বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranveer Singh: হীরের নেকলস, হাই হিল, সাদা পোশাকে সাজলেন রণবীর! দেখালেন দীপিকার দেওয়া আংটিও

Ranveer Singh: হীরের নেকলস, হাই হিল, সাদা পোশাকে সাজলেন রণবীর! দেখালেন দীপিকার দেওয়া আংটিও

টিফানি অ্যান্ড কোং-এর স্টোর লঞ্চে মুম্বইতে রণবীর সিং।

রণবীর সিং-কে বুধবার দেখা গেল টিফানি অ্যান্ড কোং-এর স্টোর লঞ্চে। সেখানে দীপিকাকে নিয়ে কী ইঙ্গিত দিয়ে গেলেন তিনি?

সলিটায়ার জায়ান্ট টিফানি অ্যান্ড কোং-এর মুম্বাইয়ে স্টোর লঞ্চের অনুষ্ঠানে দেখতে পাওয়া গেল রণবীর সিং-কে। বরাবরের মতোই স্টাইলিশ দেখাচ্ছিল তাঁকে। একটি সাদা সাটিন পোশাক পরেছিলেন, সঙ্গে গলায় একটি হীরার চেইন, নেভি ব্লু সানগ্লাস এবং হাই হিল পরেছিলেন। বরাবরই জেন্ডার স্টেরিওটাইপগুলি ভেঙেছেন তিনি। এবারেও তাঁর অন্যথা হল না। 

টিফানি অ্যান্ড কোং-এর স্টোর লঞ্চে রণবীরের লুক:

বুধবার সন্ধ্যায় টিফানির অনুষ্ঠানে রণবীর সিং হাজির হন। এবং পাপারাৎজিদের জন্য পোজও দেন। তিনি পরেছিলেন শার্ট, ট্রাউজার্স এবং একটি সাটিন বেল্ট। সমস্তটাই সাদা। সঙ্গে ছিল নেভি ব্লু রঙের সানগ্লাস, একটি হীরার নেকপিস এবং হাই হিল।  

আরও পড়ুন: কৌশাম্বির মুখে লাজুক হাসি, রূপ খোলতাই আইবুড়ো ভাতে! রাতে পরলেন আদৃতের নামের মেহেন্দি

ভোগ ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে রণবীর জানিয়েছেন গয়না তাঁর বড়ই প্রিয়। ‘ব্যক্তিগত ছাপ রয়েছে যে গয়নাগুলিতে, তা আমার সবচেয়ে প্রিয়। আমার হাতে থাকা আংটিগুলির মধ্য়ে একটি (বিয়ের আংটি প্রদর্শন করে), এটা আমাকে আমার স্ত্রী দীপিকা পাড়ুকোন উপহার দিয়েছেন, অন্যটি প্ল্যাটিনাম এনগেজমেন্ট রিং। এরপর আমার পছন্দের তালিকায় অবশ্যই আমার মায়ের হীরার কানের দুল আর আমার দাদির মুক্তোর গয়না।’

"ব্যক্তিগত, সংবেদনশীল মূল্য যুক্ত গহনাগুলি আমার প্রিয়, সবচেয়ে প্রিয় টুকরো। আমার কাছে যে আংটিটি রয়েছে তার মধ্যে একটি হ'ল এটি (তার বিয়ের আংটিটি প্রদর্শন করে)। এটা আমার বিয়ের আংটিটা আমার স্ত্রী (দীপিকা পাড়ুকোন) উপহার দিয়েছেন। অন্যটি প্ল্যাটিনাম এনগেজমেন্ট রিং। তারপর অবশ্যই আমার মায়ের হীরার কানের দুল আর আমার দাদির মুক্তো।

আরও পড়ুন: বড়া পাও গার্ল কিনল ফোর্ড মুস্তাং! এই গাড়ির দামে দিল্লিতে কেনা যায় 3BHK ফ্ল্য়াট

