বাংলা নিউজ > বায়োস্কোপ > CCL-Sourav Das: ‘যারা কমেন্টে ড্যাশ ড্যাশ…’! সিসিএল জিতে কলকাতায় পা, যিশুকে নিয়ে কী হুমকি সৌরভের?

CCL-Sourav Das: ‘যারা কমেন্টে ড্যাশ ড্যাশ…’! সিসিএল জিতে কলকাতায় পা, যিশুকে নিয়ে কী হুমকি সৌরভের?

সিসিএল ২০২৪-এর কাপ নিয়ে কলকাতায় যিশু-সৌরভরা।

Celebrity Cricket League 2024: রবিবার সিসিএল ম্যাচ জিতেছিলেন যিশু সেনগুপ্তর দল। আর সোমবার কাপ নিয়ে কলকাতায় পা রাখল বাংলার তারকারা। ফুলের মালা পরিয়ে স্বাগত জানানো হল বিজেতাদের। 

বাংলার তারকারা এবার জিতে নিয়েছে সিসিএল (সেলেব্রিটি ক্রিকেট লিগ)। দীর্ঘ অপেক্ষার পর কাপ এসেছে বাংলায়। বেঙ্গল টাইগার্স দলের জয়জয়কার এখন সর্বত্র। শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন সকলেই টিমকে। রবিবার ফাইনালে কর্নাটকের মুখোমুখি হয়েছিল বাংলার টিম। এর আগের সিজনগুলিতে বারবার ব্যর্থতার মুখে পড়তে হয় যিশু সেনগুপ্তর টিমকে। তবে তাঁর হার না মানা মানসিকটাই আজ আনল ট্রফি।

সোমবার রাতে কলকাতায় ফিরল টিম বেঙ্গল টাইগার্স। কলকাতা বিমানবন্দরে রীতিমতো ছিল উত্তেজনা। কাপ নিয়ে যিশু এয়ারপোর্টের বাইরে পা রাখার মুহূর্ত ভাইরাল সোশ্যালে। ফুলের মালা পরিয়ে স্বাগত জানানো হল প্লেয়ারসদের।

আরও পড়ুন: নাচে মশগুল খুদেটি এখন বলি-নায়িকা, পান জাতীয় পুরস্কার, সদ্য মা হয়েছেন, বলুন তো কে

বনি সেনগুপ্তকে বলতে শোনা গেল, ‘ব্যাঁকাত্যাড়া হয়ে ফিরছি। পা নাড়াতে পারছি না। ফাইনালি জিতে ফেরা। ট্রফি বাড়িতে আনা। সবাইকে প্রমিস করেছিলাম এবার বাংলাকে কাপ এনে দেব। সবাই মিলে টিম এফোর্ট দিয়ে সেটা করেছি। কেউ ব্যাটিংয়ে, কেউ বোলিংয়ে, কেউ ফিল্ডিংয়ে। সবাই মিলে একটা প্রচেষ্টা। একটা ভালো খেলা দেখাব সবাইকে এটা স্বপ্ন ছিল, সেটা করে পেরেছি, সত্যিই খুব খুশি আজকে।’

আরও পড়ুন: বচ্চন পরিবারে অশান্তির খবর! প্রয়াত বাবার জন্য কী বার্তা ঐশ্বর্যর? সহমত আরাধ্যাও

তবে ভাইস ক্যাপ্টেন সৌরভ কিন্তু ছাড়ার পাত্র নন। কাপ নিয়ে কলকাতায় পা রেখেই ট্রোলারদের করলেন তুলোধনা। যারা এতদিন কমেন্টে নেতিবাচক কথা বলে এসেছিল তাঁদের সাবধান করে সৌরভ বললেন, ‘যারা যারা কমেন্টে প্রথম থেকে লিখেছিলে ড্যাশ ড্যাশ ড্যাশ, সেই কমেন্টগুলো বদলানো শুরু করুন। কাল সকালে ঘুম থেকে ওঠার পর ওগুলোতেই ফেরত যাব’।

