বাংলা নিউজ > বায়োস্কোপ > Tollywood Actor: এই বাচ্চা এখন টলিউডের নামী নায়ক, বছর কয়েক আগে বেঁচে ফেরেন মৃত্যুমুখ থেকে! বলুন তো কে?

Tollywood Actor: এই বাচ্চা এখন টলিউডের নামী নায়ক, বছর কয়েক আগে বেঁচে ফেরেন মৃত্যুমুখ থেকে! বলুন তো কে?

টলিউডের নামী নায়কের খুদে বয়সের ছবি। পারলেন চিনতে?

সিনেমা, সিরিয়াল থেকে ওয়েব সিরিজ, সব প্ল্যাট ফর্মেই কাজ করছেন এই অভিনেতা এখন চুটিয়ে। প্রশংসা পাচ্ছে তাঁর কাজও। যদিও বছরখানেক আগে ঝড় বয়ে গিয়েছিল জীবন দিয়ে। কম জলঘোলা হয়নি সেই সময়। পারলেন চিনতে?

সোশ্যাল মিডিয়ায় ছোটবেলার ৩টি ছবি শেয়ার করে নিয়েছেন এই টলিউড অভিনেতা। প্রথমটি সোয়েটার পরে তোলা রেল ইঞ্জিনের সামনে। পরেরটি একটু বড় বয়সে। খুব সম্ভবত কোনও জন্মদিনের পার্টিতে কেক খাওয়ানোর মুহূর্তে ক্যামেরাবন্দি করা হয়েছে। আর তৃতীয়টি স্কুলের পোশাক পরে।

ছবি দেখে চিনতে কি পারলেন আপনি কে এই খুদে। বলে রাখি, সিনেমা সিরিয়াল ওয়েব সিরিজ সর্বত্রই বিরচণ আছে তাঁর। এখানেই শেষ নয়, গত বছর একটি নাচের রিয়েলিটি শো-এর সঞ্চালকও ছিলেন তিনি।

নিন দেখুন অভিনেতার শেয়ার করা ছবিগুলি-

অভিনেতা বিক্রম ছবি তিনটি শেয়ার করার সঙ্গে সঙ্গে তাতে লাইক আর কমেন্টের বন্যা। শুধু অনুরাগীরা নয়, ইন্ডাস্ট্রির বন্ধুরাও বিক্রমের পোস্টে এসে কমেন্ট করে গিয়েছেন। ঐন্দ্রিলা সেন লিখলেন, ‘আর এখন? থাক নাই বা বললাম’। সঙ্গে একগুচ্ছ হেসে চোখে জল চলে আসার ইমোটিকন। দর্শনা বণিক লিখলেন, ‘গুড লুকিং’। সম্পূর্ণা লাহিড়ির মন্তব্য, ‘মুখটা দেখেই মনে হচ্ছে বড় হয়ে খুব বদমাইশ হবে’। 

প্রথম কাজ ২০১০ সালে সাত পাকে বাঁধা, বিপরীতে ছিলেন ঐন্দ্রিলা সেন। তবে ২০১৫ সালে ‘ইচ্ছে নদী’ ধারাবাহিকে শোলাঙ্কি রায়ের সঙ্গে তাঁর জুটি জনপ্রিয়তার শিখরে পৌঁছয়। খুব জনপ্রিয়তা পায় এই ধারাবাহিক। এরপর ঐন্দ্রিলার সঙ্গে ফের জুটিতে ‘ফাগুন বউ’-ও কম খ্যাতি দেয়নি বিক্রমকে। 

২০১৭ সালে বড় বিতর্কে জড়িয়েছিলেন বিক্রম। রাসবিহারী মোড়ের কাছে পথ দুর্ঘটনার কবলে পড়ে তাঁর গাড়ি। সেই সময় বিক্রমের সঙ্গে ছিলেন জনপ্রিয় মডেল সনিকা সিংহ চৌহান। হাসপাতালে নিয়ে যাওয়া হলে সানিকাকে মৃত ঘোষণা করে ডাক্তাররা। চোট পেয়েছিলেন বিক্রমও। পুলিশের কাছে মদ্যপানের কথা কবুল করে নিয়েছিলেন অভিনেতা। এরপর প্রমাণ হয় গাড়ির গতিও ছিল বেপরোয়া। গ্রেফতারও করা হয়েছিল সেই সময় বিক্রমকে। ২৭৯ ধারায় জোরে গাড়ি চালানোর জন্য, ৩৩৮ ধারায় অন্যের ব্যক্তিগত ক্ষতি করার জন্য, ৪২৭ ধারায় অন্যের সম্পত্তি নষ্ট করার জন্য ও ৩০৪ এ ধারায় চালকের গাফিলতিতে মৃত্যুর অভিযোগ ছিল তাঁর উপর। 

তবে এই বিতর্কের রেশ এখন অনেকটাই কাটিয়ে উঠেছেন। ইচ্ছে নদী ধারাবাহিকের কাজ এই কারণে মাঝপথেই ছাড়তে হয়েছিল তাঁকে। তারপর আর ফেরেননি সিরিয়ালে। তবে কুলের আচার, শহরের উষ্ণতম দিনের মতো সিনেমায় তাঁকে পছন্দ করেছে দর্শক। তানসেনের তানপুরা, রক্তকরবী ওয়েব সিরিজও পেয়েছে জনপ্রিয়তা। 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ব্যর্থ মন্ধানার দলের ব্যাটিং, RCB-কে ৭ উইকেটে হারিয়ে শীর্ষে উঠে এল হরমনহীন MI লোকসভা নির্বাচনে এবার BJP-র তুরুপের তাস ভোজপুরি অভিনেতারা! প্রার্থী হলেন কোন ৪জন কেন্দ্রীয় মন্ত্রীকে সরিয়ে টিকিট নবাগতা বাঁশুরিকে! BJPর প্রার্থী তালিকায় বহু চমক বিনা যুদ্ধে তৃণমূলকে উপহার, বিজেপির প্রার্থী তালিকা দেখে আর কী লিখলেন দেবাংশু? শ্রীময়ীর সিঁথি সিঁদুরে রাঙিয়ে দিলেন কাঞ্চন, দেখুন বিয়ের পর প্রথম ছবি গায়ে হলুদে বরের গাল ধরে আদর শ্রীময়ীর, সন্ধ্যায় সারলেন কাঞ্চনের সঙ্গে মালাবদল প্লে-অফ নিশ্চিত মুম্বই আর ওড়িশার, এদিকে বাগান নেমে গেল তিনে,পতন হল লাল-হলুদেরও ১০০০ নিউ জেনারেশন অমৃত ভারত, ২৫০ কিমিতে ছুটবে ট্রেন, বিরাট আশ্বাস রেলমন্ত্রীর 'শরীর-ই সব...' ভরা মঞ্চে হুংকার শিলাজিতের, ভক্তদের শেখালেন কোন 'পাঠ'? Warning for Windows 10 and 11 Users: হতে পারে বড় বিপদ, সতর্ক করল কেন্দ্র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.