত সিং রাজপুত। আর বুধবার রাখি উপলক্ষে অভিনেতার দিদি শ্বেতা সিং কীর্তি ইনস্টাগ্রামে শেয়ার করলেন বিশেষ পোস্ট। ধোনি অভিনেতার পুরনো কিছু ছবি-ভিডিয়োর কোলাজ বানিয়ে তা তুলে ধরলেন সকলের কাছে।

স্মৃতির গলিপথ ধরে হাঁটলেন শ্বেতা। লিখলেন, ‘কখনও কখনও মনে হয় তুমি আমার সঙ্গেই আছো। কোথাও যাওনি। আবার কখনো এটা ভেবে কষ্ট পাই তোমাকে আর দেখতে পাব না। তোমার গলার আওয়াজ শুনতে পাব না। তোমার হাসি শুনতে পাব না। তোমার সঙ্গে কথা বলতে পারব না।

‘তোমাকে হারানোর বেদনা চেয়েও কারও সঙ্গে ভাগ করে নিতে পারি না। কারণ এটা বলার মতো ভাষা আমার কাছে নেই। এই যন্ত্রণা দিন দিন গভীরতর হয়ে চলেছে। একমাত্র সান্ত্বনা ঈশ্বর। পরপারে খুব জলদিই দেখা হবে ভাই। হয়তো আমিও তখন সকলের অনুপ্রেরণার গল্প হয়ে উঠব। তোমার কবজিতে রাখি পরিয়ে দিয়ে প্রার্থনা করছি যে তুমি যেখানেই থাকো শান্তিতে থাকো, আনন্দে থাকো। অনেক ভালোবাসা। – গুড়িয়া দি।’

এই পোস্টে রয়েছে শ্বেতার বিয়ের সময় সুশান্তের কিছু ফুটেজ। সদ্য বিয়ে হওয়া দিদিকে একরাশ আবেগ নিয়ে জড়িয়ে ধরেছেন সুশান্ত। ছেলেবেলায় রাখি পরানোর সময়কার ছবি। ভাইকে মিষ্টি খাওয়ানোর চেষ্টা চালিয়ে যাচ্ছেন শ্বেতা। এই পোস্ট মন কেড়ে নিল সুশান্ত ভক্তদের। একজন লিখলেন, ‘এখনও বিশ্বাস হয় না সুশান্ত নেই। মনে হয় কেউ না কেউ বলবে এসব মিথ্যে। সুশান্ত বেঁচে আছে।’ আরেকজন লিখলেন, ‘সুশান্ত কোথাও যায়নি। আমাদের সঙ্গেই আছে। সুশান্তদের মৃত্যু হয় না। ওরা থেকেই যায় আমাদের সঙ্গে।’

২০২০ সালের ১৪ জুন নিজের ফ্ল্যাট থেকেই ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মরদেহ। এরপর সুশান্তের মৃত্যুর তদন্তের ভার যায় সেন্ট্রাল ব্যুরো অফ ইনভেস্টিগেশন, এনফোর্সমেন্ট ডিরেক্টরেট এবং নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো-র হাতে। তবে তিন বছর হয়ে গেলেও এই কেসের কিনারা করতে পারেনি এই তিন সংস্থা। বিচারের অপেক্ষায় রয়েছে অভিনেতার পরিবার, বন্ধু থেকে শুরু করে লাখ লাখ ভক্তরা।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মুখে কাপড় বেঁধে রাস্তায় খুদেদের সঙ্গে গুলি খেললেন পন্ত! ভাইরাল ভিডিয়ো MRP-র অর্থ হল ‘মিনিমাম রিটেল প্রাইস’! রাহুলের কথায় হাসির রোল নেটপাড়ায়- ভিডিয়ো সন্দেশখালিতে ফ্যাক্ট ফাইন্ডিং কমিটির কাছে মহিলারা বারবার বললেন শিবু হাজরার কথা বিকশিত ভারত ২০৪৭: আগামী ৫ বছরের দিশা তৈরি করতে মন্ত্রীদের নিয়ে বৈঠকে মোদী 'পসেসিভ' সৌরভের পছন্দের শাড়িতেই দিদি নম্বর ওয়ানে ডোনা! বললেন, ‘TRP-এর জন্য…’ মাত্র ৪০ বছর বয়সেই প্রয়াত রোহিত শর্মা, ভারতীয় ক্রিকেটে শোকের ছায়া দল ছাড়ছেন তাপস রায়? জল্পনার জবাবে যা বললেন বিধায়ক ‘সন্ধিক্ষণে…’, ৫ জানুয়ারি নয়, কবে জন্মদিন মমতার? দিদি নম্বর ওয়ানে ফাঁস সত্য পরপর ম্যাচ, রঞ্জিতে বিশ্রাম মিলছে না, চোট বাড়ছে, BCCI-কে বললেন শার্দুল কাশ্মীরে ভেঙে গেল ব্রিজ, নদীতে নিখোঁজ ৩, ভয়াবহ কাণ্ড!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.