বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ধন্যবাদ পাশে থাকার জন্য’, দশম বিবাহবার্ষিকীতে ‘বাইকো’কে নিয়ে আবেগঘন রীতেশ
রীতেশ দেশমুখ এবং জেনেলিয়া দেশমুখ।

‘ধন্যবাদ পাশে থাকার জন্য’, দশম বিবাহবার্ষিকীতে ‘বাইকো’কে নিয়ে আবেগঘন রীতেশ

  • বলিউডের মোস্ট পাওয়ার কাপল হিসেবে পরিচিত রীতেশ-জেনেলিয়া। একসঙ্গে পথচলার ১০ বছর।

বলিউডের অন্যতম সেরা দম্পতি রীতেশ দেশমুখ এবং জেনেলিয়া ডিসুজা। গত ৩ ফেব্রুয়ারি ছিল তাঁদের দশম বিবাহবার্ষিকী। একসঙ্গে দশ বছর কাটিয়ে ফেলেন অভিনেতা রীতেশ এবং জেনেলিয়া। তাদের বিয়ে কোন সুন্দর স্বপ্নের যাত্রার থেকে কম নয়। বলিউডের অন্যতম পাওয়াল কাপল হিসেবে পরিচিত তাঁরা। 

বিবাহবার্ষিকীতে স্ত্রী ‘বাইকো’ জেনেলিয়ার উদ্দেশ্যে একটি ভালোবাসামাখা পোস্ট করেন রীতেশ। এ দিন জেনেলিয়ার সঙ্গে একাধিক কালো-সাদা ছবি পোস্ট করেন অভিনেতা। লিখেছেন, ‘তোমার সঙ্গে থাকতে পারাটা আমার জীবনের সবথেকে বড় আশীর্বাদ। হাসি, কান্না, আনন্দ, লড়াই, ভয়, সুখ ভাগাভাগি করে আমরা একে অপরের হাত ধরে এতটা মাইল পাড়ি দিয়েছি, এক এক ধাপে। তোমার পাশে থাকলে আমি কিছু করতে পারি, এমনটাই অনুভূতি আসে। আমার সঙ্গে থাকার জন্য ধন্যবাদ। শুভ ১০তম বিবাহবার্ষিকী বাইকো। আমি তোমাকে ভালোবাসি'।

বলিউডের অন্যতম কিউট এবং আদর্শ দম্পতি হিসাবে ধরা হয় রীতেশ দেশমুখ ও জেনেলিয়া দেশমুখকে। ২০০৩ সালে 'তুঝে মেরি কসম' ছবির শ্যুটিংয়ে গিয়ে হায়দরাবাদে প্রথম দেখা তাঁদের। এই ছবিতেই ডেবিউ করেন দুজনে। ১০ বছর চুটিয়ে প্রেম করবার পর ২০১২ সালের ৩রা ফেব্রুয়ারি বিয়ের পর্ব সেরে ফেলন তাঁরা। তারকা দম্পতির দুই পুত্র সন্তান রাহুল এবং রিয়ান।

 

 

বন্ধ করুন