বাংলা নিউজ > বায়োস্কোপ > Tollywood Actress: পরিচালক প্রেমিক থাকতেই নাকি অন্য প্রেমে জড়িয়েছিলেন এই টলি-নায়িকা, এখন সিঙ্গেল, বলুন তো কে

Tollywood Actress: পরিচালক প্রেমিক থাকতেই নাকি অন্য প্রেমে জড়িয়েছিলেন এই টলি-নায়িকা, এখন সিঙ্গেল, বলুন তো কে

কোন টলিউড নায়িকার ছোটবেলার ছবি এটা?

সিনেমার দুনিয়ার পরিচিত মুখ তিনি। রাজনীতিতেও বড় নাম। ছবি দেখে বুঝতে পারলেন কোন বাঙালি নায়িকার ব্যাপারে কথা হচ্ছে?

এই যে খুদের ছবি দেখলেন, তাঁর নাম আসে টলিউডের এ লিস্টার নায়িকাদের তালিকায়। একাধিক হিট উপহার দিয়েছেন তিনি। তবে সিনেমার পাশাপাশি প্রেম নিয়ে জড়িয়েছেন বড় বিতর্কে। বাংলার এক নামী পরিচালকের সঙ্গে সম্পর্কে থাকাকালীনই, আরেকজনের সঙ্গে নাম জড়ায়। যদিও পরে, দুটো সম্পর্কই আর ‘টেকেনি’। সেই থেকে নিজেকে সিঙ্গেল বলে দাবি করেন এই নায়িকা।

বর্তমানে যদিও তাঁর আরও এক পরিচয় তিনি তৃণমূলের প্রাক্তন সাংসদ। গত লোকসভা ভোটে জিতেছিলেন তিনি। তবে এবারে ভোটের আগেই নিজেকে সরিয়ে নেন রাজনীতি থেকে।

আরও পড়ুন: অসুস্থ সব্যসাচী, ভর্তি হাসপাতালে, জানাল পরিবার! কী হয়েছে ফেলুদার

ঠিকই ধরেছেন ছবিখানা মিমি চক্রবর্তীর। ছোট পর্দা দিয়ে অভিনয়ে হাতেখড়ি হয়। ঋতুপর্ণ ঘোষের গানের ওপারে দিয়ে কেরিয়ার শুরু করেন। বড় পর্দায় প্রথম কাজ ছিল বাপি বাড়ি যা। আর তারপর থেকে একাধিক হিট এসেছে সামনে।

শোনা যায়, ‘বোঝে না সে বোঝে না’-এর সেটেই নাকি মিমির সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ে রাজের। এরপর 'প্রলয়', 'যোদ্ধা: দ্য ওয়ারিয়র', 'কাটমুণ্ডু'-র মতো ছবিগুলিতে কাজ করেছেন। তারপর হঠাৎই শোনা যায়, মিমি-রাজের প্রেম ভেঙেছে। সেই জায়গায় এন্ট্রি নিয়েছেন শুভশ্রী। শোনা যায় বিরসা দাশগুপ্তের ছবির শ্যুটিংয়ে তুরস্কে গিয়েছিলেন মিমি। সেখানে এক বয়সে ছোট তুরস্কের ছেলে, লাইন প্রোডিউসার মিলির সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন। আর তাই নাকি দূরত্ব আনে তাঁর আর রাজের মধ্যে।

আরও পড়ুন: কাঞ্চনের বুকেই শান্তি, বরকে কাছে টানলেন শ্রীময়ী! লাল সিঁথি আর টিপে সাজলেন টুকটুকে বউ

তবে প্রকাশ্যে এই বিতর্কে আর কখনও মুখ খোলেননি অভিনেত্রী। একসঙ্গে কাজও করেননি রাজ আর মিমি। তবে তৃণমূলের মঞ্চে প্রায়শই দেখা যেত একসঙ্গে। কিছুদিন আগে প্রাক্তনের দ্বিতীয় সন্তান, অর্থাৎ রাজ-শুভশ্রীর মেয়ে ইয়ালিনির জন্মের পর শুভেচ্ছা এসেছিল তাংর তরফ থেকে।

