বাংলা নিউজ > বায়োস্কোপ > Ananya Banerjee: তৃৃণমূলের মন্ত্রীর সঙ্গে প্রেমচর্চার গুঞ্জন, প্রথমবার মুখ খুললেন ‘প্রধান’ দেবের বস অনন্যা

Ananya Banerjee: তৃৃণমূলের মন্ত্রীর সঙ্গে প্রেমচর্চার গুঞ্জন, প্রথমবার মুখ খুললেন ‘প্রধান’ দেবের বস অনন্যা

তৃণমূল মন্ত্রীর সঙ্গে প্রেমচর্চা নিয়ে জবাব দিলেন অনন্যা 

Ananya Banerjee: অভিনয় জগতের তারকাদের অবাধ বিচরণ রাজনীতির আঙিনায়। তবে এই মামলায় একদম ভিন্ন মেরুতে অনন্যা। তৃণমূলের ১০৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিয়ার অনন্যা বন্দ্যোপাধ্য়ায় এখন টক অফ দ্য টাউন। 

অভিনয় জগতের একাধিক মুখ এখন শাসক দলের বিধায়ক,সাংসদ কিংবা নেত্রী। অথচ এ যেন পুরো উলোট পুরাণ। রাজ্য রাজনীতির সক্রিয় মুখ। মমতা বন্দ্যোপাধ্যায়ের বিশেষ আর্শীবাদ ধন্য় তিনি, কলকাতা পুরসভার ১০৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলার। কথা হচ্ছে অনন্যা বন্দ্যোপাধ্যায়ের। ২০১৫ সাল থেকে কেএমসি-র ১০৯ নম্বর ওয়ার্ডের দায়িত্ব তাঁর কাঁধে। সম্প্রতি অভিনয়ের জগতে চর্চায় অনন্য়া।

মিস ক্যালকাটার খেতাব জিতেছিলেন। তবে পরিচালকের কথা শুনে কাজ করায় খানিক অনীহা ছিল, মানুষের জন্য কিছু করার তাগিদ থেকেই রাজনীতিতে যোগদান। গত ৯ বছরে রাজনীতির আঙিনায় নিজের পায়ের মাটি শক্ত করেছেন অনন্য়া। দেবের শেষ রিলিজ ‘প্রধান’-এ খাকি উর্দিতে নজর করেছেন তৃণমূল কাউন্সিলর। দেবের সিনিয়র অফিসারের চরিত্রে মানানসই তিনি। অন্যদিকে শীঘ্রই রাজর্ষি দে-র ‘সাদা রঙের পৃথিবী’তে দেখা যাবে তাঁকে। সদ্য সামনে এসেছে ছবির ট্রেলার।

অনন্যার অভিনয় জীবন, রাজনৈতিক কেরিয়ার সবকিছুকে ছাপিয়ে তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা কম নয়। রাজ্যের এক মন্ত্রীর সঙ্গে অনন্যার ঘনিষ্ঠতা নিয়ে নানান রটনা। বিনোদন জগতের মানুষদের সঙ্গে সেই মন্ত্রীর নিত্য উঠা-বসা। সেই সুবাদেই অনন্যার এই প্রতিপত্তি, এমন কথাও বলতে ছাড়েন না নিন্দকরা। সেই নিয়েই এবার জবাব দিলেন তৃণমূল কাউন্সিলর। আনন্দবাজার পত্রিকাকে দেওয়া সাক্ষাৎকারে অনন্যা বলেন, ‘আসলে কেউ কাউকে সাহায্য করলে মানুষ তাঁদের সম্পর্কে জড়িয়ে দিতে আগ্রহী হয়ে ওঠে। সম্পর্ক আছে কি নেই সেই ব্যাপারে আমি কিছু বলব না কারণ মানুষ বিষয়টা খোলা মনে নিতে পারে না’।

