বাংলা নিউজ > বায়োস্কোপ > Tamannaah Bhatia: বিপাকে তামান্না ভাটিয়া ও সঞ্জয় দত্ত, সমন পাঠাল মহারাষ্ট্র পুলিশ, তাঁদের বিরুদ্ধে কী অভিযোগ?

Tamannaah Bhatia: বিপাকে তামান্না ভাটিয়া ও সঞ্জয় দত্ত, সমন পাঠাল মহারাষ্ট্র পুলিশ, তাঁদের বিরুদ্ধে কী অভিযোগ?

তামান্না ভাটিয়া-সঞ্জয় দত্ত

তামান্না ভাটিয়া ও সঞ্জয় দত্তের বিরুদ্ধে অভিযোগ, তাঁরা একটা অবৈধ অনলাইন বেটিং অ্যাপের হয়ে প্রচার করেছেন। যে অবৈধ অ্যাপটির নাম 'ফেয়ার প্লে'। এই অ্যাপেই অবৈধভাবে আপিএল টুর্নামেন্টের সম্প্রচার হয়েছে। এছাড়াও বেটিং চক্র চালানোর অভিযোগ রয়েছে 'ফেয়ার প্লে'-র বিরুদ্ধে।

বড় বিপদে অভিনেত্রী তামান্না ভাটিয়া ও অভিনেতা সঞ্জয় দত্ত। তাঁদের ডেকে পাঠাল মহারাষ্ট্র পুলিশের সাইবার সেল। আগামী ২৯ এপ্রিল তামান্নাকে পুলিশি জিজ্ঞাসাবাদের মুখোমুখি হতে হাজিরা দিতে হবে। এর আগে এই একই মামলায় গত ২৩ এপ্রিল এই সঞ্জয় দত্তকেও হাজিরা দিতে বলা হয়েছিল। যদিও সঞ্জয় হাজিরা দেননি, কারণ হিসাবে জানিয়েছেন, তিনি ওইদিন দেশে ছিলেন না। তাই হাজিরার জন্য অন্য তারিখ চেয়েছেন সঞ্জয় দত্ত।

কিন্তু ঘটেছেটা কী?

তামান্না ভাটিয়া ও সঞ্জয় দত্তের বিরুদ্ধে অভিযোগ, তাঁরা একটা অবৈধ অনলাইন বেটিং অ্যাপের হয়ে প্রচার করেছেন। যে অবৈধ অ্যাপটির নাম 'ফেয়ার প্লে'। মাসিক কোনও টাকা ছাড়াই, মাত্র ৫০০ টাকা দিলেই যে অ্যাপের মাধ্যমে পছন্দের সিনেমা, সিরিজ সহ নানান কিছু দেখা যায়। আর এই অ্যাপেই অবৈধভাবে আপিএল টুর্নামেন্টের সম্প্রচার করেছে। যদিও আইপিএল সম্প্রচারের সত্ত্ব একমাত্র Viacom 18-এর কাছেই রয়েছে। কোনও অনুমতি ছাড়াই নাকি এই ফেয়ারপ্লে অ্যাপটিতে IPL-এর সম্প্রচার হয়েছে। যাতে তাঁদের আর্থিক ক্ষতি হয়েছে বলে দাবি Viacom 18-এর। ভায়াকম 18-এর অ্যান্টি-পাইরেসি দলের দাবি, ২০২৩-এর ৩১ মার্চ থেকে ৭ এপ্রিল পর্যন্ত, ফেয়ারপ্লে অ্যাপটি টাটা আইপিএল ম্যাচগুলি অবৈধভাবে লাইভ দেখিয়েছিল।

আরও পড়ুন-'মাথা ঠুকে কত কেঁদেছি, আমি তো আর বাঁচতেই চাই নি, শুধু সংসার টানতে…', ছলছল চোখে কেন এমনটা বললেন শেখর সুমন

