বিয়ের এই কার্ড সোমবার গভীর রাতে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন দেব
বিয়ের এই কার্ড সোমবার গভীর রাতে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন দেব

দেবের 'শুভ বিবাহ'? বিয়ের কার্ড পোস্ট করলেন দেব

  • সোমবার প্রায় মধ্যরাতে নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে শুভ বিবাহের কার্ড পোস্ট করলেন দেব। শুরু দেব-রুক্মিনীর বিয়ের জল্পনা।

টলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলারের তালিকায় সবার প্রথম যে নামটা আসে সেটা দেব। তবে লক্ষ অনুরাগীর হৃদয় ভেঙে অবশেষে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এই টলিউড সুপারস্টার! অন্তত তেমনই ইঙ্গিত দিলেন অভিনেতা।

সোমবার প্রায় মধ্যরাতে নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে শুভ বিবাহের কার্ড পোস্ট করলেন দেব। এবং সেই পোস্টের ক্যাপশন হিসাবে অভিনেতা লিখেছেন, 'কেউ এটা ফাঁস করে দেওয়ার আগে... আশা করি আপনাদের আর্শীবাদ সঙ্গে থাকবে'।


যাস আর কী! দেবের এই পোস্ট ঘিরে এখন হইচই শুরু হয়ে গিয়েছে। তবে কি সত্যিই দেব-রুক্মিনীর চারহাত এক হচ্ছে? ব্যাপারটা কি? কেউ কেউ ভাবছেন এঁটা অভিনেতার নতুন কোনও সিনেমার নাম। যে হারে দেব নতুন ছবির ঘোষণা সেরেছেন গত কয়েকমাসে তাতে তেমন হওয়াটা আশ্চর্যের কিছু নয়!

কিন্তু দেবের এই পোস্ট ভাইরাল হতে বেশি সময় লাগে নি। কোনও কোনও ফ্যান শুভেচ্ছা জানাচ্ছে, কেউ আবার ভাবছেন এটা হয়ত নতুন কোনও ছবির ঘোষণা। দেখুন ফ্যানেরা কি বলছে-




দেবের অনুরাগীরা পুরোপুরি কনফিউসড (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
দেবের অনুরাগীরা পুরোপুরি কনফিউসড (সৌজন্যে-ইন্সটাগ্রাম)

দেবক্মিনী কবে বিয়ে করছেন সেই নিয়ে প্রশ্নের শেষ নেই টলিউডে। তেমনতি নিজের লাভ লাইফের ব্যাপারে দেব ভীষণ খোলামেলা। কোনওদিন রুক্মিনীর সঙ্গে তাঁর বন্ধুত্বের কথা গোপন করেন নি। বলেছেন, 'একে অপরের নাম হাতে ট্যাটু করিয়েছি, তারপরেও বলব আমাদের মধ্যে কিচ্ছু নেই, লোকেরা অতটাও বোকা নয়'। তবে কবে বিয়ে করছেন তাঁরা? দেব সেই প্রশ্নের উত্তরে এতদিন বলে এসেছেন 'একদিন ঠিক সেরে ফেলব'। তবে কি ফাইনালি সেই দিন এল? সেই প্রশ্নের উত্তর এখনও অধরা।

দেবের সঙ্গে চ্যাম্প ছবিতে ডেব্যিউ করেছেন রুক্মিনী। এরপর ককপিট,কবীর, কিডন্যাপ, পাসওয়ার্ডের মতো ছবিতে একসঙ্গে দেখা মিলেছে এই জুটির। তাঁদের প্রেমপর্বটা অবশ্য রুক্মিনীর রূপোলি পর্দায় আসার অনেক আগে থেকেই শুরু। এখন দেখার সত্যিই কি দেব-রুক্মিনীর প্রেম শুভ পরিণতি পাচ্ছে নাকি এর পিছনে রয়েছে অন্য কোনও গল্প। সেটা ক্রমশ প্রকাশ্য।



বন্ধ করুন