বাংলা নিউজ > বায়োস্কোপ > Vedang Raina: ফুকেতে ছুটি কাটিয়েছে ‘দ্য আর্চিস’এর টিম, বেদংয়ের সঙ্গে মাখামাখি ছবি অনন্যার, রয়েছেন নভ্যাও

Vedang Raina: ফুকেতে ছুটি কাটিয়েছে ‘দ্য আর্চিস’এর টিম, বেদংয়ের সঙ্গে মাখামাখি ছবি অনন্যার, রয়েছেন নভ্যাও

থাইল্যান্ডে দ্য আর্চিস-এর টিম

The Archies: অনন্যা, নভ্য়ার এবং ‘দ্য আর্চিস’ টিমের সকলের সঙ্গে ফুকেতে পার্টি করছেন বেদং রায়না। নতুন বছরের ছুটি কাটিয়ে ইয়টে বসে ছবি শেয়ার করেছেন অভিনেতা। দেখুন-

থাইল্যান্ডে ছুটি কাটিয়েছে আসন্ন ওয়েব শো ‘দ্য আর্চিস’-এর টিম। নতুন বছরের ছুটি কাটাতে থাইল্যান্ডে পাড়ি দিয়েছেন তাঁরা। পরিচালক জোয়া আখতার এবং অভিনেতা বেদং রায়নাও রয়েছেন সেখানে। টিমের সঙ্গে যোগ দিয়েছেন দুই সেরা বান্ধবী আনন্যা পাণ্ডে এবং নভ্যা নভেলি নন্দা।

ফুকেত থেকে একগুচ্ছ ছবি নেটমাধ্যমের পাতায় শেয়ার করেছেন বেদং। ক্যাপশনে লিখেছেন, ‘হ্যালো ২০২৩’। ছবিতে সাদা শার্ট এবং কালো চশমা পরে ধরা দিয়েছেন অভিনেতা। সমুদ্র সৈকতে ডাব হাতে নিয়ে ছবি তুলেছেন। আবার ইয়টে বসে অনন্যা এবং নভ্যার সঙ্গেও ছবি তুলেছেন। ইয়টে মূলত ছবির টিমের সকলের সঙ্গে পার্টি করতে যোগ দিতে দেখা গিয়েছে অনন্যা এবং নভ্যাকে।

আরও পড়ুন: নতুন বছরে ছুটি কাটাতে সৈকত শহরে করিশ্মা, শেয়ার করলেন ‘সোনালি মুহূর্তে’র ঝলক

সপ্তাহ খানেক আগেই শেষ হয়েছে ‘দ্য আর্চিস’-এর শ্যুটিং। ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে ব়্যাপ আপ ঘোষণা করেছিলেন পরিচালক জোয়া আখতার। শ্যুটিংয়ের শেষ দিনে সেট থেকে একাধিক ছবি শেয়ার করেছিলেন পরিচালক।

'আর্চি কমিক্স'কে পর্দায় আনছেন জোয়া। সাতটি চরিত্র এবং তাদের জীবনের নানা ঘটনাকে কেন্দ্র করে তৈরি হবে এই ছবি। এই ছবি দিয়েই শাহরুখের মেয়ে সুহানা খান, অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দা এবং শ্রীদেবী-কন্যা খুশি কাপুরের অভিনয়ে হাতেখড়ি হচ্ছে। একই ছবিতে তিন তারকা-সন্তানের বলিউড সফর শুরু। সঙ্গে থাকছেন মিহির অহুজা, ডট, যুবরাজ মেন্দা এবং বেদং রায়না। নেটফ্লিক্সে মুক্তি পাবে 'দ্য আর্চিস'।

ছবি সম্পর্কে কথা বলতে গিয়ে এক সাক্ষাৎকারে জোয়া জানিয়েছিলেন, 'এই কমিকটি আমার খুব প্রিয়। এটাই এমন একটা কমিক যার কেন্দ্রে রয়েছে শিশু এবং কিশোর-কিশোরীরা। তাদের খুব সাধারণ একটা জীবন দেখানো হয়েছে সেখানে। আটের দশকে আমি এটা পড়েই বড় হয়েছি। আমার শৈশব জড়িয়ে আছে ওই কমিকের সঙ্গে।'

তাঁর কথায়, 'সেই চরিত্রগুলোকে নতুন প্রজন্মের সঙ্গে আলাপ করাতে পারব। আবার নস্টালজিয়া ফিরিয়ে আনতে পারব। আমি খুবই খুশি।' ২০২৩ সালেই ওটিটিতে মুক্তি পাবে ‘দ্য আর্চিস’।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

সোমবার ১৭ জেলায় হবে বৃষ্টি, কয়েকটিতে ৫০ কিমিতে ঝড়! কতদিন বর্ষণ চলবে রাজ্যে? ২-২ থেকে শেষ মুহূর্তের গোলে রুদ্ধশ্বাস জয়, ISL-এ খেলার পথে আরও এক বাড়াল মহমেডান তৃণমূলে চলে আসুন! বঞ্চিতদের 'ভগবান' বিচারপতিকে আহ্বান ব্রাত্য বসুর প্রেম টেকে না, বলিউডেও হিট পায়নি এই নেপো কিড, দারুণ করে মারামারি! বলুন তো কে? ওড়িশার হারে সোনায় সোহাগা মোহনবাগানের, চাপে ইস্টবেঙ্গল- রইল ISL-র পয়েন্ট টেবিল WPL 2024: মেগের ব্যাটে GG-কে ২৩ রানে হারিয়ে MI-কে টপকে লিগ টেবলের শীর্ষে উঠল DC এবারও আশাহত বাংলা, শুভদীপকে হারিয়ে কানপুরের বৈভব পেল ইন্ডিয়ান আইডলের ট্রফি সুখী দাম্পত্যের টিপস দিলেন দুবাইয়ের কোটিপতির স্ত্রী! বরের নির্দেশে কী কী করেন? ভারতের প্রথম মহিলা স্নাইপার হলেন বিএসএফের সুমন কুমারী, দেশের গর্ব বিয়ে করেই বউকে সোহাগে-আদরে ভরালেন কাঞ্চন, শ্রীময়ীকে জড়িয়েই বললেন কী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.