বাংলা নিউজ > বায়োস্কোপ > Nitin Gadkari biopic: ‘ভারতের হাইওয়ে ম্যান’ বলে পরিচিত তিনি, আসছে নীতীন গডকড়ির বায়োপিক, অভিনয়ে কে?

Nitin Gadkari biopic: ‘ভারতের হাইওয়ে ম্যান’ বলে পরিচিত তিনি, আসছে নীতীন গডকড়ির বায়োপিক, অভিনয়ে কে?

নীতীন গডকড়ির বায়োপিক

নীতিন গডকড়ির বায়োপিকের পরিচালক,অনুরাগ রাজন ভুসারি নীতিন গড়কড়িকে রাজনীতির জগতে একজন ব্যতিক্রমী ব্যক্তিত্ব হিসেবে বর্ণনা করেছেন। পরিচালকের কথায়, তিনি বিশ্বাস করেন যে একজন সমাজকর্মী থেকে একজন বিশিষ্ট ক্যাবিনেট মন্ত্রীতে রূপান্তর হওয়ার নীতীন গডকড়ির যাত্রাটা সত্যিই অনুপ্রেরণাদায়ক।

‘একটি দেশের রাস্তা দ্বারা সংজ্ঞায়িত, আমি গর্বের সঙ্গে নিজেকে নীতিন জয়রাম গড়করি হিসাবে ঘোষণা করছি।’ এমন কথাই শোনা গেল কেন্দ্রীয় সড়ক পরিবহন ও জাতীয় সড়ক মন্ত্রী নীতিন গডকড়ির মুখে, থুড়ি পর্দার নীতিন গডকড়ির মুখে। আসছে তাঁরই বায়োপিক। মারাঠি ভাষায় তৈরি হওয়া এই ছবিটি মুক্তি পাবে আগামী ২৭ অক্টোবর।

নীতিন গডকড়ির বায়োপিকের পরিচালক,অনুরাগ রাজন ভুসারি নীতিন গড়কড়িকে রাজনীতির জগতে একজন ব্যতিক্রমী ব্যক্তিত্ব হিসেবে বর্ণনা করেছেন, এবং তাঁর প্রশংসা করেছেন। পরিচালকের কথায়, তিনিবিশ্বাস করেন যে একজন প্রাত্যহিক কর্মী এবং সমাজকর্মী থেকে একজন বিশিষ্ট ক্যাবিনেট মন্ত্রীতে রূপান্তর হওয়ার নীতীন গডকড়ির এই যাত্রাটা সত্যিই অনুপ্রেরণাদায়ক। পরিচালকের কথায়, গাডকরির ব্যক্তিগত জীবনও সমানভাবে চিত্তাকর্ষক বলে মনে করেন তিনি। এখন প্রশ্ন এই ছবিতে গডকড়ির চরিত্রে কে অভিনয় করছেন? নাহ একথা নির্মাতাদের তরফে ফাঁস করা হয়নি।

আরও পড়ুন-বিশ্বকাপের ভারত-পাকিস্তান ম্য়াচে শোনা যাবে 'টাইগার' সলমনের গর্জন! কিন্তু কীভাবে?

আরও পড়ন-আরও পড়ুন-আরও পড়ুন-চর্চায় 'খুফিয়া'! টাবুর সঙ্গে রসায়ন, চুম্বন দৃশ্যের শ্য়ুটিং নিয়ে অকপট বাঁধন

আরও পড়ুন-দমদমের মেয়ে, পড়াশোনা করছিলেন, হঠাৎ কীভাবে দেবের নায়িকা হলেন? অকপট সৃজা

নির্মাতারা জানাচ্ছেন, নীতীন গড়কড়ি বায়োপিকটির লক্ষ্য তাঁর জীবনকে তুলে ধরা যিনি কিনা ‘ভারতের হাইওয়ে ম্যান’ বলে পরিচিত। এই ছবিটির প্রযোজনা করেছেন অক্ষয় অনন্ত দেশমুখ। উপস্থাপনা করেছেন অভিজিৎ মজুমদার।

প্রসঙ্গত কেন্দ্রীয় মন্ত্রী নীতী গডকড়ির জন্ম মহারাষ্ট্রে, তিনি বর্তমানে কেন্দ্রীয় সড়ক পরিবহন ও জাতীয় সড়কমন্ত্রী। গত ৮ বছর ধরে এই পদে রয়েছেন তিনি। ২০০৯ থেকে ২০১৩ পর্যন্ত ভারতীয় জনতা পার্টির সদস্যও ছিলেন তিনি। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

শ্বাসকষ্ট জনিত সমস্যা, কিডনির সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি পরিচালক প্রভাত রায় রিপোর্ট তলব করা হয় আগেই , ডিজিপি সন্দেশখালি ছাড়তেই সেই পথে জাতীয় আদিবাসী কমিশন মোহনবাগানের পরে এবার নর্থ-ইস্টের কাছে হার, খেতাবের দৌড়ে পিছিয়ে পড়ল এফসি গোয়া আবার বাতিল অমিত শাহের সফর, লোকসভা নির্বাচনের আগে বঙ্গ–বিজেপির অক্সিজেনে ঘাটতি দিব্যা-ভূষণের ডিভোর্সের জল্পনায় মুখ খুলল টি-সিরিজের এক কর্মী, সামনে এল বড় তথ্য মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল আমেরিকায় ভারতীয়কে গাড়িচাপা দিয়ে মেরেছিল পুলিশ, তবে কোনও শাস্তি নয় অফিসারকে! মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.