রাজনীতির মঞ্চ হোক বা খেলার মাঠ, সেই মন্ত্রীর পাশে হামেশাই দেখা মেলে অনন্যার। তৃণমূল কাউন্সিলর জানালেন, ‘আপনি যার কথা বলছেন তিনি আমাকে রাজনীতিতে নানা ভাবে গাইড করেন। সেটা নিয়েই নানা মহলে গুঞ্জন। উনি মাথার উপর আছেন বলে অনেক কাজ সহজ হয়ে যায়, আবার এমনও হয়েছে সেই ধারণার ফলে আমার করা কাজগুলো ঢাকা পড়ে গেছে।’ প্রয়োজনে সবসময় মাননীয় মন্ত্রীর সাহায্য নেন তিনি, অকপটে মেনে নেন অনন্যা।

<p>তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, মন্ত্রী অরূপ বিশ্বাস, ফিরহাদ হাকিম এবং দেবাশিস কুমারের সঙ্গে অনন্যা </p>

তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, মন্ত্রী অরূপ বিশ্বাস, ফিরহাদ হাকিম এবং দেবাশিস কুমারের সঙ্গে অনন্যা 

প্রধান ক্য়ামিও চরিত্রে অভিনয় করেছিলেন অনন্যা। তাই সাদা রঙের পৃথিবীই আক্ষরিক অর্থে নিজের ডেবিউ ছবি বলতে চান তৃণমূল নেত্রী। সামাজিক বিষয় নিয়ে তৈরি এই ছবির কাহিনি শুনে না বলতে পারেননি অনন্যা। বললেন, 'এখনও বহু মানুষের ধারণা বৃন্দাবন, বারাণসীতে বিধবারা ঈশ্বরের কাছে ভালো থাকেন, আসলে ছবিটা তা নয়। সেই গল্পই উঠে এসেছে রাজর্ষি দে-র ছবিতে। 

বায়োস্কোপ খবর

Latest News

সুকান্তকে জোড়া শোকজ করল কমিশন, তৃণমূলকে নিয়ে ‘আপত্তিকর’ মন্তব্যের জের IPL-এর ইতিহাসে সব থেকে বেশি চার মেরেছেন কারা, দেখুন সেরা পাঁচের তালিকা আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো এবার FIR করছি, হিরণের দেওয়া অডিয়ো ক্লিপ নিয়ে পাল্টা দিলেন দেব, ২৩ তারিখ ধমাকা! দেশে ফিরেই হাসপাতালে ভর্তি হবেন ঐশ্বর্য, কান মাতানো রাই সুন্দরীর কব্জি ভেঙেছে! ১.৩ হাজারের বেশি পাক-শরণার্থীর CAAর জন্য আবেদন সীমান্তের এই রাজ্যে! পঞ্চম দফায় ৩৩ শতাংশ প্রার্থী কোটিপতি, কত সম্পত্তি রয়েছে পীযূষ গোয়েলের? ১৭ মরশুমের আইপিএল ইতিহাসে দ্বিতীয় ব্যাটার হিসেবে ‘৭০০-র’ শিখরে কোহলি পাটুলিতে ক্যানসার আক্রান্ত সিপিএম কর্মীকে মারধর, প্রতিবাদে থানা ঘেরাও সৃজনের জয়ী হলে মেয়েদের জন্য ‘সম্পূর্ণা’ চালু করবেন, আর কী আশ্বাস তৃণমূলের সায়ন্তিকার

Latest IPL News

আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা ICC ট্রফি জয়ের দারুণ সুযোগ… ভারতের কোচ হওয়ার প্রস্তাব নিয়ে ইঙ্গিত ল্যাঙ্গারের ‘৬ বছর ধরে শুনে আসছি’, ধোনির অবসর প্রসঙ্গে মুখ খুললেন প্রাক্তন প্রোটিয়া অধিনায়ক মাহি ভাই এবং আমি হয়তো শেষ বার একসঙ্গে খেলব- কোহলির দাবিতে ধোনির অবসরের ইঙ্গিত 'ধোনি নয়, চেন্নাইয়ের অধিনায়ক হওয়ার কথা ছিল আমার', বিস্ফোরক বিশ্বকাপজয়ী তারকা হয়ত এটাই শেষ! ধোনি বনাম কোহলি মহারণে জুড়ল ‘অ্যানিম্য়াল’ টুইস্ট, ভিডিয়ো ভাইরাল অন্ধ্র প্রিমিয়র লিগের ইতিহাসে সবথেকে দামি ক্রিকেটার হওয়ার নজির SRH তারকার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.