আরও পড়ুন: বিয়ে করবেন বলে একসঙ্গে কেনেন ফ্ল্যাট! তাও কেন প্রেমিকের দিকে রাগী চোখ সুস্মিতার

এবারে প্রথম থেকেই দুর্দান্ত ফর্মে ছিল টিম বাংলা। চলতি বছরে দেশের চলচ্চিত্র ও টেলিভিশন জগতের তারকাদের নিয়ে তৈরি এই ক্রিকেট লিগে অংশ নিয়েছিল মোট আটটি দল। সেরা ত-এ ছিল কর্ণাটক, বাংলা আর  মুম্বই। তবে রীতেশ দেশমুখ আর কিচ্চা সুদীপের দলকে হারিয়ে শেষ হাসি হাসে বাংলার খুব প্রিয় এই তারকারা। ২০১০ সালে এই টুর্নামেন্ট শুরু হওয়ার পর থেকে এই প্রথম বিজয়ীর হাসি তাঁদের মুখে। সঙ্গে হাসছে গোটা বাংলার মানুষও। 

বায়োস্কোপ খবর

Latest News

হাই ব্লাড প্রেসারকে কেন বলা হয় নীরব ঘাতক? জানুন আজই আবাসনে জনসংযোগ, খোদ মমতা ফোনে কথা বলেন বাসিন্দাদের সঙ্গে ভোটব্যাঙ্ককে খুশি করতে সন্ন্যাসীদের হুমকি দিতেও পিছ-পা হচ্ছে না তৃণমূল: মোদী টেকঅফের পরই ইঞ্জিনে ধরল আগুন, বেঙ্গালুরু বিমানবন্দরে জরুরি অবতরণ বিমানের নাগাড়ে বৃষ্টিতে তিস্তার জল বেড়ে তৈরি হয়েছে আতঙ্ক, রংপো থেকে উদ্ধার তিন পর্যটক ‘‌পাকিস্তানের হাতে আগে বোমা থাকত, এখন ভিক্ষার বাটি’‌, ভোট টানতে নয়া তথ্য মোদীর কেন নিয়েছিলেন ভগবান বিষ্ণু মোহিনী রূপ, জেনে নিন সেই পৌরাণিক কাহিনি '১% আশা থাকলেও সবটা উজাড় করে দাও', RCB প্লে-অফে উঠতেই ভাইরাল বিরাটের পেপটক দাম্পত্যে বয়সের পার্থক্য ২৪ বছর, সন্তানের জন্য ‘নতুন বাবা’ চান সুদীপ-পত্নী পৃথা মোটরভ্যানের সঙ্গে দিঘাগামী লোকালের সংঘর্ষ, অল্পের জন্য রক্ষা যাত্রীদের

Latest IPL News

'১% আশা থাকলেও সবটা উজাড় করে দাও', RCB প্লে-অফে উঠতেই ভাইরাল বিরাটের পেপটক শূন্যে শরীর ভাসিয়ে এক হাতে ফ্যাফের ক্যাচ নেওয়া দেখে, অধিনায়কের গালে চুমু কোহলির প্লে-অফে যেতেই ‘মদ খেয়ে অসভ্যতামি RCB ফ্যানদের, ঘিরে ধরে CSK ফ্যানদের গালিগালাজ’ ধোনির ১১০ মিটারের ছক্কাই ‘প্লে-অফে পৌঁছে দিল’ RCB-কে! বলের রহস্য ফাঁস কার্তিকের মিলল আনুগত্যের ফল! RCB প্লে অফে যেতেই রাস্তা বন্ধ করে উন্মাদনায় ভাসল বেঙ্গালুরু ভগবানের প্ল্যান..ইউপি-র সতীর্থ যশকে বিশেষ দিনে বার্তা,তাঁকে পাঁচ ছয় মারা রিঙ্কুর IPL প্লে অফে RCB, মাঠে চোখ ভর্তি জল বিরাটের, আপ্লুত অনুষ্কার একাজ দেখার মতো ৩ জন প্রধান প্লেয়ারের চোট পার্থক্য গড়ে দিল- প্লে-অফে উঠতে না পারার অজুহাত রুতুর রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.