আর এই অ্যাপের প্রচারের জন্য বড় হোর্ডিং লাগিয়ে শহরজুড়ে, মেট্রো, ট্রেন সহ নানান জায়গায় বিজ্ঞাপনও দেওয়া হয়েছিল। শুধু তাই নয়, অভিযোগ, এই অ্যাপটি IPL ম্যাচের জন্য বেশকিছু ক্ষেত্রে লোকজনকে টাকা বাজির রাখার আবেদনও করে এই অ্যাপ। অর্থাৎ বেটিং চক্র চালানোর অভিযোগ রয়েছে 'ফেয়ার প্লে'-র বিরুদ্ধে।

এক্ষেত্রে 'ফেয়ার প্লে'র বিরুদ্ধে Viacom 18-এর দায়ের করা মামলার ভিত্তিতেই তদন্ত শুরু করেছে মহারাষ্ট্র পুলিশের সাইবার সেল। এই মামলায় ইতিমধ্যেই অভিনেতা সঞ্জয় দত্ত, জ্যাকলিন ফার্নান্ডেজ এবং র‌্যাপার বাদশার সঙ্গে যুক্ত কয়েকজনের বক্তব্য রেকর্ড করা হয়েছে। এই অ্যাপের হয়ে বিজ্ঞাপন করেছেন প্রায় ৪০ জন সেলেব।

এখানেই শেষ নয়, এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)এর প্রাথমিক তদন্তে জানা গিয়েছে এই মোবাইল অ্যাপের সঙ্গে যুক্ত প্রোমোটাররা তাঁদের অ্যাপের প্রচার এবং অনুমোদনের জন্য বলিউড সেলিব্রিটিদের টাকা দেওয়ার জন্য বিভিন্ন শেল কোম্পানির তহবিল ব্যবহার করেছেন। আর তাই এই অ্যাপের সঙ্গে জড়িত প্রতিটি ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ এনেছে Viacom 18-। ফেয়ারপ্লে অ্যাপটি মহাদেব ওপেন বুক (MOB) প্ল্যাটফর্মের সাথে সংযুক্ত বলে অভিযোগ রয়েছে।

 

বায়োস্কোপ খবর

Latest News

গরমে ফুটছে রাজস্থান, তাপমাত্রা জানলে মাথায় হাত পড়ে যাবে সইফের মা সেন্সর বোর্ডে না থাকলে ওমকারা ছাড়পত্র পেত না: পেহলাজ নিহালনি টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো পুরসভায় রাত জাগবেন মেয়র, রেমালে জল জমলে কী করবেন আপনারা? সব জানালেন ফিরহাদ টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের আগে বিরাটের ভয় জবুথবু ছিল অজিরা, রহস্য ফাঁস নিজেদের 'হয় শুধরে নেবে নাহলে…' সোনারপুরের কাউন্সিলরদের একাংশকে সতর্ক করলেন মমতা Tolywood: ৬ মাসের অন্তঃসত্ত্বা! বেবি বাম্পের দিলেন 'মোহর’ খ্যাত অভিনেত্রী পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো Self Care: ঘাড়, কনুই এবং হাঁটুর কালোভাব দূর হবে এইভাবে ২-৩ ঘণ্টার মধ্যে ল্যান্ডফল শুরু ঘূর্ণিঝড় রেমালের! ১৩৫ কিমিতে তাণ্ডব, কোথায় কত?

Latest IPL News

টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র? KKR-এর হাতেই উঠবে IPL ট্রফি, আত্মবিশ্বাসী বনির; ফাইনালে দর্শনার পাশে নেই সৌরভ! CSK, MI অথবা RCB, তিন দলের কাউকে ছাড়া IPL ফাইনাল এই নিয়ে তৃতীয়বার, দেখুন ইতিহাস এটা আলাদা অনুভূতি, আমরা নিশ্চিত ট্রফি জিতব- ফাইনালের আগে ভুবনেশ্বরের হুঙ্কার নির্বাচন নিয়ে ভাবি না-T20 WC-এর দলে সুযোগ না পাওয়া নিয়ে বড় বার্তা KKR অধিনায়কের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.