বাংলা নিউজ > বায়োস্কোপ > Tara Sutaria Confirms Breakup: আদরের সঙ্গে বিচ্ছেদ, ‘আমি সিঙ্গেল’, ডেটিংয়ের গুঞ্জন নিয়েও মুখ খুললেন তারা সুতারিয়া

Tara Sutaria Confirms Breakup: আদরের সঙ্গে বিচ্ছেদ, ‘আমি সিঙ্গেল’, ডেটিংয়ের গুঞ্জন নিয়েও মুখ খুললেন তারা সুতারিয়া

আদরের সঙ্গে বিচ্ছেদ নিয়ে অকপট তারা সুতারিয়া

Tara Sutaria Confirms Breakup: সম্প্রতি এক সাক্ষাৎকারে তারা সুতারিয়া জানিয়েছেন, ‘আমি কোনও সম্পর্কের মধ্যে নেই। আমি এখন সিঙ্গেল এবং আমার জীবন উপভোগ করছি’।

আসন্ন ছবি 'অপূর্ব'-এর জন্য লাইমলাইটে রয়েছেন বলিউড অভিনেত্রী তারা সুতারিয়া। 'অপূর্ব'-এর প্রথম পোস্টারে তারা চমকে যাওয়া লুক প্রকাশ্যে এসেছে। পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়েও গত কয়েকদিন ধরেই চর্চায় রয়েছেন এই অভিনেত্রী। ব্যক্তিগত জীবন নিয়ে সম্প্রতি মুখ খুলেছেন এই বলি নায়িকা।

বেশ কয়েক বছর একে অপরকে ডেট করার পর ২০২০ সালে নিজেদের সম্পর্ককে জনসম্মুখে আনেন তারা সুতারিয়া এবং আদর জৈন। তবে চলতি বছর হঠাতই ছন্দপতন। নিউজ ১৮-কে দেওয়া এক সাক্ষাৎকারে প্রথমবার সম্পর্ক বিচ্ছেদের কথা প্রকাশ্যে আনলেন অভিনেত্রী তারা। সহ-অভিনেতার সঙ্গে ডেটিংয়ের গুঞ্জন নিয়েও কথা বলেছেন তিনি। আরও পড়ুন: ১ বছরে পা দিল রাহা, কেন এখনও মেয়ের মুখের ছবি প্রকাশ্যে আনেননি রালিয়া জানেন

তারা সুতারিয়া জানিয়েছেন, তিনি সিঙ্গেল

সম্প্রতি এক সাক্ষাৎকারে তারা জানিয়েছেন, ‘আমি কোনও সম্পর্কের মধ্যে নেই। আমি এখন সিঙ্গেল এবং আমার জীবন উপভোগ করছি’। সহ-অভিনেতার সঙ্গে ডেটিংয়ের গুঞ্জন নিয়ে খোলাখুলি কথা বলেছেন নায়িকা। জানিয়েছেন, ‘এগুলি কোনও কিছুই গায়ে লাগে না। এই দুনিয়ার সব থেকে কুল বাবা-মা রয়েছে আমার কাছে। সকালবেলা উঠে যখন ওঁরা এগুলো পড়ে, তারপর ওঁরা আমার সঙ্গে বসে চায়ের কাপে চুমুক দেয় এবং আমরা নানা ভালো ভালো কথা বলি। আমরা X, Y বা Z-এর সঙ্গে আমার নাম জুড়ে যাওয়ার নানা গল্প পড়ি। আমার প্রথম সিনেমা রিলিজের আগে থেকেই এসব দেখে আসছি’।

ডেটিং গুজব নিয়ে তারা সুতারিয়া

সম্প্রতি এক রেস্তোরাঁ থেকে প্রায় একই সময়ে বার হতে দেখা যায় কার্তিক ও তারাকে। যদিও একসঙ্গে নয়, আলাদাই বাইরে আসেন তাঁরা, তবে আশ্চর্যজনকভাবে মিডিয়ার ক্যামেরা থেকে পালিয়ে বাঁচেন দুই তারকা। ওমনি শুরু চর্চা, তবে কি কার্তিকের জীবনে এখন নতুন আশিকি এখন তারা সুতারিয়া?

তারা সাফ জানিয়েছেন, এই ধরনের কোনও কিছুই সত্যি নয়। তাঁর কথায়, এক সপ্তাহে তিনজন আলাদা মানুষের সঙ্গে দেখা করেছেন তিনি। এমনকি এসবের পরে তাঁর মনে হয়েছে, ‘বাঃ, এটা খুব ভালো’!

এই বছরের শুরুতে তারা এবং আদরের বিচ্ছেদের গুঞ্জন শোনা গিয়েছিল। নতুন বছরে যে যার পথ আলাদা করে নিয়েছেন। করণ জোহরের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২’-এ অনন্যা পাণ্ডে এবং টাইগার শ্রফের সঙ্গে অভিনয় করে বলিউডে পা রেখেছিলেন তারা। শেষ তাঁকে দেখা গিয়েছে ‘এক ভিলেন রিটার্নস’-এ যেখানে জন আব্রাহাম, অর্জুন কাপুর এবং দিশা পটানির সঙ্গে জুটি বেঁধেছিলেন অভিনেত্রী।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

বৃষ্টি থেকে আপাতত ৩ দিন নিস্তার নেই! রইল আগামী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাস ভিডিয়ো: চাহালকে বস্তার মতো কাঁধে তুলে নিলেন মহিলা কুস্তিগীর! কী হল তারপর? রঞ্জি সেমিফাইনালে ডাহা ফেল শ্রেয়স আইয়ার, রাহানেদের ব্যর্থতা ঢাকার চেষ্টা মুশিরের পবনের হয়ে ব্যাট ধরলেন অমিত মালব্য, নাম না করে কাঞ্চন-শ্রীময়ীর বিয়ের দিকে ইঙ্গিত? এক প্লেটের দাম ৫০ হাজার! অরুণদার পাইস হোটেলের খিচুড়ির দাম শুনে সৌরভ বললেন… ভাতপাতে মাছের সঙ্গে আঁশও খেয়ে ফেলেছেন? ভয় নেই, এর উপকার চমকে দেবে নরেন্দ্রপুরে ওভারহেডের তার ছিঁড়ে গেল, শিয়ালদা দক্ষিণে বন্ধ ট্রেন চলাচল ভিডিয়ো: বাইশ গজ নয় IPL 2024-র আগে ডান্স ফ্লোরে ব্র্যাভোকে চ্যালেঞ্জ জানালেন ধোনি WTC-র ইতিহাসে সব থেকে বেশি উইকেট, জাদেজাকে টপকে সেরা ১০-এ হেজেলউড মীন রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন এই সপ্তাহের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.