বাড়ি > বায়োস্কোপ > রোমি দেব হয়ে সামনে এলেন দীপিকা পাড়ুকোন, পর্দায় আবার 'দীপবীর' ম্যাজিক
৮৩-তে কপিল দেব পত্নী রোমির চরিত্রে রয়েছেন দীপিকা (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
৮৩-তে কপিল দেব পত্নী রোমির চরিত্রে রয়েছেন দীপিকা (সৌজন্যে-ইন্সটাগ্রাম)

রোমি দেব হয়ে সামনে এলেন দীপিকা পাড়ুকোন, পর্দায় আবার 'দীপবীর' ম্যাজিক

  • পরিচালক কবীর খানের স্পোর্টস ড্রামা ৮৩-তে কপিল দেবের স্ত্রী রোমি দেবের চরিত্রে রয়েছেন দীপিকা পাড়ুকোন।

বুধবার রোমি দেব হয়ে সামনে এলেন দীপিকা পাড়ুকোন। প্রকাশ্যে এল অভিনেত্রীর আসন্ন ছবি ৮৩-তে তাঁর ফার্স্ট লুক। যেখানে দীপিকার পাশে দেখা মিলেছে পর্দার কপিল দেব মানে রণবীর সিংয়ের। পরিচালক কবীর খানের এই স্পোটর্স ড্রামায় ১৯৮৩-র বিশ্বকাপ জয়ী ক্রিকেট অধিনায়ক কপিল দেবের স্ত্রীর চরিত্রে দেখা মিলবে দীপিকার।

রামলীলা, বাজিরাও-মস্তানি এবং পদ্মাবতের পর চারনম্বর ছবিতে একসঙ্গে দীপবীর। স্বাভাবিকভাবেই দীপিকার উপস্থিতি ৮৩-নিয়ে দর্শক মনে বাড়তি আগ্রহ জাগিয়েছে।

ছবিতে দেখা যাচ্ছে একে অপরের দিকে তাকিয়ে রয়েছেন কপিল-রোমি, দু’জনের চোখেই ভালোবাসার দীপ্তি। দীপিকার মুখে ঝড়ে পড়ছে মুক্তোর মতো হাসি। এই ছবিতে সবচেয়ে নজড়কাড়া দীপিকার বব কাট হোয়ার। দীপিকার দেখা মিলেছে কালো হাইনেক সোয়েট টপ ও ক্রিমরঙা স্কার্টে,অন্যদিকে ভারতীয় দলের ব্লেজারে রণবীর সিং।


ছবির ক্যাপশনে রণবীর লিখেছেন, 'আমার ডানার নীচে জমে থাকা বাতাস, হরিয়ানা হ্যারিকেনের হৃদয়.. পরিচয় করে নিনি রোমি দেবের সঙ্গে'।

পরিচালক কবীর খানের এই ছবিতে ধরা পড়বে টিম ইন্ডিয়ার লন্ডনে অনুষ্ঠিত ১৯৮৩-র ক্রিকেট বিশ্বকাপ জয়ের সোনালি ইতিহাস। যেখানে টুর্নামেন্ট ফেবারিট এবং গত দু’বারে বিশ্ব চ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজকে ফাইনালে হারিয়ে বিশ্বকাপের ইতিহাসের সবচয়ে বড় অঘটন ঘটিয়েছিল ভারত। এই বিশ্বজয়ের কাণ্ডারি ছিলেন ভারত অধিনায়ক কপিল দেব।

ছবিতে রণবীর ছাড়াও বিশ্বকাপ জয়ী ভারতীয় দলের অনান্য সদস্যের ভূমিকায় রয়েছেন আর বদ্রী, দারিয়া কারওয়া, অ্যামি ভিরক, সাহিল খট্টর, হার্ডি সন্ধু, নিশান্ত দহিয়া, যতীন সরনা, শাকিব সলিম, তাহির রাজ ভসিনরা।

১০ এপ্রিল মুক্তি পেতে চলেছে রণবীর-দীপিকা জুটির ৮৩।


বন্ধ করুন