‘পুরুষরা বহুদিন ধরেই কিন্তু গয়না দিয়ে নিজেদের সাজিয়ে রাখছে। আমি যখন কৈশোরে প্রবেশ করলাম, তখন আমি প্রচুর জাঙ্ক গয়না, প্রচুর রুপোর গয়না পরতাম। গয়না নিয়ে আমার ব্যক্তিগত পছন্দ, সময়ের সঙ্গে সঙ্গে বিকশিত হয়েছে। আসল ব্যাপার হল, নিজের ভালো বোধ করা উচিত।’

অভিনয়ের সূত্রে, রণবীরকে আগামীতে ফারহান আখতার পরিচালিত ডন ৩ ছবিতে দেখা যাবে, যাতে তাঁর সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন অভিনেতা কিয়ারা আদবানি।

আরও পড়ুন: পিত্তনালীর ক্য়ানসার, ৭৪ বছর বয়সে প্রয়াত 'গেম অফ থ্রোনস' অভিনেতা ইয়ান গেলডার

তবে রণবীর বর্তমানে চর্চায় রয়েছেন দীপিকা পাড়ুকোন আর তাঁর বিবাহিত জীবনকে ঘিরে। কদিন আগে হঠাৎই দেখা যায়, বিয়ের সমস্ত ছবি আর্কাইভ করে দিয়েছেন তিনি। যা উস্কে দেয় বিচ্ছেদের জল্পনা। বর্তমানে রণবীরের টিমের তরফ থেকে জানানো হয়েছে, কোনও ছবিই মোছেননি তিনি। ২০২১ সালের ছবিগুলি শুধু আর্কাইভ করেছেন। 

এদিকে, সেপ্টেম্বরে তাঁর আর দীপিকার প্রথম সন্তানের জন্মের কথা রয়েছে। সেই হিসেবে অভিনেত্রী অন্তত সাড়ে ৪ মাসের অন্তঃসত্ত্বা। কিন্তু একটি ছবিতেও লক্ষণীয় নয় তাঁর বেবিবাম্প। ফলত, শুরু হয়েছে আরও একটি জল্পনা। সারোগেসির সাহায্য নিচ্ছেন না তো দম্পতি?

বায়োস্কোপ খবর

Latest News

দ্বিতীয় স্বামী রাতুলের সঙ্গে বিরিয়ানিতে ইদ উদযাপন রূপাঞ্জনার নাবালিকার যৌন হেনস্থা মামলায় ৩ ঘণ্টা ধরে BJPর ইয়েদুরাপ্পাকে ম্যারাথন জেরা CIDর মঙ্গল থেকে 'মঙ্গল' বার্তা! বাড়বে বৃষ্টি, কমবে গরম, ৫০ কিমিতে ঝড় দক্ষিণবঙ্গে বক্স অফিসে রণবীর ‘ক্রেজ’, ১৩ বছর পর, ২য় মুক্তিতেও ঝড় তুলল 'রকস্টার', আয় কত? ৪ ওভারে ৪টিই মেডেন দিয়ে ৩ উইকেট! T20I-তে প্রথম বোলার হিসেবে ইতিহাস RCB পেসারের ‘হয় EVM মেশিন ও প্রক্রিয়ার সম্পূর্ণ স্বচ্ছ্বতা নিশ্চিত হোক, নয়…' কী বললেন রাহুল? দুপক্ষের সঙ্গেই কথা বলবে শাহের দফতর, মণিপুর হিংসা রুখতে বিরাট মিটিং 'সেদিন পিছন থেকে এসে দেহরক্ষী আমায়…' যৌন হেনস্থার শিকার হন 'বালিকা বধূ' অভিকা 'একটুও নার্ভাস নই,' রাহুলের ছেড়ে দেওয়া আসনে দাঁড়িয়ে আর কী বললেন প্রিয়াঙ্কা? পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির

T20 WC 2024

পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র ২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান ওপেনিং করাতে গিয়ে ব্যর্থ বিরাট, সুপার হিট পন্ত!কেন এমন সিদ্ধান্ত, জানালেন বিক্রম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.