আরও পড়ুন: ‘সবাই আজকাল অরিজিৎ…’! গানের বাজারের সিংহভাগ দখল বাংলার ছেলের, উষ্মা শানের

বানিজ্যিক সিনেমা দিয়ে কেরিয়ারে পরিচিতি পেলেও, খাদ, পোস্ত, ড্রাকুলা স্যার, রক্তবীজের মতো ছবিতেও দেখা গিয়েছে মিমিকে। অ্যাকশন হোক বা রোম্যান্স, সবেতেই তিনি সিদ্ধহস্ত। শেষ কাজ ছিল পলাশের বিয়ে, যা এসেছিল জি ফাইভে। দেখা গিয়েছিল, আধুনিকা মিমি বিয়ে করে বরকে নিয়ে আলাদা থাকতে চায় ফ্ল্যাটে। এদিকে ভালোবাসে পলাশ বলে যে ছেলেটাকে সে একান্নবর্তী পরিবার থেকে। বিয়েটা আদৌ হবে কি না, তা নিয়েই একগাদা কাণ্ড। হাসি, আনন্দ, কান্না, ভালোবাসায় ভরা সুন্দর একটি পারিবারিক সিনেমা। 

এরপর দেখা যাবে শাকিব খানের বিপরীতে তুফানে। খুব জলদিই সেই ছবির কাজ শুরু করবেন তিনি। এই প্রথম বাংলাদেশের কোনও প্রোজেক্টে দেখা যাবে মিমিকে। 

বায়োস্কোপ খবর

Latest News

শ্যুটিং সেটে ফের রক্তাক্ত প্রিয়াঙ্কা চোপড়া! ছবি পোস্ট নায়িকার, এখন কেমন আছেন? 'আপনি কোথায় যাবেন', সংসদে DMK সাংসদের গাড়ি আটকাল CISF, শাহর কৈফিয়ত চাইল TMC অধিনায়ক হওয়ার পর, CSK-তে এবার কি কিপার হিসেবেও ধোনির বিকল্প হতে চলেছেন রুতুরাজ? বিনামূল্যে অ্যাম্বুলেন্স, থাকবেন চিকিৎসকও! কলকাতায় বয়স্কদের জন্য নতুন পরিষেবা সদ্যই তৃতীয়বার বিয়ে সেরেছেন আরশাদ, নায়কের পাশে দাঁড়ানো সুন্দরীর পরিচয় জানেন? রাজভবনের সামনে অভিষেকের ধরনার অনুমতি দিয়ে অন্যায় করেছে পুলিশ, আদালতে মানল রাজ্য রাধিকার নতুন প্রি-ওয়েডিং সেলিব্রেশনের ছবি সোশ্যাল মিডিয়ায় আনল 'নটিক্যাল' ভাইব কর্মীদের চেয়ে পোষ্যর জন্য বেশি খরচ! হিন্দুজাদের ৪ সদস্যের বিরুদ্ধে শোষণের মামলা ছুটির রেশ এখনও কাটেনি, এবার বিকিনির ছবি শেয়ার করলেন তৃপ্তি, নিমেষেই হলেন ভাইরাল ‘গুণ্ডা ছিলাম, মানা সব...’ স্ত্রীর সঙ্গে এভারগ্রীন সম্পর্ক নিয়ে মুখ খুললেন সুনীল

T20 WC 2024

'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ? ১২ বার ১০০-র নীচে অল-আউট! T20 বিশ্বকাপের ইতিহাসে কখনও এতবার এরকম ঘটনা ঘটেনি এবার জয়ের জন্য কুলদীপকে দলে চাই ভারতের! T20 বিশ্বকাপ নিয়ে পরামর্শ ধোনিদের কোচের বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.