বাংলা নিউজ > বায়োস্কোপ > বন্ধুর স্ত্রীর সঙ্গে পরকিয়ার জেরে খুন অভিনেতা, সিসিটিভিতে ধরা পড়ল ঘটনা
কুপিয়ে খুন করা হয়েছে সিলভারাথিনামকে
কুপিয়ে খুন করা হয়েছে সিলভারাথিনামকে

বন্ধুর স্ত্রীর সঙ্গে পরকিয়ার জেরে খুন অভিনেতা, সিসিটিভিতে ধরা পড়ল ঘটনা

  • মূল অভিযুক্ত বিজয় কুমারকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ। 

পরকিয়া সম্পর্কের বলি অভিনেতা! এমনই চাঞ্চল্যকর ঘটনা প্রকাশ্যে এল তামিননাড়ুতে।তামিল টেলিভিশন ও ছবির জগতের পরিচিত মুুখ সিলভারাথিনাম। রবিবার গভীর রাতে একদম দুষ্কৃতী কুপিয়ে খুন করে ‘থেনমাজোহি বিএ’ খ্যাত এই অভিনেতাকে। এই খবর প্রকাশ্যে আসবার পর থেকেই চাঞ্চল্য তামিল ইন্ডাস্ট্রিতে। 

বিজয় কুমার নামের এক পরিচিতের স্ত্রীর সঙ্গে পরকিয়া সম্পর্কের জড়িয়ে পড়েছিলেন ওই অভিনেতা, বলেই অভিযোগ উঠছে। তার জেরেই পরিকল্পনা করে সিলভারাথিনামকে খুন করেছে বিজয় কুমার, এমনই চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছে পুলিশি তদন্তে। সিলভারাথিনামকে খুনের ঘটনা বন্দি হয়েছে সিসিটিভি ক্যামেরায়। 

টাইমস অফ ইন্ডিয়ায় প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে সিলভারাথিনাম এক সহকারী পরিচালকের সঙ্গে ছিলেন রবিবার। এরপর তাঁর কাছে গভীর রাতে একটি ফোন আসে এবং তিনি কারুর সঙ্গে দেখা করতে বেরিয়ে পড়েন। 

এক পুলিশ অফিসার জানান, মানি নামের ওই সহকারী পরিচালকের সঙ্গে শনিবার থেকেই ছিলেন সিলভারাথিনাম। রবিবার গভীর রাতে ফোন আসার পর বেরানোর সময় তিনি বলে যান এক পরিচিতের সঙ্গে দেখা করতে যাচ্ছেন। বেশ কিছু সময় পর খবর আসে আন্না নেদুমপাথাইতে একদল অজ্ঞাত পরিচয় ব্যক্তি খুন করেছে অভিনেতাকে। 

মানি নামের ওই সহকারী পরিচালকই পুলিশকে খবর দেন। এবং গোটা ঘটনা সম্পর্কে জানান। পুলিশ প্রাথমিক তদন্তে নেমে সিসিটিভি ফুটেজ দেখে বিজয় কুমার নামের ওই ব্যক্তিকে চিহ্নিত করেছে। কুপিয়ে খুন করবার আগে দীর্ঘ সময় ধরে বিজয়ের সঙ্গে বচসায় জড়ায় সিলভারাথিনাম। খুনের ঘটনায় সরাসরি মোট চারজন যুক্ত রয়েছে। বিজয় কুমারকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে অশোক নগর থানার পুলিশ। বিরুদ্ধনগরের বাস স্ট্যান্ড থেকে গ্রেফতার করা হয় মূল অভিযুক্তকে। এই ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে আরও পাঁচ জনকে গ্রেফতার করেছে পুলিশ। 

গত বছর ধরে তামিল ফিল্ম ও টেলিভিশন ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত সিলভারাথিনাম। তিনি রেখে গেলেন স্ত্রী ও এক পুত্রকে। 

বন্ধ করুন